আইপিএল ২০২৪ক্রিকেট নিউজফুটবলক্রিকেট গসিপঅন্যান্য খেলাধুলা

Team India: টিম ইন্ডিয়ার প্রধান কোচ হতে অস্বীকার জানালেন ঋষভ পন্থের ঘনিষ্ঠ বন্ধু, করলেন BCCI’এর প্রস্তাব প্রত্যাখ্যান !!

Updated on:

WhatsApp Group Join Now

ভারতীয় দলের (Team India) প্রধান কোচ রাহুল দ্রাবিড়ের মেয়াদ শেষ হবে T20 বিশ্বকাপ 2024, যা IPL 2024 এর পরে শুরু হচ্ছে, শেষ হবে। এই সময়ে, বিসিসিআই ইতিমধ্যে দলের নতুন কোচের সন্ধানে ব্যস্ত। এদিকে, বিসিসিআই ভারতীয় দলের উইকেট-রক্ষক ব্যাটসম্যান ঋষভ পান্টের ঘনিষ্ঠ বন্ধু এবং প্রাক্তন অভিজ্ঞ খেলোয়াড়কে টিম ইন্ডিয়ার প্রধান কোচ হওয়ার প্রস্তাব দিয়েছিল কিন্তু তিনি তা প্রত্যাখ্যান করেছিলেন। যা নিয়ে ক্রিকেট বিশ্বে দ্রুত আলোচনা হচ্ছে।বিস্তারিত জেনে নিন Kheladhular Jogot-এর এই প্রতিবেদনে।

WhatsApp Group Join Now

আইপিএল 2024-এর মাঝামাঝি সময়ে, বিসিসিআই ভারতীয় দলের প্রধান কোচের পদের জন্য বিজ্ঞাপন আমন্ত্রণ জানিয়েছিল। এই সময়ে, খবর ছিল যে প্রাক্তন অস্ট্রেলিয়ান অধিনায়ক রিকি পন্টিং, আইপিএলে ঋষভ পন্থের নেতৃত্বাধীন দিল্লি ক্যাপিটালসের প্রধান কোচ, ভারতীয় দলের প্রধান কোচ হওয়ার প্রস্তাব দেওয়া হয়েছে। এখন এ বিষয়ে নীরবতা ভাঙলেন অভিজ্ঞ রিকি পন্টিং। একই সঙ্গে তিনি প্রধান কোচের পদে অফার পেয়েছেন বলেও স্বীকার করা হয়েছে।

Team India
Team India

অস্ট্রেলিয়া ক্রিকেট দলের প্রাক্তন অধিনায়ক রিকি পন্টিং বলেছেন যে তিনি ব্যক্তিগত কারণে ভারতীয় দলের প্রধান কোচের পদের প্রস্তাব গ্রহণ করতে চান না। বর্তমানে, তিনি তার পরিবারের সাথে সময় কাটাতে চান, যার কারণে তিনি ভারতীয় দলের প্রধান কোচ হতে পুরোপুরি প্রস্তুত নন। আমরা আপনাকে বলি যে রিকি পন্টিং তার অধিনায়কত্বে ২০০৩ এবং ২০০৭ সালে অস্ট্রেলিয়াকে দুবার বিশ্বকাপ জিতেছিলেন।

রিকি পন্টিং ছাড়াও ভারতীয় দলের (Team India) অভিজ্ঞ খেলোয়াড় গৌতম গম্ভীর, ভিভিএস লক্ষ্মণ এবং আশিস নেহরা এবং চেন্নাই সুপার কিংসের প্রধান কোচ স্টিফেন ফ্লেমিং-এর নামও উঠে এসেছে টিম ইন্ডিয়ার প্রধান কোচ হওয়ার দৌড়ে। কিছু রিপোর্ট অনুযায়ী গৌতম গম্ভীরকে ভারতীয় দলের প্রধান কোচ করা হতে পারে। তবে এখনো কোনো নিশ্চিতকরণ পাওয়া যায়নি। এমতাবস্থায়, বিসিসিআই তার কাছ থেকে অনেক প্রত্যাশা করেছিল যা তার এক প্রত্যাখ্যানে ভেঙে যায়।

আরও পড়ুন। Team India: পন্টিং বা ফ্লেমিং নয়, টিম ইন্ডিয়ার হেড কোচ হতে চলেছেন এই অভিজ্ঞ ভারতীয় ক্রিকেটার !!
About Author
Pallabi Pal

খেলাধুলা প্রেমী, ৪ বছর বয়স থেকেই ক্রিকেটের প্রতি প্রেম। ক্রিকেটার হওয়ার স্বপ্ন থাকলেও বাস্তবে নানা কারণে তা হয়ে ওঠা সম্ভব হয়নি। ক্রিকেট সংক্রান্ত খবর পড়তে ও লিখতে আমি ভালোবাসি।

Leave a Comment

2.