আইপিএল ২০২৪ক্রিকেট নিউজফুটবলক্রিকেট গসিপঅন্যান্য খেলাধুলা

IND vs PAK: “পাকিস্তানের জন্য এত আয়োজন কিসের ?” ভারত-পাক ম্যাচের আগে ক্ষোভের মুখে ভারতীয় ভক্তরা !!

Updated on:

WhatsApp Group Join Now

IND vs PAK: আবারো ক্রিকেট বিশ্বকাপ ইতিহাসে বয়কট নিয়ে দাপাদাপি। কিন্তু এবার তুই চির প্রতিদ্বন্দ্বী দল ভারত বনাম পাকিস্তানের ম্যাচ নিয়ে বেশিরভাগ নেটিজেনরা বয়কটের দাবি করলেন। এর বিশেষ কারণ হলো কিছুদিন আগে জঙ্গিদের গুলিতে ভারতীয় সৈন্যের মৃত্যু হয় অনন্তনাগে। এবার সেই ঘটনাটিকেই তুলে ধরেছেন অধিকাংশ নেটিজেন। বিস্তারিত জেনে নিন Kheladhular Jogot-এর এই প্রতিবেদনে।

WhatsApp Group Join Now
Indian Cricket Team, Pakistan Cricket Team, Ind Vs Pak
Indian Cricket Team And Pakistan Cricket Team

এদের মধ্যে অধিকাংশ বলছেন শত্রু দেশের সঙ্গে কোন ধরনের খেলা করা উচিত নয়। একটা বিশ্বকাপ কখনোই সৈন্যদের থেকে বড় হতে পারে না। অপরদিকে পাকিস্তান ক্রিকেট দল বুধবার আমেদাবাদে পৌঁছে গেছে। সেখানে আবার পাকিস্তানের বিশেষ খেলোয়াড় বাবর আজব এবং মোহাম্মদ রিজওয়ান এর জন্য বিশেষ এলাহী আয়োজনের ব্যবস্থা করা হয়েছিল।

Pakistan Cricket Team, Ind Vs Pak
Pakistan Cricket Team

যেখানে গুজরাটি দের লোকসংগীত এবং শিল্পীদের গানের মাধ্যমে বাবর আজমদের হোটেলে প্রবেশ করার অভ্যর্থনা জানানো হয়েছিল। আর এই ভিডিও খুবই দ্রুত ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়াতে। যেখানে অধিকাংশ নেটিজেনরা এটা দাবি করছেন, যে যেখানে দেশে জঙ্গিরা এসে দেশের সৈন্যদের হত্যা করছে সেখানে শত্রু দেশের এমন জাঁকজমক অভ্যর্থনা কিসের।

এদের মধ্যে আবার কেউ কেউ বলছেন, জাত শত্রু দেশের সঙ্গে খেলা কিসের কোন ধরনের খেলা শত্রু দেশের সঙ্গে নয়। যেভাবে ভারতীয় বোর্ড পাকিস্তান দলের কে নিয়ে অভ্যর্থনের নামে আদিখ্যেতা করছেন সেটা একদমই মেনে নেওয়া যায় না।

Pakistan Cricket Team, Ind Vs Pak
Pakistan Cricket Team

আমরা সকলেই জানি ভারত এবং পাকিস্তানের (IND vs PAK) মধ্যে রাজনৈতিক কারণের জন্য দ্বিপাক্ষিক সিরিজ একে অপরের বিরুদ্ধে হয় না। এই দুই চির শত্রু দলের খেলা একমাত্র আইসিসির কোন টুর্নামেন্টে দেখা যায়। কিন্তু এবার পাকিস্তানি খেলোয়াড়দের ভারতে আসা নিয়ে বেশ সংশয় ছিল। কিন্তু সেসব পিছনে ফেলে পাক দল ভারতে ২০২৩ বিশ্বকাপ (World Cup 2023) খেলতে আসে। পরিস্থিতি সবকিছু ঠিকঠাক থাকলে ভারত বনাম পাকিস্তান (IND vs PAK) কে মাঠে খেলতে দেখা যাবে শনিবার।

আরও পড়ুন

World Cup 2023: বিশ্বকাপের আগে অশান্তি ভারতীয় দলে, বাদ পড়েই সমাজ মাধ্যমে ক্ষোভ উগরে দিলেন অক্ষর !!

World Cup 2023: “বিরাটের কভার ড্রাইভের…” বিশ্বকাপের আগে বিরাট কোহলিকে নিয়ে বড় বয়ান দিলেন রোহিত !!

IND vs PAK: পাকিস্তানের বিরুদ্ধে এন্ট্রি নিচ্ছেন শুভমান গিল, রোহিত শর্মা করলেন কনফার্ম !!

About Author
2.