আইপিএল ২০২৪ক্রিকেট নিউজফুটবলক্রিকেট গসিপঅন্যান্য খেলাধুলা

T20 World Cup 2024: “আবার হারাবো…” বিশ্বকাপ শুরু হতে না হতেই ভারতকে ফাইনালে হারানোর স্বপ্ন দেখছেন ট্রাভিস হেড, করলেন বেফাঁস মন্তব্য !!

Published on:

WhatsApp Group Join Now

শুরু হয়েছে T20 বিশ্বকাপ ২০২৪ (T20 World Cup 2024) , তবে ICC ওয়ানডে বিশ্বকাপ 2023 শেষ হওয়ার ছয় মাসেরও বেশি সময় পেরিয়ে গেলেও, অস্ট্রেলিয়ার হাতে ফাইনাল হারের তিক্ত স্মৃতি এখনও ভারতীয় ভক্তদের মনে তাজা। ঝড়ো ইনিংস খেলে রোহিত শর্মার (Rohit Sharma) দলকে হারিয়েছিলেন ট্র্যাভিস হেড (Travis Head)। বিস্তারিত জেনে নিন Kheladhular Jogot-এর এই প্রতিবেদনে।

WhatsApp Group Join Now

নরেন্দ্র মোদি ক্রিকেট স্টেডিয়ামে দুর্দান্ত ব্যাটিং করে নিজের দলের নামে শিরোপা জয়ের নাম লিখিয়েছিলেন হেড (Travis Head)। একই সময়ে, এখন ভারতীয় দলের ICC T20 বিশ্বকাপ ২০২৪ (T20 World Cup 2024) অভিযান শুরুর আগে, ট্র্যাভিস হেড এমন একটি বিবৃতি দিয়েছেন, যা টিম ইন্ডিয়া এবং তার ভক্তদের ক্ষতে লবণ ছেটাবে।

সম্প্রতি, ট্রাভিস হেড ‘টাইমস অফ ইন্ডিয়া’-এর সাথে একটি সাক্ষাৎকার করেছিলেন, যেখানে তাকে জিজ্ঞাসা করা হয়েছিল যে ভারত এবং অস্ট্রেলিয়ার দল এখন T20 বিশ্বকাপ ২০২৪-এর ফাইনালে মুখোমুখি হলে কী হবে।

Aus Vs Ind, T20 World Cup 2024
Aus Vs Ind

এর জবাবে তিনি বলেছেন যে, “যদি অস্ট্রেলিয়া এবং ভারতের মধ্যে একটি ম্যাচ হয়, এটি একটি খুব ভাল ম্যাচ হবে এবং আমি মনে করি সবাই এটি পছন্দ করবে। কারণ সবাই জানে গত দুইবার ফাইনালে কী হয়েছে।”

হেড আরও বলেন, “যদি এমন ঘটে, ভারত অবশ্যই প্রতিশোধ নিতে চাইবে এবং আমি আশা করি আমরা ফাইনালে যাব এবং ভারতীয় দল সামনে আসবে। এর পর আমরা দেখব কী হয়।”

বিষয়টিকে আরও এগিয়ে নিয়ে, ট্রাভিস হেড রোহিত শর্মার অধিনায়কত্ব নিয়ে একটি বিবৃতি দিয়েছেন। তিনি বলেছেন যে, “আমি মনে করি না রোহিতকে নিয়ে খুব বেশি চিন্তা করার দরকার আছে। তিনি কিছু সময়ের জন্য একজন দুর্দান্ত অধিনায়ক এবং একজন দুর্দান্ত খেলোয়াড়ও।”

হেড যোগ করেন, “আমি মনে করি আপনি চার থেকে পাঁচটি দলের নাম বলতে পারেন যারা এই দৌড়ে অংশ নিতে যাচ্ছে। আক্রমণাত্মক ক্রিকেট খেলা তার জন্য খুবই গুরুত্বপূর্ণ। তাছাড়া রোহিত এবং বিরাট এবং তারকা বোলার জসপ্রিত বুমরাহও IPL-এ দুর্দান্ত পারফরম্যান্স করেছেন, তাই ভারতও শক্তিশালী প্রতিযোগীদের দৌড়ে রয়েছে।”

তবে এবারের ICC T20 বিশ্বকাপের (T20 World Cup 2024) গ্রুপ পর্বে টিম ইন্ডিয়া এবং অস্ট্রেলিয়ার মধ্যে কোনও ম্যাচ হবে না। দুই দলকেই রাখা হয়েছে আলাদা আলাদা গ্রুপে। তবে সেমিফাইনাল ও ফাইনালে অস্ট্রেলিয়া ও ভারত একে অপরের মুখোমুখি হতে পারে এমনটা আশা করা হচ্ছে।

আরও পড়ুন। T20 World Cup 2024: T20 বিশ্বকাপের আগেই অবসর ঘোষণা করলেন এই কিংবদন্তি খেলোয়াড়, ভক্তরা ফেলছেন চোখের জল !!
About Author
Ayan Pal

খেলাধুলা প্রেমী, ৪ বছর বয়স থেকেই ক্রিকেটের প্রতি প্রেম। ক্রিকেটার হওয়ার স্বপ্ন থাকলেও বাস্তবে নানা কারণে তা হয়ে ওঠা সম্ভব হয়নি। ক্রিকেট সংক্রান্ত খবর পড়তে ও লিখতে আমি ভালোবাসি।

Leave a Comment

2.