আইপিএল ২০২৪ক্রিকেট নিউজফুটবলক্রিকেট গসিপঅন্যান্য খেলাধুলা

T20 World Cup 2024: “আর জিততে পারলাম না….” বিশ্বকাপ শুরু হতে না হতেই স্বপ্নভঙ্গ হল এই খেলোয়াড়ের দ্রাবিড়-রোহিতকে করলেন দায়ী !!

Published on:

WhatsApp Group Join Now

রোহিত শর্মার (Rohit Sharma) নেতৃত্বাধীন টিম ইন্ডিয়া আজ আয়ারল্যান্ড (IRE) ক্রিকেট দলের বিরুদ্ধে T20 বিশ্বকাপ ২০২৪ (T20 World Cup 2024) -এর মেগা ইভেন্টে প্রচার শুরু করতে প্রস্তুত। ভারত ও আয়ারল্যান্ডের মধ্যকার খেলা নিয়ে ভক্তরা খুবই উত্তেজিত এবং টিম ইন্ডিয়ার জয়ের আশা করছেন। বিস্তারিত জেনে নিন Kheladhular Jogot-এর এই প্রতিবেদনে।

WhatsApp Group Join Now

এই সময়ে, ভারতীয় দলের ১৫জন সদস্যের দলে অন্তর্ভুক্ত একজন ভারতীয় খেলোয়াড়ের একটি বিবৃতি বেরিয়ে এসেছে, যেখানে তিনি বলেছেন যে তার স্বপ্ন ভারতীয় দলের হয়ে বিশ্বকাপ জেতা। T20 বিশ্বকাপ ২০২৪ শুরু হয়েছে, ভারতীয় দলও আজ আয়ারল্যান্ডের (IRE) বিরুদ্ধে খেলার ম্যাচ দিয়ে অভিযান শুরু করবে।

এই সময়ে, ভারতীয় দলের ১৫জন সদস্যের দলে অন্তর্ভুক্ত ২৯ বছর বয়সী তারকা স্পিন বোলার কুলদীপ যাদবের (Kuldeep Yadav) একটি বিবৃতি প্রকাশিত হয়েছে। যা দ্রুত আলোচিত হচ্ছে। তিনি বলেছেন যে, “ভারতের হয়ে বিশ্বকাপ জেতা আমার স্বপ্ন, আমি ২৯ বছর বয়সী এবং দীর্ঘ সময় ধরে খেলার আশা করছি। “বিশ্বকাপ জেতা অনেকদিন ধরেই একটি লক্ষ্য ছিল এবং এটি একটি বড় প্রক্রিয়া।”

২০২৪ সালের T20 বিশ্বকাপে রোহিত শর্মার (Rohit Sharma) নেতৃত্বাধীন ভারতীয় দলে অন্তর্ভুক্ত হওয়া কুলদীপ যাদব (Kuldeep Yadav) দলের জন্য গুরুত্বপূর্ণ প্রমাণিত হতে পারে। প্লেয়িং ইলেভেনে রিস্ট স্পিনার কুলদীপ যাদবের জায়গা প্রায় নিশ্চিত বলেই মনে করা হচ্ছে, তিনি তার স্পিন দিয়ে দলের ব্যাটসম্যানদের ফাঁদে ফেলতে পারেন।

Kuldeep Yadav, T20 World Cup 2024
Kuldeep Yadav

যদি ভারতীয় দলের তারকা স্পিন বোলার কুলদীপ যাদবের বর্তমান ফর্মের দিকে তাকানো হয়, তবে তার পারফরম্যান্স দুর্দান্ত, ২০২৪ T20 বিশ্বকাপের (T20 World Cup 2024) আগে তিনি IPL ২০২৪-এ দুর্দান্ত ফর্ম দেখিয়েছিলেন।

১১টি ম্যাচে বোলিং করে, তিনি ১৬ উইকেট নিয়ে ২০২৪ T20 বিশ্বকাপে জায়গা নিশ্চিত করতে সক্ষম হন। এখন আশা করা হচ্ছে মেগা ইভেন্টেও তিনি তার দুর্দান্ত ফর্ম অব্যাহত রাখবেন। এছাড়া কুলদীপ যাদব ভারতের হয়ে ৭.৫১ এর ইকোনমিতে ১৫৬টি ম্যাচে ১৯০টি উইকেট সংগ্রহ করেছেন।

শুধু T20 নয় ভারতের হয়ে কুলদীপ যাদব টেস্ট এবং ওডিআই তেও দুর্দান্ত পারফরম্যান্স দেখিয়ে ভারতকে অনেক ট্রফি জেতাতে সাহায্য করেছেন।

তিনি ১০৩টি ওডিআই ম্যাচে নিজের স্পিন দিয়ে ব্যাটসম্যানদের ফাঁদে ফেলে মোট ১৬৮টি উইকেট তুলে নিয়েছেন। এতে তার ইকোনমি রেট ছিল ৫.০৫। এছাড়া কোন দিন ১২টি টেস্টে ৫৩টি উইকেট পেয়েছেন। এই উইকেট গুলি তিনি ৩.৪০ ইকোনোমি রেটে অর্জন করেছেন।

আরও পড়ুন। T20 World Cup 2024: T20 বিশ্বকাপের জন্য টিম ইন্ডিয়ার সেরা একাদশ বেছে নিলেন হরভজন সিং, দিলেন এই ম্যাচ উইনারকে বাদ !!
About Author

Leave a Comment

2.