আইপিএল ২০২৪ক্রিকেট নিউজফুটবলক্রিকেট গসিপঅন্যান্য খেলাধুলা

T20 World Cup 2024: T20 বিশ্বকাপ চলাকালীন নিজের বিয়ে সম্পন্ন করলেন এই তরুণ ক্রিকেটার !!

Updated on:

WhatsApp Group Join Now

T20 বিশ্বকাপ ২০২৪ (T20 World Cup 2024) -এর উত্তেজনা শুরু হয়েছে, রোহিত শর্মার (Rohit Sharma) নেতৃত্বে ভারতীয় দল ৫ জুন তাদের প্রচার শুরু করবে। এদিকে প্রেমিকাকে বিয়ে করেছেন ভারতীয় দলের তারকা খেলোয়াড়। বিস্তারিত জেনে নিন Kheladhular Jogot-এর এই প্রতিবেদনে।

WhatsApp Group Join Now

এর পরে ভক্তরা টিম ইন্ডিয়ার শক্তিশালী খেলোয়াড়কে তার বিয়ের জন্য অভিনন্দন জানাচ্ছেন। এই খেলোয়াড় সদ্য সমাপ্ত IPL ২০২৪-এ তার পারফরম্যান্স দিয়ে সকলের দৃষ্টি আকর্ষণ করেছিলেন। একদিকে, ভারতীয় দল আমেরিকা এবং ওয়েস্ট ইন্ডিজ দ্বারা আয়োজিত T20 বিশ্বকাপ ২০২৪ (T20 World Cup 2024) -এ অংশ নিচ্ছে।

অন্যদিকে ভারতীয় দলের তারকা খেলোয়াড় ভেঙ্কটেশ আইয়ার (Venkatesh Iyer) তার বান্ধবী শ্রুতি রঘুনাথনকে (Shruti Raghunathan) বিয়ে করেছেন। যার ছবি ইন্টারনেটে খুব দ্রুত ভাইরাল হচ্ছে। তারকা ক্রিকেটার ভেঙ্কটেশ আইয়ার (Venkatesh Iyer) তার গার্লফ্রেন্ড শ্রুতিকে তামিল রীতি অনুযায়ী বিয়ে করেছেন, বিয়ের ছবি ভাইরাল হওয়ার পর ভক্তরা তার বিয়ের জন্য শুভকামনা জানাচ্ছেন।

Venkatesh Iyer, T20 World Cup 2024
Venkatesh Iyer

ভারতীয় খেলোয়াড় ভেঙ্কটেশ আইয়ারের বিয়ের শুভেচ্ছাও পাওয়া যাচ্ছে তার IPL দল কলকাতা নাইট রাইডার্স (KKR ) থেকে। বান্ধবী শ্রুতির সঙ্গে গাঁটছড়া বাঁধলেন টিম ইন্ডিয়ার তারকা খেলোয়াড় ভেঙ্কটেশ আইয়ার। এই বছর তার দল কলকাতা নাইট রাইডার্স (KKR) দুর্দান্ত পারফর্ম করেছে এবং IPL ২০২৪ এর শিরোপা জিতেছে।

এই সময়ে ভারতীয় ক্রিকেটার ভেঙ্কটেশ আইয়ারের ভূমিকা ছিল গুরুত্বপূর্ণ। ভারতীয় খেলোয়াড় এই মৌসুমে ১৪টি ম্যাচে ৩৭০ রান করেছেন, যার সময় তার গড় ছিল ৪৬.২৫ এবং স্ট্রাইক রেট ছিল ১৫৮.৮০। চলতি মৌসুমে ভেঙ্কেটেশ আইয়ার নিজের দুর্ধর্ষ ব্যাটিং দিয়ে ৪টি হাফ সেঞ্চুরি করেন। IPL ২০২৪ কোয়ালিফায়ারে ২৮ বলে ৫১ রানের অপরাজিত ইনিংস খেলে দলকে ফাইনালে পৌঁছাতে গুরুত্বপূর্ণ ভূমিকা পালন  করেছেন তিনি।

ফাইনাল ম্যাচে ভেঙ্কেটেশ ২৬ বলে ৫২ রানের অপরাজিত ইনিংস খেলে নিজের দল কলকাতা নাইট রাইডার্সের (KKR) শিরোপা জয়ে বিশেষ অবদান রাখেন। ভেঙ্কেটেশ আইআর ১১৪ ম্যাচে ১৩৯.১৫ স্ট্রাইক রেটে ২৬৬৯ রান করেছেন। যাতে ২৫০টি চার এবং ১০৯ টি ছয় এর সাথে ১টি সেঞ্চুরি ও ১৬ টি হাফ সেঞ্চুরি বর্তমান।

আরও পড়ুন। T20 World Cup 2024: বিরাটের ওপেনিং ও সঞ্জুকে দলে রাখার জন্য টিম ইন্ডিয়াকে পরামর্শ দিলেন এই অভিজ্ঞ ক্রিকেটার !!
About Author

Leave a Comment

2.