আইপিএল ২০২৪ক্রিকেট নিউজফুটবলক্রিকেট গসিপঅন্যান্য খেলাধুলা

এখনকার ক্রিকেটাররা যদি পঞ্চাশের দশকে জন্মাতেন, কেমন লাগতো দেখতে? ছবি দেখলে যাবেন চমকে !!

Cricket: গত কয়েক মাসে কৃত্রিম বুদ্ধিমত্তা বিভিন্ন ক্ষেত্রে বেশ ভালোই প্রভাব ফেলেছে। সোশ্যাল মিডিয়াতে খুবই ভাইরাল হচ্ছে মিডজার্নির মত এআই দ্বারা তৈরি ছবিগুলি। যেখানে একজন ...

Updated on:

Cricket: গত কয়েক মাসে কৃত্রিম বুদ্ধিমত্তা বিভিন্ন ক্ষেত্রে বেশ ভালোই প্রভাব ফেলেছে। সোশ্যাল মিডিয়াতে খুবই ভাইরাল হচ্ছে মিডজার্নির মত এআই দ্বারা তৈরি ছবিগুলি। যেখানে একজন শিল্পী ভারতীয় ক্রিকেট দলের খেলোয়াড়দের ১৯৫০ দশকে কল্পনা করার জন্য এই টুলটি ব্যাবহার করেছেন। এই 1950 দশকের ফটোগুলি সোশ্যাল মিডিয়াতে বর্তমানে ঝড়ের গতিতে ভাইরাল হচ্ছে। বিস্তারিত জেনে নিন Kheladhular Jogot-এর এই প্রতিবেদনে।

WhatsApp Group Join Now
Telegram Group Join Now

এই ভিডিওতে সকল ক্রিকেটারদের সাদাকালো রূপে দেখানো হয়েছে। আসুন দেখে নেওয়া যাক ভিডিওটি।

এই ভিডিওটি বিরাট কোহলির একটি সাদা কালো ছবি দিয়ে শুরু হয়েছে। যেখানে ফ্রেঞ্চ দাড়ি এবং নিখুঁত চুলের সঙ্গে পরিষ্কার পরিচ্ছন্ন দেখা যাচ্ছে তাকে। ঠিক তারপরেই বর্তমান ভারতীয় অধিনায়ক রোহিত শর্মাকে দেখা গিয়েছে। তারপর মহেন্দ্র সিং ধোনি হার্দিক পান্ডিয়া। তারপরে শুভমান গিল জাসপ্রিত বুমরাহ এবং কেএল রাহুলকে বিকট রূপে দেখা গিয়েছে।

সকলেই অবাক হয়েছেন Reddit ব্যবহারকারীর শিল্পকলা দেখে। যাদের মধ্যে একজন মন্তব্য করেছেন, MSD তৃতীয় এক? কিন্তু এদের মধ্যে সেরা রাহুল। আবার কেউ লিখেছেন, এনাদের রেট্রো লুক হেব্বি। আবার একজন নেটিজেন লিখেছেন, ৫০ দশকে এদের সকলকে খুবই সুন্দর দেখাচ্ছে।

আরও পড়ুন

World Cup 2023: বিশ্বকাপের আগে অশান্তি ভারতীয় দলে, বাদ পড়েই সমাজ মাধ্যমে ক্ষোভ উগরে দিলেন অক্ষর !!

World Cup 2023: “বিরাটের কভার ড্রাইভের…” বিশ্বকাপের আগে বিরাট কোহলিকে নিয়ে বড় বয়ান দিলেন রোহিত !!

World Cup 2023: “ট্রফি হবে হাতছাড়া…” বিশ্বকাপের আগে চিন্তায় মোহাম্মদ কাইফ, এই কারণে ট্রফি জিতবে না টিম ইন্ডিয়া !!

About Author
2.