আইপিএল ২০২৪ক্রিকেট নিউজফুটবলক্রিকেট গসিপঅন্যান্য খেলাধুলা

T20 World Cup 2024: T20 বিশ্বকাপের জন্য টিম ইন্ডিয়ার সেরা একাদশ বেছে নিলেন হরভজন সিং, দিলেন এই ম্যাচ উইনারকে বাদ !!

Published on:

WhatsApp Group Join Now

T20 বিশ্বকাপ ২০২৪ (T20 World Cup 2024) শুরু হয়েছে। টুর্নামেন্টের প্রথম ম্যাচে সহ-আয়োজক আমেরিকা কানাডাকে ৭ উইকেটে হারিয়েছে। তবে ৫ জুন আয়ারল্যান্ডের (IRE) বিরুদ্ধে প্রথম ম্যাচ খেলতে হবে টিম ইন্ডিয়াকে। এই ম্যাচে প্লেয়িং ইলেভেন বাছাই করা রোহিত শর্মা (Rohit Sharma) এবং টিম ম্যানেজমেন্টের জন্য কঠিন সিদ্ধান্ত হবে। যাইহোক, প্রাক্তন ভারতীয় খেলোয়াড় হরভজন সিং (Harbhajan Singh) ২০২৪ সালের T20 বিশ্বকাপের (T20 World Cup 2024) জন্য টিম ইন্ডিয়ার প্লেয়িং ইলেভেন বেছে নিয়েছেন। বিস্তারিত জেনে নিন Kheladhular Jogot-এর এই প্রতিবেদনে।

WhatsApp Group Join Now

যাতে তিনি ঋষভ পন্থ (Rishabh Pant) এবং শিবম দুবের (Shivam Dube) মতো খেলোয়াড়দের অন্তর্ভুক্ত করেননি। আয়ারল্যান্ডের (IRE) বিপক্ষে প্রথম ম্যাচে ভারতের প্লেয়িং ইলেভেনে ঋষভ পন্থকে (Rishabh Pant) বেছে নেননি হরভজন সিং (Harbhajan Singh) । সঞ্জু স্যামসনকে (Sanju Samson) উইকেটরক্ষক ব্যাটসম্যান হিসেবে দলে অন্তর্ভুক্ত করেছেন তিনি।

তবে আপনাকে জানিয়ে রাখি যে বাংলাদেশের বিপক্ষে অনুশীলন ম্যাচে দুর্দান্ত হাফ সেঞ্চুরি করেছিলেন ঋষভ। যেখানে মাত্র ১ রান করে প্যাভিলিয়নে ফেরেন সঞ্জু।এছাড়া শিবম দুবে (Shivam Dube) ও কুলদীপ যাদবকেও (Kuldeep Yadav) প্লেয়িং ইলেভেনের বাইরে রেখেছেন ভাজ্জি। তিনি যুজবেন্দ্র চাহালের (Yuzvendra Chahal) প্রতি আরও আস্থা প্রকাশ করেছেন।

হরভজন সিংয়ের মতে, T20 বিশ্বকাপে অধিনায়ক রোহিত শর্মা (Rohit Sharma) এবং যশস্বী জয়সওয়ালের (Yashasvi Jaiswal) ইনিংস শুরু করা উচিত। একই সঙ্গে তিন নম্বরে থাকতে হবে বিরাট কোহলির (Virat Kohli) । এরপর তিনি চার নম্বরে সূর্যকুমার যাদবকে (Suryakumar Yadav) এবং পাঁচ নম্বরে সঞ্জু স্যামসনকে (Sanju Samson) ব্যাটিংয়ের জন্য বেছে নেন।

Team India, T20 World Cup 2024
Team India

হরভজন অলরাউন্ডার হিসাবে দলে হার্দিক পান্ডিয়া (Hardik Pandya) এবং রবীন্দ্র জাদেজাকে (Ravindra Jadeja) অন্তর্ভুক্ত করেছিলেন, যখন তিনি দ্রুত বোলিং বিকল্প হিসাবে আরশদীপ সিং (Arshdeep Singh) , মোহাম্মদ সিরাজ (Mohammed Siraj) এবং জাসপ্রিত বুমরাহের (Jasprit Bumrah) ত্রয়ীতে আস্থা প্রকাশ করেছিলেন।

T20 বিশ্বকাপ ২০২৪ এর জন্য হরভজন সিং এর নির্বাচিত একাদশ রোহিত শর্মা, যশস্বী জয়সওয়াল, বিরাট কোহলি, সূর্যকুমার যাদব, সঞ্জু স্যামসন, হার্দিক পান্ডিয়া, রবীন্দ্র জাদেজা, যুজবেন্দ্র চাহাল, আরশদীপ সিং, মহম্মদ সিরাজ, জাসপ্রিত বুমরাহ।

T20 বিশ্বকাপ ২০২৪ এর জন্য ভারতের নির্বাচিত দল রোহিত শর্মা, যশস্বী জয়সওয়াল, বিরাট কোহলি, সূর্যকুমার যাদব, সঞ্জু স্যামসন, ঋষভ পান্ত, হার্দিক পান্ড্য, রবীন্দ্র জাদেজা, শিবম দুবে, অক্ষর প্যাটেল, যুজবেন্দ্র চাহাল, কুলদীপ যাদব, আরশদীপ সিং, মোহাম্মদ সিরাজ, জাসপ্রিত বুমরাহ।

আরও পড়ুন। T20 World Cup 2024: T20 বিশ্বকাপে আবার একবার জল বইবার কাজ করবেন এই খেলোয়াড়, পাবেন না অভিষেকের সুযোগ !!
About Author

Leave a Comment

2.