আইপিএল ২০২৪ক্রিকেট নিউজফুটবলক্রিকেট গসিপঅন্যান্য খেলাধুলা

Gautam Gambhir: গৌতম গম্ভীরের মতে বুমরাহ বা সিরাজ নয় ২০২৩ বিশ্বকাপে এই প্লেয়ার নেবেন সবথেকে বেশি উইকেট !!

Gautam Gambhir: প্রাক্তন ভারতীয় ওপেনার গৌতম গম্ভীর ২০২৩ বিশ্বকাপে (World Cup 2023) মহম্মদ শামি (Mohammed Shami) এবং জাসপ্রিত বুমরাহের (Jasprit Bumrah) মধ্যে উইকেটের লড়াইয়ের মাপ ...

Published on:

Gautam Gambhir: প্রাক্তন ভারতীয় ওপেনার গৌতম গম্ভীর ২০২৩ বিশ্বকাপে (World Cup 2023) মহম্মদ শামি (Mohammed Shami) এবং জাসপ্রিত বুমরাহের (Jasprit Bumrah) মধ্যে উইকেটের লড়াইয়ের মাপ করেছেন। গাম্ভীর (Gautam Gambhir) ভবিষ্যদ্বাণী করেছেন যে টুর্নামেন্টের শেষে কোন বোলার উচ্চতর পরিসংখ্যান নিয়ে আবির্ভূত হবেন। বিস্তারিত জেনে নিন Kheladhular Jogot-এর এই প্রতিবেদনে।

WhatsApp Group Join Now
Telegram Group Join Now
Jasprit Bumrah, Gautam Gambhir
Jasprit Bumrah

স্পোর্টসকিদার ইউটিউব চ্যানেলে কথা বলতে গিয়ে গম্ভীর (Gautam Gambhir) চলমান বিশ্বকাপে উভয় বোলারের অসাধারণ পারফরম্যান্সের কথা স্বীকার করেছেন। বুমরাহ, ৮ ম্যাচে ১৫ উইকেট নিয়ে, তার দক্ষতা প্রদর্শন করেছেন। ইতিমধ্যে, শামি চিত্তাকর্ষক কিছু কম ছিল না, মাত্র ৪ ম্যাচে ১৬ উইকেট নিজের নামে করে, সবাইকে তাক লাগিয়ে দেন।

Mohammed Shami, Gautam Gambhir
Mohammed Shami

স্পোর্টসকিদার ইউটিউব চ্যানেলে গাম্ভীর (Gautam Gambhir) বলেছেন, “এটি একটি চতুর পছন্দ। আমি শামির সঙ্গে যাব কারণ বিরোধীরা জসপ্রিত বুমরাহকে চ্যালেঞ্জ করা এড়ায়। তিনি এমন একজন দক্ষ বোলার যে দলগুলি তার মুখোমুখি হতে দ্বিধা করে না। প্রায়শই, শীর্ষ বোলার উইকেট তালিকার শীর্ষে থাকে না কারণ প্রতিপক্ষরা এটিকে নিরাপদে খেলতে পছন্দ করে।

Gautam Gambhir
Gautam Gambhir

আপনি যখন বুমরাহের প্রথম ওভারগুলি দেখেন, কেউ তাকে নিতে সাহস করে না। অনেক সময়, দলের স্ট্যান্ডআউট বোলার একটি চমৎকার ইকোনমি রেট বজায় রাখে কিন্তু অনেক উইকেট সংগ্রহ করে না। যে কারণে আমি মোহাম্মদ শামির দিকেই এগিয়ে থাকব।”

আরও পড়ুন

World Cup 2023: শেষ মুহূর্তে হলো বড় খোলসা, শুভমান গিলের পরিবর্তে ভারতীয় দলে এন্ট্রি নিচ্ছেন ‘গব্বর’ !!

World Cup 2023: ভারত বা অস্ট্রেলিয়া নয় এবারের বিশ্বকাপের প্রবল দাবিদার হলো এই দল, বড় বয়ান আজহারউদ্দিনের !!

World Cup 2023: বিশ্বরেকর্ড গড়লেন রোহিত শর্মা, বিশ্বকাপ ইতিহাসে সর্বাধিক সেঞ্চুরির রেকর্ড ভাঙলেন ‘হিটম্যান’ !!

About Author

Leave a Comment

2.