আইপিএল ২০২৪ক্রিকেট নিউজফুটবলক্রিকেট গসিপঅন্যান্য খেলাধুলা

T20 World Cup 2024: IPL-এর ‘হিরো’, বিশ্বকাপের মঞ্চে হয়েছেন ‘জিরো’, পাকিস্তানকে প্রায় জিতিয়ে দিচ্ছিলেন এই অভাগা !!

Updated on:

WhatsApp Group Join Now

T20 World Cup 2024: IPL ২০২৪-এর পারফরম্যান্সের ভিত্তিতে, ২০২৪ সালের টি২০ বিশ্বকাপের জন্য ভারতীয় দলে অনেক খেলোয়াড়কে অন্তর্ভুক্ত করা হয়েছিল । যাইহোক, এমন অনেক খেলোয়াড় ছিলেন যারা তাদের দুর্দান্ত পারফরম্যান্স সত্ত্বেও টিম ইন্ডিয়া থেকে উপেক্ষিত ছিলেন। আইপিএল ২০২৪-এর পর ভারতীয় দলে একজন খেলোয়াড় যোগ করা হয়েছিল। বিস্তারিত জেনে নিন Kheladhular Jogot-এর এই প্রতিবেদনে।

WhatsApp Group Join Now

৯ জুন পাকিস্তানের বিপক্ষে খেলায় দুবের ব্যাট কাজ করেনি। ব্যাটিং চলাকালীন একটি বড় শটও খেলতে পারেননি তিনি।পাকিস্তানি বোলারদের বিরুদ্ধে লড়াই করছিলেন দুবে (Shivam Dube)। তবে আইপিএলে তিনি তার অসাধারণ ব্যাটিংয়ে বিপক্ষ দলের বোলারদের ঘাম ঝরান। কিন্তু ২০২৪ সালের বিশ্বকাপে (T20 World Cup 2024) ও এই খেলোয়াড়ের ফ্লপ পারফরম্যান্স অব্যাহত রয়েছে।

তিন ম্যাচে সুযোগ পেয়েছেনএতদিন শিবম দুবের প্রতি আস্থা প্রকাশ করেছেন অধিনায়ক রোহিত শর্মা (Rohit Sharma)। বাংলাদেশের বিপক্ষে অনুশীলন ম্যাচেও খেলার সুযোগ পেয়েছেন তিনি। কিন্তু খুব একটা চমক দেখাতে পারেননি। ১৬ বলে ১৪ রানের সংগ্রামী ইনিংস খেলেন তিনি। এই ইনিংসে দুটি জীবনও পেয়েছেন তিনি। আয়ারল্যান্ডের বিপক্ষে ম্যাচে ব্যাট করার সুযোগ পাননি দুবে।

Shivam Dube, T20 World Cup 2024
Shivam Dube

পাকিস্তানের বিপক্ষে খেলায় দুবে (Shivam Dube) ৯ বলে মাত্র ৩ রান করেন। এছাড়াও তিনি খারাপ ফিল্ডিং করেন এবং ফাইন লেগে মোহাম্মদ রিজওয়ানের (Mohammad Rizwan) একটি সহজ ক্যাচ মিস করেন। তার শৈথিল্য এবং পারফরম্যান্সের কারণে ভারত হেরে যেতে পারত। কিন্তু শেষ পর্যন্ত বুমরাহের দুর্দান্ত বোলিং টিম ইন্ডিয়ার সম্মান বাঁচায়।

শিবম দুবে (Shivam Dube), যিনি ২০২৪ বিশ্বকাপে (T20 World Cup 2024) ক্রমাগত ফ্লপ ছিলেন, আইপিএল ২০২৪-এ দুর্দান্ত ব্যাটিং করেছিলেন। এই মরসুমে সিএসকে-এর হয়ে ১৪ ম্যাচে ৩৬ গড়ে ৩৯৬ রান করেছেন। এই সময়ের মধ্যে তিনি দুর্দান্ত স্ট্রাইক রেটে ব্যাট করেছেন। বাঁ-হাতি ব্যাটসম্যান ১৬২.৩০ স্ট্রাইক রেট নিয়ে ব্যাট করেছেন, যার মধ্যে ৩টি হাফ সেঞ্চুরি রয়েছে।

আরও পড়ুন। T20 World Cup 2024: বিশ্বকাপের প্রথম দুই ম্যাচেই ফ্লপ সূর্যকুমার যাদব, এই বিস্ফোরক বাঁহাতি ব্যাটসম্যান ছিনিয়ে নেবেন জায়গা !!
About Author

Leave a Comment

2.