আইপিএল ২০২৪ক্রিকেট নিউজফুটবলক্রিকেট গসিপঅন্যান্য খেলাধুলা

IND vs PAK: রোহিত বা কোহলি নন পাকিস্তানের বিরুদ্ধে ম্যাচে ‘ম্যান অফ দ্য ম্যাচ’ হবেন এই অভিজ্ঞ ভারতীয় ব্যাটসম্যান !!

Published on:

WhatsApp Group Join Now

ভারত এবং পাকিস্তানের (IND vs PAK) মধ্যে T20 বিশ্বকাপ ২০২৪-এর দুর্দান্ত ম্যাচটি আজ রাত ৮টা ভারতীয় সময় থেকে নিউইয়র্কের নাসাউ কাউন্টি আন্তর্জাতিক স্টেডিয়ামে খেলা হবে। ভারতকে ২০২৪ সালের T20 বিশ্বকাপ জিততে এবং পাকিস্তানের বিরুদ্ধে জয়ের জন্য শক্তিশালী প্রতিযোগী হিসাবে বিবেচনা করা হয়। বিস্তারিত জেনে নিন Kheladhular Jogot-এর এই প্রতিবেদনে।

WhatsApp Group Join Now

টিম ইন্ডিয়ার এই খেলোয়াড় এককভাবে পাকিস্তানের বিরুদ্ধে ম্যাচ জিততে পারেন। এই ভারতীয় খেলোয়াড় পাকিস্তানি দলের জন্য সবচেয়ে বড় হুমকি হতে পারে, যে এককভাবে তাকে ধ্বংস করে দিতে পারে।

টিম ইন্ডিয়ার এই অভিজ্ঞ ক্রিকেটার তার ঝড় দিয়ে পাকিস্তানি ফাস্ট বোলারদের উড়িয়ে দিতে প্রস্তুত। শাহীন আফ্রিদি (Shaheen Afridi), মোহাম্মদ আমির (Mohammad Amir) এবং হারিস রউফের (Haris Rauf) মতো পাকিস্তানি ফাস্ট বোলাররা এই ভারতীয় ক্রিকেটারের সামনে বাজেভাবে পরাজিত হবেন।

ভারতের বিপক্ষে দুর্দান্ত ম্যাচে টিম ইন্ডিয়ার সবচেয়ে প্রাণঘাতী ব্যাটসম্যান ও অধিনায়ক রোহিত শর্মার (Rohit Sharma) বড় হুমকির মুখে পড়বে পাকিস্তান দল। কোহলির (Virat Kohli) চেয়ে রোহিতকে (Rohit Sharma) নিয়ে চিন্তা বেশি পাকিস্তান দলের। রোহিত শর্মা (Rohit Sharma) দ্রুত রান স্কোর করলে তা খেলায় বড় পরিবর্তন আনবে।

Rohit Sharma, Ind Vs Pak
Rohit Sharma

রোহিত (Rohit Sharma) তার বিস্ফোরক ব্যাটিং এবং আক্রমণাত্মক অধিনায়কত্বের কৌশল দিয়ে কখন পাকিস্তান দলকে চোখের পলকে পরাজিত করবেন তা কখনই জানা যায় না। যতক্ষণ রোহিত শর্মা ক্রিজে থাকেন, তিনি তার ঘাতক ব্যাটিং দিয়ে প্রতিপক্ষ দলের বোলারদের ধ্বংস করতে থাকেন।

রোহিত শর্মা যেভাবে ফিল্ডিং করার সময় ফিল্ড সেট করেন এবং তার বোলারদের ক্রমাগত পরিবর্তন করতে থাকেন, তা বেশিরভাগ ক্ষেত্রেই প্রতিপক্ষ দলের ব্যাটসম্যানদের জন্য মাথাব্যথা হয়ে থাকে। রোহিত শর্মার ব্যাটিংয়ের সামনে নিশ্চিতভাবেই বিপর্যস্ত হবে পাকিস্তান।

রোহিত শর্মা ১৫২ টি T20 আন্তর্জাতিক ম্যাচে ৩১.৪৫ গড়ে ৪০২৬ রান করেছেন। T20 আন্তর্জাতিক ম্যাচে রোহিত শর্মার নামে ৫টি সেঞ্চুরি ও ৩০টি হাফ সেঞ্চুরি রয়েছে।টি-টোয়েন্টি বিশ্বকাপে ভারত ও পাকিস্তানের (IND vs PAK) মধ্যে এখন পর্যন্ত মোট ৭টি ম্যাচ হয়েছে।

T20 বিশ্বকাপে ভারত ও পাকিস্তানের (IND vs PAK) বিরুদ্ধে ৭টি ম্যাচের মধ্যে ৬টিতেই জিতেছে ভারত। পাকিস্তান একটি ম্যাচ জিতেছে। এবারের T20 বিশ্বকাপে পাকিস্তানের বিরুদ্ধে সপ্তম জয় নথিভুক্ত করাই হবে রোহিতের সেনাবাহিনীর লক্ষ্য। শেষবার ২০২১ সালের T20 বিশ্বকাপে ভারতকে হারিয়েছিল পাকিস্তান।

আরও পড়ুন। IND vs PAK: পাকিস্তানের বিরুদ্ধে দলে এন্ট্রি নিচ্ছেন শুভমান গিল সহ আরও ৩ জন, ক্যাপ্টেন রোহিত করলেন কনফার্ম !!
About Author
Ayan Pal

খেলাধুলা প্রেমী, ৪ বছর বয়স থেকেই ক্রিকেটের প্রতি প্রেম। ক্রিকেটার হওয়ার স্বপ্ন থাকলেও বাস্তবে নানা কারণে তা হয়ে ওঠা সম্ভব হয়নি। ক্রিকেট সংক্রান্ত খবর পড়তে ও লিখতে আমি ভালোবাসি।

Leave a Comment

2.