আইপিএল ২০২৪ক্রিকেট নিউজফুটবলক্রিকেট গসিপঅন্যান্য খেলাধুলা

Rohit Sharma: “রোহিত চায়নি ক্যাপ্টেন হতে…” রোহিতকে ভারতীয় দলের অধিনায়ক করার পিছনে রয়েছেন সৌরভ, করলেন বড় খোলসা !!

Rohit Sharma: খুবই জমে উঠেছে ২০২৩ বিশ্বকাপ মঞ্চ। যেখানে আমাদের সকলের প্রিয় ভারতীয় ক্রিকেট দল রয়েছেন স্বপ্নের ছন্দে। যেখানে ইতিমধ্যেই ভারতীয় দল শীর্ষস্থান আধিকারী হিসেবে ...

Published on:

Rohit Sharma: খুবই জমে উঠেছে ২০২৩ বিশ্বকাপ মঞ্চ। যেখানে আমাদের সকলের প্রিয় ভারতীয় ক্রিকেট দল রয়েছেন স্বপ্নের ছন্দে। যেখানে ইতিমধ্যেই ভারতীয় দল শীর্ষস্থান আধিকারী হিসেবে প্রথম সেমিফাইনাল খেলবে মুম্বাইতে। বিস্তারিত জেনে নিন Kheladhular Jogot-এর এই প্রতিবেদনে।

WhatsApp Group Join Now
Telegram Group Join Now
Indian Cricket Team,Rohit Sharma
Indian Cricket Team

ভারতীয় দলের এত সুন্দর পারফরমেন্সের পিছনে খুবই গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করছেন অধিনায়ক রোহিত শর্মা (Rohit Sharma)। সাল ২০২১ এ বিরাট কোহলি (Virat Kohli) ভারতীয় দলকে নেতৃত্ব দেওয়া ছেড়ে দেন। তারপর ভারতীয় দলের ক্যাপ্টেন হিসেবে নিয়োগ করা হয়েছিল রোহিত শর্মা (Rohit Sharma) কে।

Rohit Sharma
Rohit Sharma

কিন্তু আপনারা কি জানেন রোহিত শর্মা (Rohit Sharma) ক্যাপ্টেন হতে রাজি ছিলেন না? ভারতীয় দলের প্রাক্তন বিসিসিআই সভাপতি সৌরভ গঙ্গোপাধ্যায় (Sourav Ganguly) কিছুদিন আগে একটি সাক্ষাৎকারে এই কথা বলেছেন।

Sourav Ganguly,Rohit Sharma
Sourav Ganguly

একটি সাক্ষাৎকারে প্রাক্তন ভারতীয় অধিনায়ক বলেছেন, “সৌরভ গাঙ্গুলী বলেছেন, “রোহিত অধিনায়কত্ব চাইছিল না কারণ তিন ফরম্যাটে খেলা চাপের ছিল। পরিস্থিতি এমন পর্যায়ে এসে গিয়েছিল যে, আমি তাকে বলেছিলাম তুমি নিজে থেকে সম্মতি দেবে, না হলে আমি নিজেই তোমার নাম ঘোষণা করে দেব। আমি খুশি যে সে সম্মতি জানিয়েছিল। এখন সে দলকে সামনে থেকে নেতৃত্ব দিচ্ছে এবং তার ফলাফল আপনারা নিজেই দেখতে পাচ্ছেন।”

আরও পড়ুন

World Cup 2023: শেষ মুহূর্তে হলো বড় খোলসা, শুভমান গিলের পরিবর্তে ভারতীয় দলে এন্ট্রি নিচ্ছেন ‘গব্বর’ !!

World Cup 2023: ভারত বা অস্ট্রেলিয়া নয় এবারের বিশ্বকাপের প্রবল দাবিদার হলো এই দল, বড় বয়ান আজহারউদ্দিনের !!

World Cup 2023: বিশ্বরেকর্ড গড়লেন রোহিত শর্মা, বিশ্বকাপ ইতিহাসে সর্বাধিক সেঞ্চুরির রেকর্ড ভাঙলেন ‘হিটম্যান’ !!

About Author

Leave a Comment