আইপিএল ২০২৪ক্রিকেট নিউজফুটবলক্রিকেট গসিপঅন্যান্য খেলাধুলা

Team India: “আমার হাতে সময় নেই…” টিম ইন্ডিয়ার কোচ হতে অস্বীকার করলেন বিশ্বকাপ জয়ী অভিজ্ঞ খেলোয়াড় !!

Updated on:

WhatsApp Group Join Now

Team India: টিম ইন্ডিয়ার বর্তমান প্রধান কোচ রাহুল দ্রাবিড়ের (Rahul Dravid) মেয়াদ শেষ হবে আমেরিকা এবং ওয়েস্ট ইন্ডিজে ২০২৪ সালের T20 বিশ্বকাপের মাধ্যমে। তার আগেই নতুন কোচ নির্বাচনের প্রক্রিয়া শুরু করেছে BCCI। এই সময়ের মধ্যে, অনেক অভিজ্ঞ খেলোয়াড়ের নাম সামনে এসেছিল, তাদের মধ্যে কেউ কেউ ইতিমধ্যে ভারতীয় দলের প্রধান কোচ হতে অস্বীকার করেছিলেন।বিস্তারিত জেনে নিন Kheladhular Jogot-এর এই প্রতিবেদনে।

WhatsApp Group Join Now

এবার আরেক অভিজ্ঞ খেলোয়াড় নিজেকে ভারতীয় দলের (Team India) প্রধান কোচের পদ থেকে সরে দাঁড়ালেন। সেই কিংবদন্তি খেলোয়াড়কে টিম ইন্ডিয়ার প্রধান কোচ করা হতে পারে বলে মনে করা হয়েছিল। BCCI IPL 2024-এর সময় ভারতীয় দলের প্রধান কোচের পদের জন্য একটি বিজ্ঞাপন জারি করেছে এবং ২৭ মে পর্যন্ত আবেদন করার সুযোগ দিয়েছে। এই সময়ের মধ্যে, অনেক অভিজ্ঞ খেলোয়াড় টিম ইন্ডিয়ার প্রধান কোচ হতে অস্বীকার করেছিলেন।

এখন, IPL 2024-এর কোয়ালিফায়ার ২ ম্যাচের পরে, রাজস্থান রয়্যালস কোচ এবং প্রাক্তন শ্রীলঙ্কা অধিনায়ক কুমার সাঙ্গাকারাও (Kumar Sangakkara) নিজেকে টিম ইন্ডিয়ার প্রধান কোচ হওয়ার দৌড়ের বাইরে ঘোষণা করেছেন। টিম ইন্ডিয়ার প্রধান কোচ হতেও আগ্রহী নন তিনি। IPL 2024-এ, রাজস্থান রয়্যালস দল কোয়ালিফায়ার ম্যাচে ৩৬ রানে ম্যাচ হেরে আউট হয়ে গেছে।

Kumar Sangakkara, Team India
Kumar Sangakkara

এই সময়, ম্যাচের পরে মিডিয়ার সাথে কথা বলতে আসা রাজস্থানের প্রধান কোচ কুমার সাঙ্গাকারাকে (Kumar Sangakkara) ভারতীয় দলের প্রধান হওয়ার বিষয়ে জিজ্ঞাসা করা হয়েছিল, যার উত্তরে তিনি বলেছিলেন, “এর জন্য আমার সাথে যোগাযোগ করা হয়নি, টিম ইন্ডিয়ার পুরো সময়ের কোচিং কাজের জন্য আমার পর্যাপ্ত স্কোয়াডও নেই। রাজস্থান রয়্যালস-এ আমার চমৎকার সময় নিয়ে আমি খুশি।

রাজস্থান রয়্যালস ক্রিকেটার কুমার সাঙ্গাকারার আগে অস্ট্রেলিয়ার অভিজ্ঞ ক্রিকেটার রিকি পন্টিং (Ricky Ponting) এবং জাস্টিন ল্যাঙ্গারও (Justin Langer) ভারতীয় দলের প্রধান কোচ হওয়ার আগ্রহ দেখাননি।

দুই প্রাক্তন অস্ট্রেলিয়ান ক্রিকেটারও বলেছিলেন যে তারা BCCI থেকে প্রস্তাব পেয়েছিলেন কিন্তু তারা প্রত্যাখ্যান করেছিলেন। এই সময় BCCI সেক্রেটারি জে শাহ (Jay Shah) অস্বীকার করেছেন যে কোনও অস্ট্রেলিয়ান খেলোয়াড়কে প্রধান কোচের পদের প্রস্তাব দেওয়া হয়েছে।

আরও পড়ুন। Team India: গৌতম গম্ভীর নয়, টিম ইন্ডিয়ার প্রধান কোচ হবেন ধোনির এই বিশেষ বন্ধু, ঘোষণা করলো BCCI !!
About Author

Leave a Comment

2.