আইপিএল ২০২৪ক্রিকেট নিউজফুটবলক্রিকেট গসিপঅন্যান্য খেলাধুলা

IPL 2025: বাদ পড়ছেন MS ধোনি, আসন্ন আইপিএলে এই ৩ ম্যাচ উইনারকে ধরে রাখবে CSK !!

Updated on:

WhatsApp Group Join Now

IPL 2025: IPL ২০২৪-এ ২৬ মে কলকাতা নাইট রাইডার্স (KKR) এবং সানরাইজার্স হায়দ্রাবাদের (SRH) মধ্যে খেলা শিরোনাম ম্যাচে KKR এর জয়ের মাধ্যমে শেষ হয়েছে। চলতি মৌসুমে ৫ বারের শিরোপাজয়ী দল চেন্নাই সুপার কিংস (CSK) প্লে-অফের জন্য যোগ্যতা অর্জন করতে পারেনি, যার কারণে দলের ভক্তরা চরম হতাশ। এই সময়ে, ভক্তদের মধ্যে ক্রমবর্ধমান আলোচনা যে আগামী মৌসুমে চেন্নাই সুপার কিংস (CSK) দল কোন খেলোয়াড়কে ধরে রাখবে? বিস্তারিত জেনে নিন Kheladhular Jogot-এর এই প্রতিবেদনে।

WhatsApp Group Join Now

IPL ২০২৫ (IPL ২০২৪) তে মেগা নিলাম আয়োজন করা হবে, দলগুলি মেগা নিলামে মাত্র ৫ জন খেলোয়াড়কে ধরে রাখতে পারবে। এমন পরিস্থিতিতে চেন্নাই সুপার কিংস (CSK) কোন চার খেলোয়াড়কে ধরে রাখতে পারবে? পরের মরসুমেও এমএস ধোনি (MS Dhoni) খেলবেন কিনা তা নিয়ে জোর আলোচনা চলছে?

এই বিষয়ে, কিছু ভক্ত বিশ্বাস করেন যে এমএস ধোনি (MS Dhoni)পরের মরসুমের আগে IPL থেকে অবসরের ঘোষণা দিতে পারেন। যদি তিনি তার অবসরের ঘোষণা দেন, তাহলে চেন্নাই সুপার কিংস (CSK) ফ্র্যাঞ্চাইজি তাকে ছেড়ে দেবে, যেখানে সে যদি পরের মৌসুমে খেলার জন্য উপলব্ধ থাকে, তাহলে তাকে ধরে রাখা হবে তা নিশ্চিত বলে মনে করা হয়।

Ipl 2025
Ms Dhoni

পরের বছর আইপিএল ২০২৫-এ (IPL 2025) অনুষ্ঠিতব্য মেগা নিলামে চেন্নাই সুপার কিংস (CSK) ফ্র্যাঞ্চাইজি কোন খেলোয়াড়দের ধরে রাখতে পারে? এ নিয়ে ভক্তদের মধ্যে জোর আলোচনা চলছে। কিছু ভক্ত বলছেন যে চেন্নাই দল অধিনায়ক রুতুরাজ গায়কওয়াদ (Ruturaj Gaikwad), তারকা অলরাউন্ডার রবীন্দ্র জাদেজা (Ravindra Jadeja) এবং ফাস্ট বোলার মাথিশা পাথিরানাকে (Matheesha Pathirana) ধরে রাখতে পারে।

ভক্তরা বিশ্বাস করেন যে যদি এমএস ধোনি IPL ২০২৫ এর আগে IPL থেকে অবসরের ঘোষণা দেন। সেই পরিস্থিতিতে চতুর্থ খেলোয়াড় হিসেবে তারকা খেলোয়াড় শিবম দুবেকে (Shivam Dube) ধরে রাখতে পারে চেন্নাই সুপার কিংস (CSK) ফ্র্যাঞ্চাইজি। এমএস ধোনি যদি পরের বছরও খেলতে পাওয়া যায়, তাহলে চেন্নাই দল তাকে ধরে রাখার চেষ্টা করবে।

আরও পড়ুন। IPL 2025’এ এই ৩ খেলোয়াড়কে ধরে রাখবে DC, দলের বাইরে থাকবেন ওয়ার্নার ও পৃথ্বী শ-এর মত ক্রিকেটাররা !!
About Author

Leave a Comment

2.