আইপিএল ২০২৪ক্রিকেট নিউজফুটবলক্রিকেট গসিপঅন্যান্য খেলাধুলা

T20 World Cup 2024: বিশ্বকাপ দলে সুযোগ না পেয়ে মন ভাঙলো এই তুখোড় অলরাউন্ডারের, বিশ্ব ক্রিকেটকে জানালেন আলবিদা !!

Published on:

WhatsApp Group Join Now

টিম ইন্ডিয়া বর্তমানে নিউইয়র্কে রয়েছে, যেখানে তাদের ৫ জুন আয়ারল্যান্ডের বিরুদ্ধে T20 বিশ্বকাপ 2024 এর (T20 World Cup 2024) প্রথম ম্যাচ খেলতে হবে। এই ম্যাচে ভারতের প্লেয়িং ইলেভেন কী হবে তা নিয়ে চলছে তুমুল আলোচনা। অজিত আগারকারের নেতৃত্বে নির্বাচক কমিটি অনেক খেলোয়াড়কে ভারতীয় দলে জায়গা দিয়েছে যারা আইপিএল 2024-এ ভাল পারফরম্যান্স দেখিয়েছে। তবে এরই মধ্যে ভক্তদের জন্য একটি হৃদয়বিদারক খবর আসছে। টিম ইন্ডিয়ার এক শক্তিশালী খেলোয়াড় অবসরের ঘোষণা দিয়েছেন। বিস্তারিত জেনে নিন Kheladhular Jogot-এর এই প্রতিবেদনে।

WhatsApp Group Join Now

সোমবার, টিম ইন্ডিয়ার টেকার খেলোয়াড় কেদার যাদব সোশ্যাল মিডিয়ায় একটি পোস্ট শেয়ার করে সমস্ত ধরণের ক্রিকেটকে বিদায় জানিয়েছেন। 2024 টি-টোয়েন্টি বিশ্বকাপ শুরুর ঠিক আগে কেদারের এই ঘোষণায় ভক্তরা বেশ অবাক হয়েছেন।

এক্স-এ একটি পোস্ট শেয়ার করার সময় তিনি লিখেছেন, “আমার ক্যারিয়ার জুড়ে আপনার ভালবাসা এবং সমর্থনের জন্য আপনাকে ধন্যবাদ। বিকাল ৩টার পর আমাকে সব ধরনের ক্রিকেট থেকে অবসর বলে বিবেচনা করা উচিত।

Kedar Yadav, T20 World Cup 2024
Kedar Yadav

কেদার যাদব ২০১৪ সালে ওডিআই ফরম্যাটে টিম ইন্ডিয়ার হয়ে অভিষেক খেলেছিলেন। এর পরে, তিনি ধারাবাহিকভাবে ওডিআইতে ভারতীয় দলের জন্য ভাল পারফরম্যান্স দেখিয়েছেন এবং ২০১৯ ওডিআই বিশ্বকাপেও অংশ নিয়েছিলেন।

তবে ২০২০ সালে নীল জার্সিতে শেষ ম্যাচ খেলেছিলেন তিনি। এর পর তিনি আর টিম ইন্ডিয়াতে ফিরতে পারেননি। কিন্তু ৬ বছরের ক্যারিয়ারে তিনি এককভাবে ভারতীয় দলের হয়ে একাধিকবার ম্যাচ জিতেছেন। টিম ইন্ডিয়ার হয়ে কেদার যাদব খুব ভালো পারফরম্যান্স দেখিয়েছেন।

বিশেষ করে ওয়ানডেতে তার পরিসংখ্যান অসাধারণ। তিনি ৭৩ ম্যাচে ৪২.০৯ গড়ে ১৩৮৮ রান করেছেন, যার মধ্যে ২টি সেঞ্চুরি এবং ৬টি হাফ সেঞ্চুরি রয়েছে। এছাড়া ওয়ানডেতে ২৭টি উইকেটও নিয়েছেন তিনি। একই সময়ে, কেদার ৯ টি-টোয়েন্টি আন্তর্জাতিক ম্যাচে একটি হাফ সেঞ্চুরির সাহায্যে ১২২ রান করেছেন।

আরও পড়ুন। T20 World Cup 2024: বিশ্বকাপের প্রথম দুই ম্যাচেই ফ্লপ সূর্যকুমার যাদব, এই বিস্ফোরক বাঁহাতি ব্যাটসম্যান ছিনিয়ে নেবেন জায়গা !!
About Author
Pallabi Pal

খেলাধুলা প্রেমী, ৪ বছর বয়স থেকেই ক্রিকেটের প্রতি প্রেম। ক্রিকেটার হওয়ার স্বপ্ন থাকলেও বাস্তবে নানা কারণে তা হয়ে ওঠা সম্ভব হয়নি। ক্রিকেট সংক্রান্ত খবর পড়তে ও লিখতে আমি ভালোবাসি।

Leave a Comment

2.