আইপিএল ২০২৪ক্রিকেট নিউজফুটবলক্রিকেট গসিপঅন্যান্য খেলাধুলা

Smriti Mandhana: এই বলিউড গায়িকার ভাই এর সাথে শীঘ্রই গাঁটছড়া বাঁধতে চলেছেন স্মৃতি মান্ধানা !!

Updated on:

WhatsApp Group Join Now

বর্তমানে ক্রিকেট ভক্তদের পুরো মনোযোগ আমেরিকা এবং ওয়েস্ট ইন্ডিজে অনুষ্ঠিত হওয়া টি-টোয়েন্টি বিশ্বকাপ ২০২৪-এর দিকে। যেখানে প্রতি ম্যাচেই দেখা যাচ্ছে চমৎকার ক্রিকেট। এদিকে, ভারতীয় মহিলা ক্রিকেট দলের সহ-অধিনায়ক স্মৃতি মান্ধানা (Smriti Mandhana) সম্পর্কে একটি বড় আপডেট বেরিয়ে এসেছে। সম্প্রতি একটি অনুষ্ঠানে বয়ফ্রেন্ডের সঙ্গে দেখা গিয়েছিল ভারতীয় ক্রিকেটারকে। একইসঙ্গে এমন খবরও বেরিয়ে আসছে যে, শীঘ্রই প্রেমিকের সঙ্গে গাঁটছড়া বাঁধতে পারেন তিনি।বিস্তারিত জেনে নিন Kheladhular Jogot-এর এই প্রতিবেদনে।

WhatsApp Group Join Now

ভারতীয় মহিলা ক্রিকেট দলের সহ-অধিনায়ক স্মৃতি মান্ধানা বাংলাদেশে ৫টি টি-টোয়েন্টি ম্যাচের সিরিজ খেলে সম্প্রতি ভারতে ফিরেছেন। এদিকে ভারতীয় ক্রিকেটার স্মৃতি মান্ধানাকে তার বয়ফ্রেন্ড মিউজিক কম্পোজার পলাশ মুছালের সঙ্গে একটি অনুষ্ঠানে দেখা গেছে। যার ভিডিও ক্রমশ ভাইরাল হচ্ছে সোশ্যাল মিডিয়ায়। মনে করা হচ্ছে স্মৃতি মান্ধানা এবং পলাশ মুছাল দুজনেই একে অপরকে দীর্ঘদিন ধরে ডেট করছেন, অন্যদিকে জল্পনাও রয়েছে যে দুজনেই শীঘ্রই বিয়ে করবেন।

Smriti Mandhana

টিম ইন্ডিয়ার মহিলা দলের সহ-অধিনায়ক স্মৃতি মান্ধানা বলিউডের জনপ্রিয় গায়িকা পলক মুছালের ভাই পলাশ মুছালের সঙ্গে সম্পর্ক করছেন, এমন গুঞ্জন আসছে সোশ্যাল মিডিয়ায়। তবে এখন এই দুজনের সম্পর্কের খবর সত্য বলেই ধরা হচ্ছে। স্মৃতি মান্ধানাকে সমর্থন করতে পলাশ মুছাল প্রায়ই স্টেডিয়ামে ম্যাচ দেখতে যান।

এছাড়া অনেক অনুষ্ঠানে দুজনকে একসঙ্গে দেখা গেছে। সাম্প্রতিক সময়ে, স্মৃতি মান্ধানা প্রকাশ্যে পলাশ মুছালকে জন্মদিনের শুভেচ্ছা জানিয়েছেন। মনে করা হচ্ছে, দীপাবলির পর দুজনেই বিয়ে করতে পারেন। দুজনের জুটি বেশ পছন্দ করেন ভক্তরা।

আরও পড়ুন। Smriti Mandhana: বলিউডের এই গায়কের প্রেমে পড়লেন স্মৃতি মন্ধনা, পাকা হলো বিয়ের দিনক্ষণ !!
About Author
Pallabi Pal

খেলাধুলা প্রেমী, ৪ বছর বয়স থেকেই ক্রিকেটের প্রতি প্রেম। ক্রিকেটার হওয়ার স্বপ্ন থাকলেও বাস্তবে নানা কারণে তা হয়ে ওঠা সম্ভব হয়নি। ক্রিকেট সংক্রান্ত খবর পড়তে ও লিখতে আমি ভালোবাসি।

Leave a Comment

2.