আইপিএল ২০২৪ক্রিকেট নিউজফুটবলক্রিকেট গসিপঅন্যান্য খেলাধুলা

T20 World Cup 2024: “এদেরকে বাদ না দিলে জেতা অসম্ভব…” পাকিস্তানের সাথে খেলার পর বড় খোলসা করলেন রোহিত শর্মার, এই প্লেয়ারদের দেবেন বাদ !!

Published on:

WhatsApp Group Join Now

৯ জুন পাকিস্তানের বিরুদ্ধে খেলা T20 বিশ্বকাপ ২০২৪ ম্যাচে (T20 World Cup 2024), টিম ইন্ডিয়া ৬ রানে জিততে সক্ষম হয়েছিল। রোমাঞ্চকর ম্যাচে জয়ের পরও, ভক্তরা বিশ্বাস করেন যে পাকিস্তানের বিপক্ষে ম্যাচে খারাপ পারফরম্যান্স করা দুই খেলোয়াড়কে ১২ জুন আমেরিকার বিপক্ষে অনুষ্ঠিতব্য ম্যাচে প্লেয়িং ইলেভেন থেকে বাদ দেওয়া হতে পারে এবং তাদের বদলি করা হবে। উদ্বোধনী ম্যাচের বেঞ্চে বসে থাকা খেলোয়াড়দের দলের প্লেয়িং ইলেভেনে অন্তর্ভুক্ত করা যেতে পারে। বিস্তারিত জেনে নিন Kheladhular Jogot-এর এই প্রতিবেদনে।

WhatsApp Group Join Now

ভারত এবং আমেরিকার মধ্যে (IND vs USA) খেলায় টিম ইন্ডিয়ার প্লেয়িং ইলেভেনে কিছু পরিবর্তন করা যেতে পারে। ভক্তরা বলছেন যে টিম ইন্ডিয়ার তারকা অলরাউন্ডার রবীন্দ্র জাদেজা (Ravindra Jadeja) এবং শিবম দুবে (Shivam Dube) পাকিস্তানের বিরুদ্ধে খেলায় খারাপভাবে ফ্লপ করেছিলেন।

শিবম দুবে (Shivam Dube) ব্যাট হাতে মাত্র ৩ রান যোগ করতে পারলেও রবীন্দ্র জাদেজা (Ravindra Jadeja) ফেরেন গোল্ডেন ডাক নিয়ে। রবীন্দ্র জাদেজা বোলিংয়ে বিশেষ কিছু করতে না পারলেও, এই দুই খেলোয়াড়ই পরের ম্যাচে টিম ইন্ডিয়ার প্লেয়িং ইলেভেনের বাইরে থাকতে পারে।

T20 World Cup 2024: Ravindra Jadeja And Shivam Dube
Ravindra Jadeja And Shivam Dube

২০২৪ সালের T20 বিশ্বকাপে (T20 World Cup 2024) ভারত এবং ইউএসএ (IND vs USA) এর মধ্যে খেলা ম্যাচে, কুলদীপ যাদবকে (Kuldeep Yadav) টিম ইন্ডিয়ার প্লেয়িং ইলেভেনে রবীন্দ্র জাদেজার জায়গায় অন্তর্ভুক্ত করা যেতে পারে।

যেখানে শিবম দুবের জায়গায় প্লেয়িং ইলেভেনে ঢুকতে পারেন শক্তিশালী ব্যাটসম্যান যশস্বী জয়সওয়াল (Yashasvi Jaiswal)। তবে যশস্বী জয়সওয়ালের অন্তর্ভুক্তির পর বিরাট কোহলিকে (Virat kohli) ৩ নম্বরে ব্যাট করতে দেখা যাবে।

১২ জুন ভারত এবং ইউএসএ (IND vs USA) এর মধ্যে অনুষ্ঠিত হতে যাওয়া ম্যাচে, ভক্তরা বলছেন যে এই ম্যাচে খেলা টিম ইন্ডিয়ার পক্ষে সহজ হবে না, কারণ মার্কিন যুক্তরাষ্ট্র দল পাকিস্তানকে হারিয়েছে। সুপার ওভার, তাই আমেরিকার দলও সমস্যা তৈরি করতে পারে রোহিত শর্মার নেতৃত্বাধীন টিম ইন্ডিয়ার জন্য। বর্তমানে ভারতীয় দল দুর্দান্ত ফর্মে রয়েছে বলে মনে হচ্ছে।

আরও পড়ুন। T20 World Cup 2024: ভারতের কাছে ম্যাচ হেরেই নাক কাটলো পাকিস্তানের, ছিটকে গেল চলতি বিশ্বকাপ থেকে !!
About Author

Leave a Comment

2.