আন্তর্জাতিক ক্রিকেটকে দ্রুত বিদায় জানিয়েছেন এই ৫ খেলোয়াড়; তাদের আরও কিছু দেওয়ার ছিল

Cricket: ক্রিকেটারদের ক্যারিয়ার দীর্ঘায়িত হওয়ার অন্যতম শর্ত হল ভালো পারফরম্যান্স। ভালো পারফরম্যান্সের মাধ্যমে একজন ক্রিকেটার তাঁর ক্যারিয়ার দীর্ঘায়িত করতে পারে। তবে বিশ্বে এমন কিছু খেলোয়াড়ও রয়েছে, যারা তাঁদের ক্যারিয়ারে খুব ভালো ফল করেও আন্তর্জাতিক ক্রিকেটকে বিদায় জানিয়েছেন। তেমনই পাঁচ খেলোয়াড়ের কথা জেনে নিন, যারা অল্প বয়সে আন্তর্জাতিক ক্রিকেট থেকে বিদায় নিয়েছেন। বিস্তারিত জেনে নিন Kheladhular Jogot-এর এই প্রতিবেদনে।

Bg Copy18, Cricket, আন্তর্জাতিক ক্রিকেটকে দ্রুত বিদায় জানিয়েছেন এই ৫ খেলোয়াড়; তাদের আরও কিছু দেওয়ার ছিল

১. ব্রেন্ডন ম্যাককালাম –ইঁনি নিউজিল্যান্ডের প্রাক্তন অধিনায়ক। তিনি নিউজিল্যান্ডের হয়ে ১০১ টেস্টে ৬৪৫৩ রান ও ২৬০ ওয়ানডে ম্যাচে ৬০৮৩ রান করেছেন। ব্রেন্ডন ম্যাককালাম আন্তর্জাতিক ক্রিকেট থেকে মাত্র ৩৪ বছর বয়সে বিদায় নেন। তবে সম্প্রতি ইংল্যান্ডের জাতীয় দলের প্রধান কোচের ভূমিকায় যুক্ত হয়েছেন এই ব্যক্তি।

Bg Copy20, Cricket, আন্তর্জাতিক ক্রিকেটকে দ্রুত বিদায় জানিয়েছেন এই ৫ খেলোয়াড়; তাদের আরও কিছু দেওয়ার ছিল

২. গ্রেইম স্মিথ: ইঁনি দক্ষিণ আফ্রিকার প্রাক্তন অধিনায়ক।
তিনি দক্ষিণ আফ্রিকার হয়ে ১১৭ টেস্টে ৯২৬৫ রান ও ১৯৭ ওয়ানডেতে ৬৯৮৯ রান করেছেন। বর্তমানে তিনি দেশের ক্রিকেট বোর্ডের পরিচালক। তবে গ্রেইম স্মিথ মাত্র ৩৩ বছর বয়সে ক্রিকেট থেকে বিদায় নিয়েছেন।

Bg Copy17, Cricket, আন্তর্জাতিক ক্রিকেটকে দ্রুত বিদায় জানিয়েছেন এই ৫ খেলোয়াড়; তাদের আরও কিছু দেওয়ার ছিল

৩.এবি ডি ভিলিয়ার্স: ইঁনি ২০১৮ সালে মাত্র ৩৪ বছর বয়সে আন্তর্জাতিক ক্রিকেট থেকে বিদায় গ্রহণ করেন। তবে তাঁকে বিশ্ব ক্রিকেট জগৎ অন্যতম সেরা ব্যাটসম্যান হিসেবে চেনে। তবে অবসর নেওয়ার পরেও তিনি বিশ্বের বিভিন্ন টি-টোয়েন্টি লিগে অংশগ্রহণ করেন।

Bg Copy19, Cricket, আন্তর্জাতিক ক্রিকেটকে দ্রুত বিদায় জানিয়েছেন এই ৫ খেলোয়াড়; তাদের আরও কিছু দেওয়ার ছিল

৫. মিচেল জনসন: ইঁনি বাঁহাতি ফাস্ট বোলার এবং অস্ট্রেলিয়ার প্রাক্তন ক্রিকেটার। অস্ট্রেলিয়ান দলের হয়ে ৭৩ টেস্টে ৩১৩ উইকেট। অন্যদিকে ১৫৩ ওয়ানডেতে ২৩৯ উইকেট নিয়েছেন। ৩৪ বছর বয়সে ক্রিকেট থেকে বিদায় নেন। তবে বর্তমানে ধারাভাষ্যকার হিসেবে যোগদান করেছেন ক্রিকেটে।

Jasprit Bumrah: বিরাটের পর জাসপ্রিত বুমরাহের জীবনে এলো সুখের আলো, ক্রিকেটাররা জানাচ্ছেন অভিনন্দন !!

Leave a Comment