আইপিএল ২০২৪ক্রিকেট নিউজফুটবলক্রিকেট গসিপঅন্যান্য খেলাধুলা

IPL 2024: “তাদের একটা ট্রফি পাওয়া উচিত…” লাইভ শোতে RCB-কে নিয়ে পরিহাস করলেন আম্বাতি রায়ডু, ভিডিও দেখে হাসছেন CSK ভক্তরা !!

Published on:

WhatsApp Group Join Now

Ambati Rayudu: ইন্ডিয়ান প্রিমিয়ার লিগে, শনিবার রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালুরু এবং চেন্নাই সুপার কিংসের মধ্যে একটি ডু-অর-ডাই ম্যাচ খেলা হয়েছিল, যেখানে বেঙ্গালুরু ২৭ রানে জিতেছে। এই মরসুমে এটি RCB-র টানা ষষ্ঠ জয় এবং তারা প্লে অফে পৌঁছানোর চতুর্থ দল হয়ে উঠেছে। তাদের দলের এমন দুর্দান্ত পারফরম্যান্স দেখে, বেঙ্গালুরু ভক্তরা শনিবার রাস্তায় নেমে প্রচুর উদযাপন করেছিল। বিস্তারিত জেনে নিন Kheladhular Jogot-এর এই প্রতিবেদনে।

WhatsApp Group Join Now

এদিকে, চেন্নাই সুপার কিংসের প্রাক্তন খেলোয়াড় আম্বাতি রায়ডু (Ambati Rayudu) একটি চমকপ্রদ বিবৃতি দিয়েছেন এবং RCB ভক্তদের উপহাস করেছেন। আসলে, ম্যাচের পরে স্টার স্পোর্টস -এ একটি প্রোগ্রাম চলাকালীন মায়ান্তি ল্যাঙ্গার বলেছিলেন যে RCB খুব ভাল ফর্মে রয়েছে। এই কথা শুনে বেঙ্গালুরুকে ট্রোল করা শুরু করেন আম্বাতি রায়ডু।

তিনি বলেন, “RCB ইতিমধ্যেই IPL জিতেছে, সিএসকে-র বিরুদ্ধে জয়ের পরে তারা যেভাবে উদযাপন করেছে তা দেখে মনে হচ্ছে। বেঙ্গালুরুর প্রতিটি রাস্তায় RCB ভক্ত ছিল। আমি মনে করি CSK-র উচিত তাদের একটি ট্রফি আরসিবিকে দেওয়া, যা নিয়ে তারা মাঠের চারপাশে প্যারেড করতে পারে।”

Csk Vs Rcb
Csk Vs Rcb

অম্বাতি রাইডুকে এভাবে RCB-কে ট্রোল করতে দেখে শোতে উপস্থিত বরুণ অ্যারন তাকে কটাক্ষ করেন। বরুণ বলেছিলেন, “আম্বাতি সম্পূর্ণ CSK ভক্ত এবং RCB যে CSK-কে ছিটকে দিয়েছে তা তিনি হজম করতে সক্ষম নন।”

তবে এর পরেও রায়ডু থেমে থাকেননি এবং আরও বলেন, “RCB এমন খেলা দেখাবে কে ভেবেছিল। আমি চাই ব্যাঙ্গালুরু IPL জিতুক কারণ এটি একটি বড় খবর হবে এবং আমি চাই সানরাইজার্স হায়দ্রাবাদ তাদের প্রথম কোয়ালিফায়ারে পরাজিত করুক।” এই কথা শুনে মায়ন্তি ল্যাঙ্গার সহ তিনজনই জোরে হাসতে লাগলেন।

রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালুরু এবং চেন্নাই সুপার কিংসের মধ্যে খেলা এই ম্যাচে উভয় দলের জন্য জয় অপরিহার্য ছিল। তবে প্লে অফে প্রবেশের জন্য বেঙ্গালুরুর জয়ের জন্য কিছু শর্ত ছিল। রান রেটের দিক থেকে এগিয়ে থাকতে হলে তাদের হয় ১৮ রানে ম্যাচ জিততে হবে অথবা ১৮.১ ওভারে লক্ষ্য তাড়া করতে হবে। ম্যাচের কথা বলতে গেলে, RCB প্রথমে ব্যাট করে ২০ ওভারে ২১৮ রান করেছিল, যার জবাবে CSK ২০ ওভারে মাত্র ১৯১ রান করতে পারে।

আরও পড়ুন।
About Author
Ayan Pal

খেলাধুলা প্রেমী, ৪ বছর বয়স থেকেই ক্রিকেটের প্রতি প্রেম। ক্রিকেটার হওয়ার স্বপ্ন থাকলেও বাস্তবে নানা কারণে তা হয়ে ওঠা সম্ভব হয়নি। ক্রিকেট সংক্রান্ত খবর পড়তে ও লিখতে আমি ভালোবাসি।

Leave a Comment

2.