আইপিএল ২০২৪ক্রিকেট নিউজফুটবলক্রিকেট গসিপঅন্যান্য খেলাধুলা

T20 বিশ্বকাপ শুরুর আগেই পরাজয় স্বীকার অধিনায়ক রোহিত শর্মার, দিলেন ভয়ঙ্কর বিবৃতি!!

Published on:

WhatsApp Group Join Now

Rohit Sharma: T20 বিশ্বকাপ 2024-এ রোহিত শর্মার নেতৃত্বাধীন টিম ইন্ডিয়ার প্রথম ম্যাচটি ৫ জুন আয়ারল্যান্ডের বিরুদ্ধে খেলা হবে। এই ম্যাচের আগে, ভারতীয় দল আজ বাংলাদেশের বিপক্ষে তাদের একমাত্র অনুশীলন ম্যাচ খেলবে নিউইয়র্কের নাসাউ কাউন্টি আন্তর্জাতিক ক্রিকেট স্টেডিয়ামে ভারত ও বাংলাদেশের মধ্যকার অনুশীলন ম্যাচ। এদিকে নিউইয়র্কের কন্ডিশন নিয়ে বড় বিবৃতি দিয়েছেন ভারতীয় অধিনায়ক রোহিত শর্মা।বিস্তারিত জেনে নিন Kheladhular Jogot-এর এই প্রতিবেদনে।

WhatsApp Group Join Now

টিম ইন্ডিয়ার অধিনায়ক রোহিত শর্মা ২০২৪ সালের ২ জুন থেকে শুরু হওয়া T20 বিশ্বকাপের ঠিক আগে একটি বড় বিবৃতি দিয়েছেন, যা ভক্ত এবং ক্রিকেট বিশেষজ্ঞদের মধ্যে খুব দ্রুত আলোচনা করা হচ্ছে। আইসিসির সাথে কথোপকথনের সময়, ভারতীয় অধিনায়ক আমেরিকার অবস্থা নিয়ে একটি বড় বক্তব্য দিয়েছেন, যা ক্রিকেট বিশ্বে খুব দ্রুত আলোচিত হচ্ছে।

আলাপকালে তিনি বলেন, অনুশীলন ম্যাচের সময় এখানকার পরিস্থিতি বোঝার চেষ্টা করা হবে। একই সঙ্গে তিনি এটাও বলেছেন, ৫ জুন আয়ারল্যান্ডের বিপক্ষে খেলার ম্যাচে দলটি কন্ডিশনের সঙ্গে পুরোপুরি মানিয়ে নেওয়ার চেষ্টা করবে।

Img 20240602 171100 52007899312309336266, , T20 বিশ্বকাপ শুরুর আগেই পরাজয় স্বীকার অধিনায়ক রোহিত শর্মার, দিলেন ভয়ঙ্কর বিবৃতি!!

2024 সালের টি-টোয়েন্টি বিশ্বকাপে, রোহিত শর্মার নেতৃত্বাধীন ভারতীয় দল ৫ জুন আয়ারল্যান্ডের বিরুদ্ধে মেগা ইভেন্টে তাদের অভিযান শুরু করবে ৯ জুন নিউইয়র্কের একই মাঠে। গ্রুপ পর্বের একটি বড় ম্যাচ খেলা হবে। ভারত ও পাকিস্তান (IND বনাম PAK)। এছাড়াও টিম ইন্ডিয়া ১২ জুন নিউইয়র্কে আমেরিকার বিরুদ্ধে খেলবে এবং গ্রুপ পর্বের শেষ ম্যাচটি ১৫ জুন কানাডার বিরুদ্ধে খেলবে।

২০২৪ সালের টি-টোয়েন্টি বিশ্বকাপের জন্য, অনেক ক্রিকেট বিশেষজ্ঞ এবং ভক্তরা বিশ্বাস করেন যে রোহিত শর্মার নেতৃত্বাধীন ভারতীয় দলকে শিরোপা জয়ের শক্তিশালী প্রতিযোগী হিসাবে বিবেচনা করা হচ্ছে। দলের স্কোয়াডে রয়েছে দুর্দান্ত খেলোয়াড়, যারা মেগা ইভেন্টে তাদের ছাপ রেখে দলকে বিশ্ব চ্যাম্পিয়ন করতে গুরুত্বপূর্ণ অবদান রাখতে পারে।

আরও পড়ুন।
About Author
Pallabi Pal

খেলাধুলা প্রেমী, ৪ বছর বয়স থেকেই ক্রিকেটের প্রতি প্রেম। ক্রিকেটার হওয়ার স্বপ্ন থাকলেও বাস্তবে নানা কারণে তা হয়ে ওঠা সম্ভব হয়নি। ক্রিকেট সংক্রান্ত খবর পড়তে ও লিখতে আমি ভালোবাসি।

Leave a Comment

2.