Suresh Raina: রোহিত বা বিরাট নয়, ২০২৪ বিশ্বকাপে সেরা হবেন এই অলরাউন্ডার, ভবিষ্যৎবাণী করলেন রায়না !!

Suresh Raina: টিম ইন্ডিয়া বর্তমানে রোহিত শর্মার নেতৃত্বে আফগানিস্তানের বিরুদ্ধে টি-টোয়েন্টি সিরিজ খেলছে। প্রথম ম্যাচে ভারত ৬ উইকেটে জিতেছিল। এই ম্যাচে শিবম দুবে দুর্দান্ত ব্যাটিং করেছেন এবং 40 বলে 60 রানের অপরাজিত ইনিংস খেলেছেন। শুধু তাই নয়, বোলিং করতে গিয়েও উইকেট নেন। এবার দুবেকে নিয়ে বড় বিবৃতি দিলেন প্রাক্তন ভারতীয় ব্যাটসম্যান সুরেশ রায়না। বিস্তারিত জেনে নিন Kheladhular Jogot-এর এই প্রতিবেদনে।

তিনি বিশ্বাস করেন যে T20 বিশ্বকাপে (T20 World Cup 2024) ম্যান অফ দ্য টুর্নামেন্ট হলে অবাক হওয়ার কিছু থাকবে না। আফগানিস্তানের বিরুদ্ধে প্রথম ম্যাচে প্লেয়ার অফ দ্য ম্যাচ জেতা শিবম দুবের অলরাউন্ড পারফরম্যান্সকে সমর্থন করেছিলেন রায়না। তিনি বলেছেন, ‘এই আইপিএলে, চেন্নাইয়ে এমএস ধোনি তাকে কীভাবে ব্যবহার করেন তা দেখার জন্য অনেকের চোখ শিবম দুবের দিকে থাকবে।

Rohit Sharma And Virat Kohli, World Cup 2024
Rohit Sharma And Virat Kohli

আইপিএলের দুই মাসে ভালো পারফর্ম করলে বিশ্বকাপে ম্যান অব দ্য টুর্নামেন্ট হলে অবাক হওয়ার কিছু থাকবে না। রায়না আরও বলেছেন, ‘যেহেতু সে বোলিং করছে, অধিনায়কের মনে চিন্তা আসতে পারে যে তিনি দুই ওভার বল করতে পারবেন নাকি তাকে ফ্লোটার হিসাবে ব্যবহার করা যেতে পারে। তিনি 4 নম্বর থেকে 7 নম্বর যে কোনও জায়গায় ব্যাট করতে পারেন। ম্যাচগুলো যখন ক্যারিবিয়ান বা আমেরিকার উইকেটে খেলা হবে, তার বোলিংয়েও ভালো স্লোয়ার বল আছে।

Sivam Dube, Suresh Raina
Sivam Dube

আমরা আপনাকে বলি যে শিবম দুবে CSK (চেন্নাই সুপার কিংস) এর হয়ে খেলার সময় আইপিএল 2023-এ ভাল পারফর্ম করেছিলেন। এই মৌসুমে তিনি 418 রান করেছিলেন। তার ব্যাট থেকে রান এসেছে ১৫৮.৩৩ স্ট্রাইক রেটে। আমরা আপনাকে বলি যে ধোনির অধিনায়ক 2023 সালে আইপিএল জিতে এই লিগের পঞ্চম শিরোপা জিতেছিলেন। চেন্নাই, মুম্বাই ইন্ডিয়ান্স সহ, যে দলটি সবচেয়ে বেশি আইপিএল শিরোপা জিতেছে।

World Cup 2023: ভারতীয় দলের পরবর্তী এমএস ধোনিকে খুঁজে পেলেন Suresh Raina, দিলেন মস্ত বড় বয়ান !!

Leave a Comment