আইপিএল ২০২৪ক্রিকেট নিউজফুটবলক্রিকেট গসিপঅন্যান্য খেলাধুলা

Gautam Gambhir: IPL-এর পাশাপাশি এভাবে টাকা কামান কোটিপতি গৌতম গম্ভীর, জানলে কপালে উঠবে চোখ !!

Updated on:

WhatsApp Group Join Now

প্রাক্তন ভারতীয় ক্রিকেটার গৌতম গম্ভীরকে (Gautam Gambhir) ভারতীয় ক্রিকেট দলের পরবর্তী প্রধান কোচ বলে মনে করা হচ্ছে। IPL ২০২৪-এ, তাকে কলকাতা নাইট রাইডার্সের (KKR) পরামর্শদাতার ভূমিকা পালন করতে দেখা গেছে। তার নির্দেশনায় KKR দল দুর্দান্ত পারফর্ম করে IPL শিরোপা দখল করে। এদিকে, কিছু ভক্তদের মধ্যে দ্রুত আলোচনা হচ্ছে যে ভারতীয় দলের সাবেক ক্রিকেটার গৌতম গম্ভীরের মোট সম্পদ কত?বিস্তারিত জেনে নিন Kheladhular Jogot-এর এই প্রতিবেদনে।

WhatsApp Group Join Now

ভারতীয় দলের প্রাক্তন ক্রিকেটার এবং IPL ২০২৪-এ কলকাতা নাইট রাইডার্সের (KKR) প্রধান কোচের ভূমিকা পালন করা অভিজ্ঞ গৌতম গম্ভীরের (Gautam Gambhir)সম্পদের পরিমাণ কোটি টাকা।

কিছু মিডিয়া রিপোর্ট অনুসারে, ২০২৪ সালে প্রাক্তন অভিজ্ঞের মোট সম্পত্তি ২৬৫ কোটি টাকা। গৌতম গম্ভীরকে ভারতের ধনী ক্রিকেটারদের মধ্যে গণ্য করা হয়। ক্রিকেট থেকে অবসর নেওয়ার পরও IPL ধারাভাষ্য, ব্র্যান্ড এনডোর্সমেন্ট এবং মেন্টরের ভূমিকা পালন করে কোটি কোটি টাকা আয় করছেন।

T20 World Cup:-- Gautam Gambhir
Gautam Gambhir

টিম ইন্ডিয়ার অভিজ্ঞ ক্রিকেটার গৌতম গম্ভীরকেও গাড়ি সংগ্রহের শৌখিন বলে মনে করা হয়। অডি Q5 এর পাশাপাশি BMW 530D এর মতো দামি গাড়ি রয়েছে তার কাছে। এছাড়াও তার কাছে মারুতি সুজুকির SX4 এবং Mahindra Bolero Stringer এবং Toyota Corolla-এর মতো বিলাসবহুল গাড়ি রয়েছে। কিছু মিডিয়া রিপোর্ট বিশ্বাস করে যে গৌতম গম্ভীরের কাছে একটি কেটিএম বাইকও (KTM Bike) রয়েছে।

IPL 2024 এর সময়ই, BCCI টিম ইন্ডিয়ার প্রধান কোচের জন্য আবেদনগুলি আমন্ত্রণ জানিয়েছিল। এই সময়ে এমন খবর বেরিয়েছে যে রাহুল দ্রাবিড়ের (Rahul Dravid)পরে, প্রাক্তন ওপেনার গৌতম গম্ভীর টিম ইন্ডিয়ার প্রধান কোচের ভূমিকা পালন করতে পারেন। এদিকে, এখন এই আপডেটটি আসছে যে শীঘ্রই BCCI টিম ইন্ডিয়ার পরবর্তী প্রধান কোচ হিসাবে গৌতম গম্ভীরের নাম ঘোষণা করতে পারে।

আরও পড়ুন।Gautam Gambhir: “এটা তো সবে শুরু…” ভারতীয় দলের হেড হওয়া নয়, এটাই হলো গৌতম গম্ভীরের একমাত্র মিশন !!
About Author

Leave a Comment

2.