আইপিএল ২০২৪ক্রিকেট নিউজফুটবলক্রিকেট গসিপঅন্যান্য খেলাধুলা

IPL 2025’এ এই ৩ খেলোয়াড়কে ধরে রাখবে DC, দলের বাইরে থাকবেন ওয়ার্নার ও পৃথ্বী শ-এর মত ক্রিকেটাররা !!

Published on:

WhatsApp Group Join Now

আইপিএল 2024 সফলভাবে ২৬ মে রবিবার শেষ হয়েছে, এই সময়ে দলের ফাইনাল ম্যাচে শ্রেয়াস আইয়ারের নেতৃত্বাধীন কলকাতা নাইট রাইডার্স সানরাইজার্স হায়দ্রাবাদকে হারিয়ে তৃতীয়বারের মতো শিরোপা জিতেছে। এদিকে, ভক্তরা ভাবছেন যে দিল্লি ক্যাপিটালস দল আইপিএলের পরবর্তী মৌসুমের জন্য কোন খেলোয়াড়কে ধরে রাখতে পারে। এ নিয়ে তুমুল আলোচনা চলছে ভক্তদের মধ্যে। এর পরে, আমরা আপনাকে এমন ৩ জন খেলোয়াড় সম্পর্কে বলব যাদের দিল্লি ক্যাপিটালস দল ধরে রাখতে পারে।বিস্তারিত জেনে নিন Kheladhular Jogot-এর এই প্রতিবেদনে।

WhatsApp Group Join Now

টিম ইন্ডিয়ার শক্তিশালী উইকেটকিপার ব্যাটসম্যান আইপিএলে দিল্লি ক্যাপিটালসের অধিনায়ক। আইপিএল 2024-এ ১৫ মাস পর যখন তিনি ক্রিকেট মাঠে ফিরে আসেন তখন তার পারফরম্যান্স দুর্দান্ত ছিল, যার পরে এটি বিশ্বাস করা হয় যে দিল্লি ক্যাপিটালস ফ্র্যাঞ্চাইজি তাকে আইপিএল 2025 এ ধরে রাখতে পারে। চলতি মৌসুমে ১৩ ম্যাচে ৪০.৫৫ গড়ে ৪৪৬ রান করেছেন তিনি। অনেক ম্যাচে দিল্লির অধিনায়ক ঋষভ পান্ত দলের জয়ে গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করেছেন।

Img 20240602 171100 77937169705971775200, , Ipl 2025'এ এই ৩ খেলোয়াড়কে ধরে রাখবে Dc, দলের বাইরে থাকবেন ওয়ার্নার ও পৃথ্বী শ-এর মত ক্রিকেটাররা !!

দলের সহ-অধিনায়ক অক্ষর প্যাটেল আইপিএল 2024-এ তার দল দিল্লি ক্যাপিটালসের প্রতিনিধিত্ব করার সময় দুর্দান্ত পারফরম্যান্স করেছিলেন। এমন পরিস্থিতিতে, ভক্তরা বলছেন যে আগামী বছর আইপিএল 2025-এ অনুষ্ঠিত হতে যাওয়া মেগা নিলামে অক্ষর প্যাটেলকেও দিল্লি ফ্র্যাঞ্চাইজি ধরে রাখতে পারে। এই মৌসুমে, তিনি ১৪ ম্যাচে ব্যাট করার সময় ২৩৫ রান করেন, বোলিং করার সময়, একই সংখ্যক ম্যাচে ১১ উইকেট নেওয়ার ক্ষেত্রেও তিনি সফল হন। অক্ষর দিল্লি ক্যাপিটালস দলের অন্যতম সেরা অলরাউন্ডার।

টিম ইন্ডিয়ার প্রধান স্পিন বোলার কুলদীপ যাদব আইপিএলে দিল্লি ক্যাপিটালস ফ্র্যাঞ্চাইজির প্রতিনিধিত্ব করছেন। আইপিএল 2024-এ, তার দুর্দান্ত পারফরম্যান্সের মাধ্যমে, তিনি দলকে অনেক ম্যাচ জিততে সাহায্য করার ক্ষেত্রে গুরুত্বপূর্ণ অবদান রেখেছিলেন। এই মৌসুমে ১১ ম্যাচে বোলিং করার সময় তিনি ১৬ উইকেট নিয়েছিলেন, এই মরসুমে তার দুর্দান্ত পারফরম্যান্স দেখার পরে, ভক্তরা বিশ্বাস করেন যে আইপিএল 2025 এর মেগা নিলামে তাকে ধরে রাখতে পারে।

আরও পড়ুন।
About Author
Pallabi Pal

খেলাধুলা প্রেমী, ৪ বছর বয়স থেকেই ক্রিকেটের প্রতি প্রেম। ক্রিকেটার হওয়ার স্বপ্ন থাকলেও বাস্তবে নানা কারণে তা হয়ে ওঠা সম্ভব হয়নি। ক্রিকেট সংক্রান্ত খবর পড়তে ও লিখতে আমি ভালোবাসি।

Leave a Comment

2.