আইপিএল ২০২৪ক্রিকেট নিউজফুটবলক্রিকেট গসিপঅন্যান্য খেলাধুলা

T20 World Cup 2024: ভুল শুধরে নিলেন ক্যাপ্টেন রোহিত শর্মা, বিশ্বকাপ দলে অভিষেক শর্মাকে দিলেন সরাসরি এন্ট্রি !!

Published on:

WhatsApp Group Join Now

T20 World Cup 2024: টিম ইন্ডিয়ার শক্তিশালী খেলোয়াড় অভিষেক শর্মা আইপিএল ২০২৪ (IPL2024)-এ সানরাইজার্স হায়দ্রাবাদের হয়ে খেলার সময় আলোড়ন সৃষ্টি করেছিলেন। এসময় তিনি তার ঝড়ো ব্যাটিং দিয়ে ভক্তদের বিনোদিত করেন। এই সময়ের মধ্যে, অভিষেক শর্মা সম্পর্কেও বলা হচ্ছে যে বর্তমানে আমেরিকা এবং ওয়েস্ট ইন্ডিজে অনুষ্ঠিত হওয়া টি-টোয়েন্টি বিশ্বকাপ ২০২৪ (T20 World Cup 2024)-এর জন্য এই তারকা খেলোয়াড়কে দলে অন্তর্ভুক্ত করা হবে। আমরা এই বিষয়ে আরও বিস্তারিত আলোচনা করতে যাচ্ছি। বিস্তারিত জেনে নিন Kheladhular Jogot-এর এই প্রতিবেদনে।

WhatsApp Group Join Now

ভারতের তারকা খেলোয়াড় অভিষেক শর্মা আইপিএল ২০২৪ (IPL2024)-এ তার দুর্দান্ত পারফরম্যান্স দিয়ে সবার মন জয় করেছেন। তিনি অনেক গুরুত্বপূর্ণ অনুষ্ঠানে তার আইপিএল দল সানরাইজার্স হায়দ্রাবাদকে ম্যাচ জিততে সাহায্য করতে সফল হন। এখন ভক্তদের মধ্যে আলোচনা হচ্ছে ২০২৪ সালের টি-টোয়েন্টি বিশ্বকাপে কোনো বড় ব্যাটসম্যান ইনজুরিতে পড়লে তাকে বদলি হিসেবে দলে অন্তর্ভুক্ত করা যেতে পারে।

Abhishek Sharma , T20 World Cup 2024
Abhishek Sharma

অভিষেক শর্মা আইপিএল ২০২৪-এ সানরাইজার্স হায়দ্রাবাদের হয়ে খেলার সময় অসাধারণ পারফর্ম করেছিলেন। এটা বিশ্বাস করা হয়েছিল যে ২০২৪ সালের টি-টোয়েন্টি বিশ্বকাপের জন্য তিনি টিম ইন্ডিয়ার স্কোয়াডে জায়গা পেতে পারেন, কিন্তু তাকে নির্বাচিত করা হয়নি।

তবে ভক্তরা বলছেন, এখন তাদের জন্য সুযোগ আসতে পারে, কোনো খেলোয়াড় ইনজুরিতে পড়লে, এমন পরিস্থিতিতে তারা দলে জায়গা পেতে পারে। অভিষেককেও রিজার্ভ স্কোয়াডে অন্তর্ভুক্ত করা হয়নি তবে ২০২৯ বিশ্বকাপে বিজয় শঙ্করের (Vijay Shankar) আঘাতের পর, মায়াঙ্ক আগরওয়ালকে (Mayank Agarwal) রিজার্ভ স্কোয়াড থেকে বাদ দেওয়া হয়েছিল এবং অন্তর্ভুক্ত করা হয়েছিল।

আমরা যদি IPL ২০২৪-এ অভিষেক শর্মার পরিসংখ্যান দেখি, তিনি সানরাইজার্স হায়দ্রাবাদের হয়ে খেলার সময় দুর্দান্ত ব্যাটিং করেছেন। এই মৌসুমে ১৬ ম্যাচে ৩২.২৭ গড়ে ৪৮৪ রান করেছেন। এই সময়ের মধ্যে তার ৭৫ রানের অপরাজিত ইনিংসটি ছিল তার সেরা ইনিংস। ব্যাটিংয়ের পাশাপাশি বোলিংয়েও চমক দেখাতে পারেন তিনি। খুব শীঘ্রই ভারতীয় দলের হয়ে অভিষেক হতে পারে বলে আশা করা হচ্ছে।

আরও পড়ুন | T20 World Cup 2024: পাকিস্তানের বিরুদ্ধে ফ্লপ হওয়ার পর ভারতীয় দল থেকে বাদ পড়ছেন এই ২ প্লেয়ার, খেলবেন না বিশ্বকাপের বাঁকি ম্যাচ !!
About Author

Leave a Comment

2.