আইপিএল ২০২৪ক্রিকেট নিউজফুটবলক্রিকেট গসিপঅন্যান্য খেলাধুলা

T20 World Cup 2024: “এই খেলোয়ারকে দলে সুযোগ দিলে পরের ম্যাচ জেতা অসম্ভব…” USA এর বিরুদ্ধে খেলার আগে বড় খোলসা করলেন রোহিত শর্মা !!

Published on:

WhatsApp Group Join Now

২০২৪ সালের বিশ্বকাপে (T20 World Cup 2024), ভারতীয় দলে তরুণ খেলোয়াড়দের পাশাপাশি সিনিয়র খেলোয়াড়দের মিশ্রণ রয়েছে। অনেক খেলোয়াড় ভালো পারফর্ম করার পরও সুযোগ পাননি, আবার অনেক খেলোয়াড় গড়পড়তা পারফর্ম করেও দলে আছেন। ৯ জুন, টি-টোয়েন্টি বিশ্বকাপ ২০২৪-এ ভারত ও পাকিস্তানের মধ্যে একটি ম্যাচ অনুষ্ঠিত হয়েছিল। বিস্তারিত জেনে নিন Kheladhular Jogot-এর এই প্রতিবেদনে।

WhatsApp Group Join Now

এই ম্যাচে ভারত ৬ রানে জিতেছে। মনে করা হচ্ছে এই ম্যাচে একজন ভারতীয় খেলোয়াড় তার ক্যারিয়ারের শেষ ম্যাচ খেলেছেন। আসন্ন ম্যাচের জন্য ভারতীয় দলে রোহিত শর্মা (Rohit Sharma) এবং রাহুল দ্রাবিড় এই খেলোয়াড়কে এখন উপেক্ষা করতে পারেন। ৯ জুন পাকিস্তানের বিপক্ষে খেলায় শিবম দুবেকে (Shivam Dube) সুযোগ দিয়েছিলেন রোহিত শর্মা। কিন্তু অধিনায়ক রোহিতকে হতাশা ছাড়া আর কিছুই দেননি তিনি।

Shivam Dube, T20 World Cup 2024
Shivam Dube

দুবে এই ম্যাচে ৯ বল মোকাবেলা করে মাত্র ৩ রান করেন। দুবে তার ব্যাটিংয়ের সময় লড়াই করছিলেন। তবে শেষ পর্যন্ত নাসিম শাহ (Nasim Saha)। তাকে ক্যাচ দিয়ে বোল্ড করে দেন। ২০২৪ সালের আইপিএলে চার ও ছক্কা হাঁকানো এই খেলোয়াড় টি-টোয়েন্টি বিশ্বকাপে ২০২৪ (T20 World Cup 2024) প্রতিটি রানের জন্য আকুল হয়ে আছেন। এমন পরিস্থিতিতে, রোহিত শর্মা এখন ভারতীয় দল থেকে দুবেকে বাদ দিতে পারেন এবং এখন টিম ইন্ডিয়ার জন্য কোনও সিরিজ এবং টুর্নামেন্টে সুযোগ পাওয়া কঠিন বলে মনে হচ্ছে।

রোহিত শর্মা ২০২৪ বিশ্বকাপের (T20 World Cup 2024) আগে দুবের প্রতি আস্থা প্রকাশ করেছিলেন। কিন্তু দুবে হতাশ।বাংলাদেশের বিপক্ষে অনুশীলন ম্যাচে হতাশ দুবে। এই ম্যাচে লম্বা হিট মারার চেষ্টা করছিলেন তিনি। কিন্তু তারা বারবার ব্যর্থ হচ্ছিল। এই সময়ের মধ্যে, তিনি জীবনের দুটি ইজারা পেয়েছেন।

এই ম্যাচে ১৬ বলে ১৪ রান করেন তিনি। আইপিএলে দুবের ব্যাট কথা বলে। এছাড়াও তিনি আইপিএল ২০২৪-এ সিএসকে-এর হয়ে দুর্দান্ত ব্যাটিং করেছিলেন এবং ১৪ ম্যাচে ৩৬ গড়ে ৩৯৬ রান করেছিলেন, যার মধ্যে 3টি অর্ধশতক রয়েছে। আইপিএল ২০২৩-এও, তিনি ১৬ ম্যাচে ৩৮ গড়ে ৪১৮ রান করেছিলেন।

আরও পড়ুন। T20 World Cup 2024: পাকিস্তানের বিরুদ্ধে রোমাঞ্চকর জয়ের পরেও এই খেলোয়ারকে দলে রাখতে চান না রোহিত শর্মা, USA’র বিরুদ্ধে দেবেন না সুযোগ !!
About Author

Leave a Comment

2.