আইপিএল ২০২৪ক্রিকেট নিউজফুটবলক্রিকেট গসিপঅন্যান্য খেলাধুলা

T20 World Cup 2024: হঠাৎ করেই বিশ্বকাপ দলে সুযোগ পেলেন রিয়ান পরাগ, এই দেশের বিরুদ্ধে করবেন অভিষেক !!

Published on:

WhatsApp Group Join Now

রোহিত শর্মার (Rohit Sharma) নেতৃত্বে টিম ইন্ডিয়া ২০২৪ সালের T20 বিশ্বকাপে (T20 World Cup 2024) দুর্দান্ত শুরু করেছে, যা বর্তমানে আমেরিকা এবং ওয়েস্ট ইন্ডিজের মাটিতে খেলা হচ্ছে। দলটি প্রথম ম্যাচে আয়ারল্যান্ডকে হারিয়েছে এবং পাকিস্তানের বিপক্ষেও দলের জয়ের সম্ভাবনা রয়েছে। এই সময়ে, ভারতীয় দলের শক্তিশালী খেলোয়াড় রিয়ান পরাগ (Riyan Parag) সম্পর্কে বলা হচ্ছে যে তাকেও মেগা ইভেন্টের জন্য আমেরিকাতে ডাকা হতে পারে এবং টিম ইন্ডিয়ার স্কোয়াডে অন্তর্ভুক্ত করা যেতে পারে। এর পেছনে একটা বড় কারণ আছে।বিস্তারিত জেনে নিন Kheladhular Jogot-এর এই প্রতিবেদনে।

WhatsApp Group Join Now

রোহিত শর্মার (Rohit Sharma) নেতৃত্বাধীন ভারতীয় দল ২০২৪ সালের T20 বিশ্বকাপে পাকিস্তানের মুখোমুখি হতে প্রস্তুত। এদিকে রিয়ান পরাগ (Riyan Parag) সম্পর্কে বলা হচ্ছে, মেগা ইভেন্টে খেলতে তাকে রিজার্ভ খেলোয়াড় হিসেবে আমেরিকায় ডাকা হতে পারে। আসলে, গ্রুপ পর্বে টিম ইন্ডিয়া খেলছে নিউইয়র্কের নাসাউ কাউন্টি আন্তর্জাতিক ক্রিকেট স্টেডিয়ামে।

Riyan Parag , T20 World Cup 2024
Riyan Parag

যেখানে পিচে অসম বাউন্স রয়েছে, যার কারণে প্রথম ম্যাচে বল আঘাত পেয়েছিলেন রোহিত শর্মা (Rohit Sharma) ও ঋষভ পান্ত (Rishabh Pant)। এই পিচে যেকোনও সময় একজন খেলোয়াড় ইনজুরিতে পড়তে পারে, এমন পরিস্থিতিতে ভারতীয় দল তার রিয়ান পরাগকে রিজার্ভ হিসেবে দলে অন্তর্ভুক্ত করতে পারে, যাতে কোনো ব্যাটসম্যান আহত হলে তাকে মূল দলে অন্তর্ভুক্ত করা যায় সম্পন্ন।

টিম ইন্ডিয়ার তরুণ তারকা খেলোয়াড় রিয়ান পরাগের এখনও ভারতীয় দলের হয়ে অভিষেক হয়নি। শীঘ্রই তাকে টিম ইন্ডিয়ার হয়ে খেলতে দেখা যাবে। সম্প্রতি সমাপ্ত IPL ২০২৪-এ, তিনি তার দুর্দান্ত ব্যাটিং দিয়ে সকলের দৃষ্টি আকর্ষণ করেছিলেন। এই মৌসুমে, তিনি ১৫ ম্যাচে ৫২.০৯ গড়ে ব্যাট করে ৫৭৩ রান করেছেন, এই সময়ে তিনি ৪ হাফ সেঞ্চুরিও খেলেছেন।

আরও পড়ুন। T20 World Cup 2024: ভারতীয় দলের এই খেলোয়াড়ের প্রতি সর্বদা অবিচার করে এসেছেন রোহিত শর্মা, দিচ্ছেন না বিশ্বকাপ দলেও সুযোগ !!
About Author

Leave a Comment

2.