আইপিএল ২০২৪ক্রিকেট নিউজফুটবলক্রিকেট গসিপঅন্যান্য খেলাধুলা

T20 World Cup 2024: “একে দলে রাখা যাবে না…” পরবর্তী ম্যাচ খেলার আগে এই ভারতীয় খেলোয়াড় সম্পর্কে বড় মন্তব্য করলেন রোহিত শর্মা !!

Published on:

WhatsApp Group Join Now

ভারতীয় দল ২০২৪ সালের T20 বিশ্বকাপে (T20 World Cup 2024) দুর্দান্ত পারফর্ম করছে। এখনও পর্যন্ত খেলা দুটি ম্যাচেই নিজেদের আধিপত্য বজায় রেখেছে টিম ইন্ডিয়া। প্রথম ম্যাচে আয়ারল্যান্ডকে হারানোর পর মেন ইন ব্লু পাকিস্তানকেও রোমাঞ্চকরভাবে হারায়। টিম ইন্ডিয়া তাদের আসন্ন ম্যাচ খেলবে ১২ জুন মার্কিন যুক্তরাষ্ট্রের (USA) বিরুদ্ধে। বিস্তারিত জেনে নিন Kheladhular Jogot-এর এই প্রতিবেদনে।

WhatsApp Group Join Now

যাইহোক, টি নটরাজন (T Natrajan) এই ম্যাচে অন্তর্ভুক্ত হতে পারেন বলে জানিয়েছেন ভারতীয় অধিনায়ক রোহিত শর্মা (Rohit Sharma) । নটরাজন IPL ২০২৪-এ তার দুর্দান্ত পারফরম্যান্সের মাধ্যমে সবার নজর কেড়েছিলেন। আসলে ভারত-পাকিস্তানের ম্যাচে চোট পান ফাস্ট বোলার আরশদীপ সিং (Arshdeep Singh) ।

তিনি যখন ব্যাটিং করছিলেন, তখন পাকিস্তানি বোলার মোহাম্মদ আমির (Mohammad Amir) তার ধারালো বাউন্সারে আরশদীপকে আহত করেছিলেন। তার হাতে আঘাত লাগে। সঙ্গে সঙ্গে মাঠে ডাকা হয় চিকিৎসকদের। যদিও এর পরেও ব্যাট করেন আরশদীপ।

তবে তার চোট গুরুতর বলে ধারণা করা হচ্ছে।সেক্ষেত্রে টুর্নামেন্টের বাইরেও হতে পারেন তিনি। এমন পরিস্থিতিতে তার জায়গায় টি নটরাজন(T Natrajan) সুযোগ পেতে পারেন বলে মনে করা হচ্ছে। যাইহোক, এটি সম্ভব নয়, কারণ তিনি ১৫-সদস্যের দলের অংশ নন বা তিনি ব্যাকআপে নির্বাচিত হননি, তাই তার পক্ষে আরশদীপকে প্রতিস্থাপন করা কঠিন।

T Natrajan And Arshdeep Singh, T20 World Cup 2024
T Natrajan And Arshdeep Singh

এটা বললে ভুল হবে না যে টি নটরাজন তার দল সানরাইজার্স হায়দ্রাবাদকে (SRH) IPL ২০২৪-এর ফাইনালে উঠতে সাহায্য করার ক্ষেত্রে গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করেছিলেন। পুরো মৌসুমে ডেথ ওভারে বিস্ময় দেখিয়েছেন তিনি। এমন পরিস্থিতিতে এখন টিম ইন্ডিয়াতে ফিরতে পারেন তিনি।

নটরাজন এই মৌসুমে ১৪টি ম্যাচে ৯.০৬ ইকোনমি রেট দিয়ে বোলিং করে ১৪টি উইকেট নিয়েছেন। এছাড়া অনেক ম্যাচ।অর্থনৈতিকভাবে বোলিং করে ম্যাচের মোড় ঘুরিয়ে দিয়েছেন। ২০২১ সালে অস্ট্রেলিয়ার বিরুদ্ধে ভারতের হয়ে শেষ ম্যাচ খেলেছিলেন এই ফাস্ট বোলার।ব্যাটিং করতে গিয়ে চোট পাওয়ার পরও আরশদীপ সাহস না হারিয়ে শেষ পর্যন্ত দলের হয়ে দাঁড়িয়েছেন।

২০২৪ সালের T20 বিশ্বকাপে (T20 World Cup 2024) পাকিস্তানের বিরুদ্ধে ১৯তম ওভারের শেষ বলে রান আউট হন আরশদীপ। এই ম্যাচে ১৩ বলে ৯ গুরুত্বপূর্ণ রান করেন তিনি। এছাড়া বোলিংয়েও তিনি তার ৪ ওভার পূর্ণ করেন এবং ৩১ রান খরচ করে ১টি উইকেট নেন। তিনি শেষ ওভারে দুর্দান্ত বোলিং করে টিম ইন্ডিয়াকে ৬ রানে জিতিয়েছিলেন।

আরও পড়ুন। T20 World Cup 2024: “এদেরকে বাদ না দিলে জেতা অসম্ভব” পাকিস্তানের সাথে খেলার পর বড় খোলসা করলেন রোহিত শর্মা, এই প্লেয়ারদের দেবেন বাদ !!
About Author

Leave a Comment

2.