আইপিএল ২০২৪ক্রিকেট নিউজফুটবলক্রিকেট গসিপঅন্যান্য খেলাধুলা

Gautam Gambhir: “যোগ্য সম্মান পাইনি গাম্ভীর…” গৌতম গাম্ভীর কে নিয়ে বড় বয়ান দিলেন অশ্বিন !!

Gautam Gambhir: সকল অপেক্ষার অবসান ঘটিয়ে অবশেষে পাঁচ অক্টোবর শুরু হয়েছে বিশ্ব ক্রিকেটের সব থেকে বড় টুর্নামেন্ট ২০২৩ বিশ্বকাপ (World Cup 2023)। এই ২০২৩ বিশ্বকাপ ...

Updated on:

Gautam Gambhir: সকল অপেক্ষার অবসান ঘটিয়ে অবশেষে পাঁচ অক্টোবর শুরু হয়েছে বিশ্ব ক্রিকেটের সব থেকে বড় টুর্নামেন্ট ২০২৩ বিশ্বকাপ (World Cup 2023)। এই ২০২৩ বিশ্বকাপ মোট ৪৫ দিন ধরে চলবে। যেখানে এই একটি স্বর্ণ ট্রপির পিছনে লড়াই করবে মোট দশটি দল। কিন্তু এরই মাঝে গৌতম গাম্ভীরকে (Gautam Gambhir) নিয়ে বড় মন্তব্য করলেন রবিচন্দ্রন আশ্বিন (Ravichandran Ashwin)। বিস্তারিত জেনে নিন Kheladhular Jogot-এর এই প্রতিবেদনে।

WhatsApp Group Join Now
Telegram Group Join Now
Gautam Gambhir
Gautam Gambhir

ভারতীয় ক্রিকেট ইতিহাসের অন্যতম সেরা ব্যাটসম্যান হলেন গৌতম গাম্ভীর (Gautam Gambhir)। ভারতের দুটি বিশ্বকাপ জেতাতে খুবই বড় ভূমিকা পালন করেছিলেন তিনি। তার খেলা ২০১১ বিশ্বকাপের ফাইনালে ৯৭ রানের ইনিংস সকল ভারতবাসীর মনে গেথে রয়েছে। ভারতীয় দলের হয়ে তিনি গড়েছেন একাধিক রেকর্ড।

Gautam Gambhir
Gautam Gambhir

তিনি যখন খেলতেন তার ভয়ে থরথর করে কাঁপত বিপক্ষ দলের প্রত্যেকটি খেলোয়াড়। গাম্ভীর (Gautam Gambhir) মানুষ হিসাবেও খুবই ভালো। কিন্তু বারংবার তাকে সম্মুখীন হতে হয় ট্রলের। বারংবার তিনি কোনো না কোনো তর্কেও বিতর্কে জড়িয়ে যান। যেটা আমরা দেখেছি ২০২৩ আইপিএলে বিরাট কোহলির সঙ্গে।

Ravichandran Ashwin,Gautam Gambhir
Ravichandran Ashwin

এরই মাঝে ২০২৩ বিশ্বকাপে (World Cup 2023) ভারতীয় দলের সদস্য রবিচন্দ্রন আশ্বিন মহান গৌতম গাম্ভীর কে নিয়ে বড় মন্তব্য করলেন। তাকে নিয়ে অশ্বিনের ধারণা গাম্ভীর একজন ভুল বোঝাবুঝি খেলোয়াড়। একটি সংবাদ মাধ্যমে তিনি বলেন, “গৌতম গম্ভীর এমন একজন ক্রিকেটার যাকে ভারতের মানুষ সবচেয়ে বেশি ভুল বোঝে। তিনি অন্যতম সেরা একজন টিম-ম্যান। যতটা কৃতিত্ব তাঁর পাওয়ার কথা মানুষ সবসময়ই তাঁকে তার চেয়ে কম কৃতিত্ব দেয়। তিনি নিঃস্বার্থ একজন খেলোয়াড় যিনি সবসময় নিজের টিমের কথা সবার আগে ভেবেছেন। ”

আরও পড়ুন

World Cup 2023: বিশ্বকাপের আগে অশান্তি ভারতীয় দলে, বাদ পড়েই সমাজ মাধ্যমে ক্ষোভ উগরে দিলেন অক্ষর !!

World Cup 2023: “বিরাটের কভার ড্রাইভের…” বিশ্বকাপের আগে বিরাট কোহলিকে নিয়ে বড় বয়ান দিলেন রোহিত !!

World Cup 2023: “ট্রফি হবে হাতছাড়া…” বিশ্বকাপের আগে চিন্তায় মোহাম্মদ কাইফ, এই কারণে ট্রফি জিতবে না টিম ইন্ডিয়া !!

About Author
2.