আইপিএল ২০২৪ক্রিকেট নিউজফুটবলক্রিকেট গসিপঅন্যান্য খেলাধুলা

IPL 2024: আগামী IPL’এ RCB থেকে মুক্তি পাবেন এই ৩ খেলোয়াড়, কোনো মতেই দলে পাবেন না জায়গা !!

Updated on:

WhatsApp Group Join Now

IPL 2024-এর এলিমিনেটরে রাজস্থান রয়্যালসের কাছে হারের পর, রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালুরু দল বর্তমান সংস্করণের বাইরে। আহমেদাবাদের নরেন্দ্র মোদি স্টেডিয়ামে খেলা ম্যাচে RCB হতাশার মুখোমুখি হয়েছিল এবং তাদের শিরোপা জয়ের স্বপ্ন আবারও ভেঙে গেছে। এই সময়ে, সমর্থকরা সেই সমস্ত খেলোয়াড়দের নিয়ে আলোচনা করছেন যাদের এলিমিনেটর ম্যাচে পারফরম্যান্স ভাল ছিল না, যার কারণে দলকে হারের মুখে পড়তে হয়েছিল।বিস্তারিত জেনে নিন Kheladhular Jogot-এর এই প্রতিবেদনে।

WhatsApp Group Join Now

আমরা রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালুরুর এমনই তিনজন খেলোয়াড়ের কথা বলতে যাচ্ছি। IPL 2024-এ রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালুরুর হয়ে খেলার সময় অস্ট্রেলিয়ান অলরাউন্ডার গ্লেন ম্যাক্সওয়েলের (Glenn Maxwell) পারফরম্যান্স খুবই খারাপ ছিল। রাজস্থান রয়্যালসের বিপক্ষে খেলা এলিমিনেটর ম্যাচে তার ভালো পারফরম্যান্সের আশা করা হয়েছিল কিন্তু এই ম্যাচেও ক্যাঙ্গারু অলরাউন্ডার সম্পূর্ণরূপে ফ্লপ।

ব্যাটিং করার সময়, প্রথম বলে বড় শট খেলতে গিয়ে তিনি শূন্য রানে আউট হন এবং ফিল্ডিং করার সময় একটি ক্যাচও ফেলেন। এই ম্যাচে তার বাজে পারফরম্যান্স দলের পরাজয়ের কারণ হয়ে দাঁড়ায়। আগামী মৌসুমে মেগা নিলামে তাকে দল থেকে বাদ দিতে পারে RCB।

Yash Dayal And Glenn Maxwell, Ipl 2024
Yash Dayal And Glenn Maxwell

রাজস্থান রয়্যালসের বিপক্ষে খেলা এলিমিনেটর ম্যাচে রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালুরুর অধিনায়ক ফাফ ডু প্লেসিসও (Faf Du Plessis) ভালো পারফরম্যান্স করবেন বলে আশা করা হয়েছিল। IPL 2024-এর প্লে অফে খেলা এই ম্যাচে, ফাফ ব্যাট হাতে বিশেষ কিছু করতে পারেননি এবং ১৪ বলে মাত্র ১৭ রান করতে পারেন।

তার তাড়াতাড়ি বরখাস্ত হওয়াও দলের পরাজয়ের অন্যতম প্রধান কারণ। RCB দল ৩৯ বছর বয়সী ফাফ ডু প্লেসিসকে (Faf Du Plesis) IPL 2025 নিলামের আগে ছেড়ে দিতে পারে। ভারতের তরুণ ফাস্ট বোলার যশ দয়াল (Yash Dayal) দুর্দান্ত বোলিং করে চেন্নাই সুপার কিংসের বিপক্ষে খেলা শেষ লিগ ম্যাচে রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালুরু দলকে জিততে সাহায্য করেছিলেন।

রাজস্থান রয়্যালসের বিপক্ষে খেলা এলিমিনেটর ম্যাচে তার কাছ থেকে অনুরূপ পারফরম্যান্স আশা করা হয়েছিল কিন্তু এই ম্যাচে তিনি পুরোপুরি ফ্লপ হন। এই ম্যাচে তিনি ৩ ওভার বল করে ৩৭ রান খরচ করেন এবং কোনো উইকেট নিতে পারেননি। তার দুর্বল পারফরম্যান্সও দলের পরাজয়ের কারণ হয়ে দাঁড়ায়।

আরও পড়ুন। IPL 2024: “তাদের একটা ট্রফি পাওয়া উচিত…” লাইভ শোতে RCB-কে নিয়ে পরিহাস করলেন আম্বাতি রায়ডু, ভিডিও দেখে হাসছেন CSK ভক্তরা !!
About Author

Leave a Comment

2.