আইপিএল ২০২৪ক্রিকেট নিউজফুটবলক্রিকেট গসিপঅন্যান্য খেলাধুলা

World Cup 2023: “বিশ্বকাপে পিচ বদলাচ্ছে BCCI…” পাকিস্তানি সাবেকের কথায় সমাজমাধ্যমে তোলপাড় !!

World Cup 2023: কিছুদিন আগে অর্থাৎ ৫ নভেম্বর হয়ে যাওয়া ভারত বনাম দক্ষিণ আফ্রিকা বিশ্বকাপ (World Cup 2023) ম্যাচে ভারতীয় দলের একতরফা জয় নিয়ে পাকিস্তানি ...

Published on:

World Cup 2023: কিছুদিন আগে অর্থাৎ ৫ নভেম্বর হয়ে যাওয়া ভারত বনাম দক্ষিণ আফ্রিকা বিশ্বকাপ (World Cup 2023) ম্যাচে ভারতীয় দলের একতরফা জয় নিয়ে পাকিস্তানি সমর্থকরা খুবই বড় মন্তব্য করেন। যেখানে ভারতীয় বোর্ডের উপরে খুবই বড় অভিযোগ আনা হয়। পাকিস্তানি ভক্তরা জানাচ্ছেন যে বিসিসিআই পিচ পরিবর্তন করে দিয়েছেন। বিস্তারিত জেনে নিন Kheladhular Jogot-এর এই প্রতিবেদনে।

WhatsApp Group Join Now
Telegram Group Join Now
Indian Cricket Team, World Cup 2023
Indian Cricket Team

এর আগে পাকিস্তান দলের এক প্রাক্তন ক্রিকেটার জানিয়েছিলেন যে ভারতের বোলিং এর সময় তাদেরকে আলাদা ধরনের বল দেওয়া হচ্ছে বাড়তি সুবিধার জন্য। কিন্তু এবার হঠাৎ পিচ নিয়ে কেন অভিযোগ? কলকাতাতে বিরাট কোহলি এবং শ্রেয়াস আইয়ার বড়ো রান করলেও কিভাবে দক্ষিণ আফ্রিকা দল ৮২ রানে অলআউট হয়?

Indian Cricket Team, World Cup 2023
Indian Cricket Team

পাকিস্তানি ক্রিকেট ভক্তরা এটাই ভাবছেন। কারণ দক্ষিণ আফ্রিকা দল চলতে ২০২৩ বিশ্বকাপে (World Cup 2023) প্রত্যেকটি ম্যাচেই প্রায় ৩০০ এর বেশি রান করেছে। পাকিস্তানের এক ভক্ত নেট মাধ্যমে লিখেছেন, “এটার মধ্যে কিছু একটা ব্যাপার রয়েছে। কারণ ভারতীয় দল যখন প্রথমে ব্যাটিং করেন তখন উইকেট ব্যাটিং সহায়ক মনে হয়।

Indian Cricket Team, World Cup 2023
Indian Cricket Team

তারপর যখন ভারতীয় দল বোলিং করতে আছে তখন এক নিমেষে কিভাবে সবকিছু বদলে যায়? দক্ষিণ আফ্রিকা দলের এত শক্তিশালী ব্যাটিং দিক কিভাবে ভারতীয় দলের সামনে ভাঙ্গন ধরলো? আপনারা দেখেছেন একজন পূর্ণ করতে পারেনি আফ্রিকা দল। এখানে বড় কিছু ব্যাপার রয়েছে।”

অপরদিকে ওই পোস্টে আর এক পাকিস্তানি ভক্ত লিখেছেন, “দেখো ভাই বর্তমানে আমাদের কাছে সেরা বিজ্ঞান এবং প্রযুক্তি রয়েছে। আমরা জানি লাইট শো-এর সময় মাঠের সকল লাইট অফ হয়ে যায়, আর তখনই হয়তো ম্যানেজমেন্ট পিচ পরিবর্তন করেন। সবকিছুই বদল করে দেওয়া হয় মাটির নিচ থেকে। একটি সুইচ চাপলেই পিচ ভিতর থেকে বেরিয়ে আছে এবং আগের পিচটি সরে যায়।”

আরও পড়ুন

World Cup 2023: শেষ মুহূর্তে হলো বড় খোলসা, শুভমান গিলের পরিবর্তে ভারতীয় দলে এন্ট্রি নিচ্ছেন ‘গব্বর’ !!

World Cup 2023: ভারত বা অস্ট্রেলিয়া নয় এবারের বিশ্বকাপের প্রবল দাবিদার হলো এই দল, বড় বয়ান আজহারউদ্দিনের !!

World Cup 2023: বিশ্বরেকর্ড গড়লেন রোহিত শর্মা, বিশ্বকাপ ইতিহাসে সর্বাধিক সেঞ্চুরির রেকর্ড ভাঙলেন ‘হিটম্যান’ !!

About Author

Leave a Comment

2.