আইপিএল ২০২৪ক্রিকেট নিউজফুটবলক্রিকেট গসিপঅন্যান্য খেলাধুলা

T20 World Cup 2024: বিশ্বকাপের প্রথম দুই ম্যাচেই ফ্লপ সূর্যকুমার যাদব, এই বিস্ফোরক বাঁহাতি ব্যাটসম্যান ছিনিয়ে নেবেন জায়গা !!

Published on:

WhatsApp Group Join Now

T20 World Cup 2024: পাকিস্তানের বিরুদ্ধে খেলা ম্যাচে, টিম ইন্ডিয়ার ৩৬০ ব্যাটসম্যান সূর্যকুমার যাদব (Suryakumar yadav) আবারও ফ্লপ প্রমাণিত হলেন। ভক্তরা কেবল শুনেছিলেন যে সূর্যের ব্যাট বড় ম্যাচে কাজ করে না, তবে রবিবার, যখন তিনি পাকিস্তানের বিরুদ্ধে মাত্র ৭ রান করেছিলেন, তারা অবশ্যই নিশ্চিত হয়েছিল যে এই দলের বিরুদ্ধে তার ট্র্যাক রেকর্ড সত্যিই খুব খারাপ।বিস্তারিত জেনে নিন Kheladhular Jogot-এর এই প্রতিবেদনে।

WhatsApp Group Join Now

এমন পরিস্থিতিতে তার পারফরম্যান্সে হতাশ হবেন অধিনায়ক ও টিম ম্যানেজমেন্ট। আসন্ন ম্যাচগুলোতে তাকে বাদ দিয়ে বিস্ফোরক ব্যাটিংয়ের জন্য পরিচিত এই বিস্ফোরক ব্যাটসম্যানকে দলে রাখা যেতে পারে কে সেই খেলোয়াড়? সূর্যকুমার যাদব তার বিস্ফোরক ব্যাটিংয়ের জন্য সারা বিশ্বে বিখ্যাত। তার ব্যাট গর্জে উঠলে প্রতিপক্ষ দলের পক্ষে অধিনায়ককে ফিল্ডিং করা কঠিন হয়ে পড়ে।

এটি শুধুমাত্র আইপিএল এবং দ্বিপাক্ষিক খেলায় দেখা গেছে। কিন্তু, যখন বড় ম্যাচ এবং আইসিসি ইভেন্টে পারফর্ম করার কথা আসে, তখন সূর্যের উজ্জ্বলতা ম্লান হয়ে যায়।পাকিস্তানের বিপক্ষে ভারতের হয়ে কিছু রান যোগ করতে পারতেন সূর্যকুমার। কিন্তু, ৭ রান করে হারিস রউফের শিকার হন তিনি।

Suryakumar Yadav, T20 World Cup 2024
Suryakumar Yadav

এরপর সামাজিক যোগাযোগ মাধ্যমে তার বিরুদ্ধে ক্ষোভ প্রকাশ করেন ভক্তরা।টি-টোয়েন্টি ফর্মে, সূর্যকুমার যাদব এক নম্বর ব্যাটসম্যানের অবস্থান দখল করে আছেন।তিনি ৬২টি ম্যাচ খেলেছেন। যিনি ৫৯ ইনিংসে ৪৩.৮৭ গড়ে ২১৫০ রান করেছেন। এই সময়ের মধ্যে, তিনি ৪ সেঞ্চুরি এবং ১৭ হাফ সেঞ্চুরি করেন।

টি-টোয়েন্টি বিশ্বকাপের মঞ্চে ১২টি ম্যাচ খেলা হয়েছে। যেখানে মাত্র ২৯০ রান করা যায়। ভারতীয় দলের অধিনায়ক রোহিত শর্মা যদি টি-টোয়েন্টি বিশ্বকাপের (T20 World Cup 2024) শিরোপা জিততে চান, তাহলে ফর্মের বাইরে থাকা ব্যাটসম্যানদের দলের বাইরের পথ দেখাতে হবে।

২০২৪ সালের টি-টোয়েন্টি বিশ্বকাপের ২টি ম্যাচে সূর্যকুমার যাদবের বিচার হয়েছে। যেখানে তিনি করতে পারেন মাত্র ২ ও ৭ রান। এমন পরিস্থিতিতে তার জায়গায় রিজার্ভ খেলোয়াড় হিসেবে বাঁ-হাতি বিস্ফোরক ব্যাটসম্যান রিঙ্কু সিংকে সুযোগ দিতে পারেন অধিনায়ক।
যারা অতীতে ভারতকে ম্যাচ জিতিয়েছেন। আজকাল দলের সঙ্গে যুক্তরাষ্ট্রে ঘুরছেন তিনি।

আরও পড়ুন | T20 World Cup 2024: ভুল শুধরে নিলেন ক্যাপ্টেন রোহিত শর্মা, বিশ্বকাপ দলে অভিষেক শর্মাকে দিলেন সরাসরি এন্ট্রি !!
About Author

Leave a Comment

2.