আইপিএল ২০২৪ক্রিকেট নিউজফুটবলক্রিকেট গসিপঅন্যান্য খেলাধুলা

Sourav Ganguly: ভারতীয় দলের হেডকোচ নির্বাচন করার আগে BCCI-কে বিশেষ পরামর্শ দিলেন সৌরভ গাঙ্গুলী !!

Updated on:

WhatsApp Group Join Now

Sourav Ganguly: টিম ইন্ডিয়ার পরবর্তী প্রধান কোচ হওয়ার জন্য এখনও কোনও নাম অনুমোদিত হয়নি। তবে, কিছু প্রতিবেদনে দাবি করা হয়েছে যে KKR কোচ এবং প্রাক্তন ভারতীয় ব্যাটসম্যান গৌতম গম্ভীর (Gautam Gambhir) এই পদে নিযুক্ত হওয়া নিশ্চিত। তবে BCCI-এর পক্ষ থেকে এ বিষয়ে এখনও কোনো নিশ্চিতকরণ জানানো হয়নি। বিস্তারিত জেনে নিন Kheladhular Jogot-এর এই প্রতিবেদনে।

WhatsApp Group Join Now

এদিকে বোর্ডকে বিশেষ পরামর্শ দিয়েছেন BCCI-এর প্রাক্তন সভাপতি সৌরভ গাঙ্গুলি (Sourav Ganguly) । টিম ইন্ডিয়ার বর্তমান প্রধান কোচ রাহুল দ্রাবিড়ের (Rahul Dravid) মেয়াদ জুনে অনুষ্ঠিত হতে যাওয়া ICC T20 বিশ্বকাপ ২০২৪ এর সাথে শেষ হবে। ভারতের প্রাক্তন অধিনায়ক এবং BCCI সভাপতি সৌরভ গাঙ্গুলি (Sourav Ganguly) টিম ইন্ডিয়ার নতুন প্রধান কোচ নির্বাচনের বিষয়ে বোর্ডকে একটি পরামর্শ দিয়েছেন।

সোশ্যাল মিডিয়া প্ল্যাটফর্ম ‘এক্স’-এ তিনি লিখেছেন, ‘একজন ব্যক্তির জীবনে একজন কোচের গুরুত্ব, তার নির্দেশনা এবং ক্রমাগত প্রশিক্ষণ যে কোনও ব্যক্তির ভবিষ্যতকে গঠন করে। সেটা মাঠে হোক বা মাঠের বাইরে। তাই বুদ্ধিমানের সাথে কোচ এবং ইনস্টিটিউট বেছে নিন…’ গাঙ্গুলির এই পোস্টে অনেকেই প্রতিক্রিয়া ব্যক্ত করছেন।

Gautam Gambhir , Sourav Ganguly
Gautam Gambhir

আসলে, ব্যবহারকারীরা সৌরভ গাঙ্গুলীর এই পোস্টটিকে গৌতম গম্ভীরের (Goutam Gambhir) সাথে লিঙ্ক করছেন। একজন ব্যবহারকারী লিখেছেন, ‘এটি ভারতীয় কোচ হিসেবে গম্ভীরের নিয়োগের বিরুদ্ধে একটি টুইট বলে মনে হচ্ছে। এছাড়াও, তিনি IPL জেতার জন্য নিজের শহরকে অভিনন্দন জানাতে একটি টুইটও পাঠাননি। এই না দাদাকে আমরা আদর করে বড় হয়েছি।

একই সময়ে, অন্য একজন ব্যবহারকারী লিখেছেন, ‘জল্পনা করা হচ্ছে যে গৌতম গম্ভীর প্রধান কোচ হবেন এবং আপনি বলছেন যে কোচকে সাবধানে নির্বাচন করা উচিত। আপনি কি গম্ভীরের কোচ হওয়ার বিপক্ষে?

ক্রিকবাজের একটি প্রতিবেদনে বলা হয়েছে যে IPL ফ্র্যাঞ্চাইজির একজন খুব উচ্চ-প্রোফাইল মালিক, যিনি BCCI-এর শীর্ষ কর্মকর্তাদের খুব কাছের, গম্ভীরের নিয়োগের বিষয়ে কথা বলেছেন এবং বলেছেন যে এটি শীঘ্রই ঘোষণা করা হবে। প্রতিবেদনে আরও বলা হয়েছে যে গম্ভীর তার কাছের লোকদের বলেছেন যে তিনি এটি বিবেচনা করছেন। এমনকি শাহরুখ খানও (KKR-এর মালিক) বিষয়টি জানেন।

আরও পড়ুন। Sourav Ganguly: “দুজনের মধ্যে দুটি করে…” এই কারণেই বিশ্বকাপ ফাইনালে গম্ভীরের জায়গায় ধোনি হয়েছিলেন ম্যাচ সেরা, উন্মোচন করলেন সৌরভ !!
About Author

Leave a Comment

2.