আইপিএল ২০২৪ক্রিকেট নিউজফুটবলক্রিকেট গসিপঅন্যান্য খেলাধুলা

IND vs PAK: পাকিস্তানের বিরুদ্ধে দলে এন্ট্রি নিচ্ছেন শুভমান গিল সহ আরও ৩ জন, ক্যাপ্টেন রোহিত করলেন কনফার্ম !!

Updated on:

WhatsApp Group Join Now

IND vs PAK: ভারতীয় দলের অন্যতম নির্ভরযোগ্য খেলোয়াড় শুভমান গিল (Shubman Gill) ডেঙ্গু রোগে আক্রান্তের কারণে ২০২৩ বিশ্বকাপে (World Cup 2023) প্রথম দুটি ম্যাচ খেলার সৌভাগ্য হয়নি তার। অবশ্য শুভমানকে ছাড়াই ভারতীয় ক্রিকেট দল তাদের বিশ্বকাপ অভিযানের প্রথম দুটি ম্যাচে জয় পেয়েছে। বিস্তারিত জেনে নিন Kheladhular Jogot-এর এই প্রতিবেদনে।

WhatsApp Group Join Now

এসবের পাশাপাশি, সকল ভক্তরা এটা জানতে খুবই কৌতূহলী যে শনিবার পাক দলের বিরুদ্ধে (IND vs PAK) শুভমানকে খেলতে দেখা যাবে কিনা। সকল ক্রিকেট ভক্তদের এই আগ্রহ এবার আরও এগিয়ে দিলেন রোহিত শর্মা (Rohit Sharma)।

Shubman Gill,Ind Vs Pak
Shubman Gill

রোহিতকে সাংবাদিক সম্মেলনে শুভমান গিলের শারীরিক আপডেট দিতে হয়। গিলকে নিয়ে ভারতের অধিনায়ক বলেছেন, “শুভমান গিল আগামীকাল পাকিস্তানের বিপক্ষে ম্যাচের জন্য ৯৯ শতাংশ উপলব্ধ।” তারমানে এবার ঈশান কিষান (Ishan Kishan) নয় ভারত বনাম পাকিস্তান মহা ম্যাচে রোহিতের সঙ্গে ওপেনিং করতে আসবে শুভমান গিল।

Ravichandran Ashwin,Ind Vs Pak
Ravichandran Ashwin

গিলের ব্যাপার নিয়ে বলার পর, ভারতীয় অধিনায়ক অশ্বিনকে নিয়ে সাংবাদিকদের করা প্রশ্নের সম্মুখীন হতে হয়েছে। আসলে ভারতের প্রথম ম্যাচে ভারত ৩ টি স্পিনার নিয়ে খেলেছিল। পাশাপাশি, দ্বিতীয় ম্যাচে ভারত ২ টি স্পিনার নিয়ে খেলেছিল।

Rohit Sharma,Ind Vs Pak
Rohit Sharma

এবার ভারত বনাম পাকিস্থান মহা ম্যাচে অশ্বিনের মতো বিশেষ অভিজ্ঞ স্পিনার খেলবে কিনা সেটাই জানতে চাওয়া হয় রোহিতের কাছে। জবাবে তিনি বলেন, “এই বিষয় নিয়ে কথা বলা খুবই কঠিন। কারন আমি এখনো উইকেট দেখিনি। যদি প্রয়োজন পড়ে তাহলে দলের সবাইকে খেলানো হবে।”

আরও পড়ুন

World Cup 2023: বিশ্বকাপের আগে অশান্তি ভারতীয় দলে, বাদ পড়েই সমাজ মাধ্যমে ক্ষোভ উগরে দিলেন অক্ষর !!

World Cup 2023: “বিরাটের কভার ড্রাইভের…” বিশ্বকাপের আগে বিরাট কোহলিকে নিয়ে বড় বয়ান দিলেন রোহিত !!

IND vs PAK: “পাকিস্তানের জন্য এত আয়োজন কিসের ?” ভারত-পাক ম্যাচের আগে ক্ষোভের মুখে ভারতীয় ভক্তরা !!

 

About Author
2.