আইপিএল ২০২৪ক্রিকেট নিউজফুটবলক্রিকেট গসিপঅন্যান্য খেলাধুলা

T20 World Cup 2024: “আমি সহজে কাঁদি না..” এই প্লেয়ারের কামব্যাক দেখে হাউ হাউ করে কেঁদে ফেললেন রবি শাস্ত্রী, করলেন এই মন্তব্য !!

Published on:

WhatsApp Group Join Now

T20 World Cup 2024: ৩০ ডিসেম্বর ২০২২, এটি সেই তারিখ যখন সমগ্র ক্রীড়া বিশ্ব বড় ধাক্কায় ছিল। এটি ক্রিকেট বিশ্বের জন্য একটি অন্ধকার দিনের চেয়ে কম ছিল না। ঋষভ পান্তের (Rishabh Pant) দুর্ঘটনার খবর শোনার পর সবার মনে হয়েছিল ১৭ নম্বর জার্সিটা এখন পরিত্যক্ত। কিন্তু মৃত্যুকে পরাজিত করে পান্ত একজন জাগল হিসেবে আবির্ভূত হন। বিস্তারিত জেনে নিন Kheladhular Jogot-এর এই প্রতিবেদনে।

WhatsApp Group Join Now

মাত্র এক বছরে, পন্তকে আবার ১৭ নম্বর জার্সিতে দেখা গেল এবং বোলারদের যুগ হিসাবে প্রমাণিত হয়েছিল। ২০২৪ এর বিশ্বকাপে (T20 World Cup 2024) ভারত বনাম পাকিস্তানের মধ্যে দুর্দান্ত ম্যাচে, পান্ত একা পুরো পাকিস্তানি দলের উপর ভারী লাগছিল। কখনও পর্যালোচনা, কখনও ব্যাটিং এবং কখনও কিপিংয়ের মাধ্যমে তিনি টিম ইন্ডিয়াতে অবদান রেখেছিলেন এবং স্মরণীয় জয়ে মূল্যবান ভূমিকা পালন করেছিলেন।

তাঁর এই অবতার দেখার পরে, প্রাক্তন কোচ রবি শাস্ত্রী (Ravi Shastri) আবেগপ্রবণ হয়ে একটি হৃদয় ছোঁয়া কথা বলেছিলেন। ম্যাচের পর বিসিসিআই টিভিতে একটি ভিডিও পোস্ট করা হয়। যেখানে সমস্ত খেলোয়াড় উপস্থিত ছিলেন এবং পান্তকে (Rishabh Pant) দুর্দান্ত উইকেটকিপিংয়ের জন্য ম্যাচের সেরা ফিল্ডারের পুরস্কার দেওয়া হয়। ভিডিওতে রবি শাস্ত্রী পন্তের দুর্ঘটনার খবর স্মরণ করে আবেগপ্রবণ হয়ে পড়েন।

Rishabh Pant, T20 World Cup 2024
Rishabh Pant

তিনি বলেন, “আমি ঋষভ পন্ত সম্পর্কে এই কথাই বলব, যখন আমি তার দুর্ঘটনার কথা শুনলাম, তখন আমার চোখে জল এসেছিল। যখন তাকে হাসপাতালে দেখি, তখন অবস্থা আরও খারাপ।” তারপর সেখান থেকে ফিরে এসে ভারত বনাম পাকিস্তানের সবচেয়ে বড় ম্যাচগুলির একটিতে এমন একটি জোনে থাকা হৃদয় ছুঁয়ে যাওয়া।

কিন্তু আপনার উইকেট কিপিং এবং অপারেশনের পর যেভাবে আপনি এত দ্রুত বাউন্স ব্যাক করেছেন তা প্রমাণ করে আপনি কতটা পরিশ্রম করেছেন। রবি শাস্ত্রী (Ravi Shastri) আরও বলেছেন, “এটি কেবল আপনার জন্য নয়, বিশ্বের কোটি কোটি মানুষের জন্য অনুপ্রেরণা। মৃত্যুর মুখ থেকেও বিজয় অর্জন করা যায়।”

টি-টোয়েন্টি বিশ্বকাপে (T20 World Cup 2024) দারুণ ফর্মে আছেন পন্ত (Rishabh Pant)। এমনকি আইপিএল ২০২৪-তেও পন্তের ব্যাট জোরে কথা বলেছিল। একই সময়ে, আয়ারল্যান্ডের বিরুদ্ধেও, তরুণ ব্যাটসম্যান ৩০ রানের দ্রুত ইনিংস খেলেন এবং টিম ইন্ডিয়াকে জয়ের দিকে নিয়ে যান। টস জিতে বোলিং করার সিদ্ধান্ত নেয় পাকিস্তান। এরপর টিম ইন্ডিয়ার শুরুটা খুব খারাপ হয়েছিল। রোহিত-কোহলি প্রত্যাশা পূরণ করতে পারেননি।

তবে পান্ত এক প্রান্ত থেকে তা পেরেক দিয়েছিলেন এবং ৪২ রানের ইনিংস খেলেন। যার কারণে ভারতীয় দল স্কোরবোর্ডে ১১৯ রান তুলতে সফল হয়। এর পরেও, দ্বিতীয় ইনিংসে ১৫ ওভারের জন্য ম্যাচটি পাকিস্তানের নিয়ন্ত্রণে ছিল, তবে তারকা বোলার জাসপ্রিত বুমরাহ টেবিল ঘুরিয়ে দেন। ১৪ রানে ৩ উইকেট নিয়ে পাকিস্তানের সুখকে বড় দুঃখে পরিণত করেন তিনি।

আরও পড়ুন। T20 World Cup 2024: “একে দলে রাখা যাবে না…” পরবর্তী ম্যাচ খেলার আগে এই ভারতীয় খেলোয়াড় সম্পর্কে বড় মন্তব্য করলেন রোহিত শর্মা !!
About Author

Leave a Comment

2.