আইপিএল ২০২৪ক্রিকেট নিউজফুটবলক্রিকেট গসিপঅন্যান্য খেলাধুলা

রোহিত শর্মার পর এই ২ খেলোয়াড় হতে পারেন টিম ইন্ডিয়ার অধিনায়ক, বড় ভবিষ্যদ্বাণী এই অভিজ্ঞর!!

Published on:

WhatsApp Group Join Now

টিম ইন্ডিয়া বর্তমানে নিউইয়র্কে রয়েছে, যেখানে তারা আজ অর্থাৎ শনিবার বাংলাদেশের বিরুদ্ধে T20 বিশ্বকাপ 2024-এর তাদের একমাত্র অনুশীলন ম্যাচ খেলবে। একই সময়ে, রোহিত শর্মা অ্যান্ড কোম্পানি তাদের প্রথম অফিসিয়াল ম্যাচ খেলবে আয়ারল্যান্ডের বিরুদ্ধে ৫ জুন। এই মেগা ইভেন্টটিকে রোহিত শর্মা এবং বিরাট কোহলির মতো সিনিয়র খেলোয়াড়দের শেষ টি-টোয়েন্টি অ্যাসাইনমেন্ট হিসাবে বিবেচনা করা হচ্ছে।বিস্তারিত জেনে নিন Kheladhular Jogot-এর এই প্রতিবেদনে।

WhatsApp Group Join Now

এদিকে, রোহিত শর্মার পরে টিম ইন্ডিয়ার দায়িত্ব কে নিতে পারে তা নিয়ে একটি বড় ভবিষ্যদ্বাণী করেছেন প্রাক্তন ভারতীয় খেলোয়াড় সঞ্জয় মাঞ্জরেকর।

প্রাক্তন টিম ইন্ডিয়ার খেলোয়াড় সঞ্জয় মাঞ্জরেকর স্টার স্পোর্টসের একটি প্রোগ্রামের সময় টি-টোয়েন্টি বিশ্বকাপ 2024-এর জন্য ভারতের প্লেয়িং ইলেভেন বেছে নিয়েছেন। তিনি দুইজন খেলোয়াড়ের নামও প্রকাশ করেছেন যারা ভবিষ্যতে দলের জন্য খুবই গুরুত্বপূর্ণ হতে চলেছে। মাঞ্জরেকর বলেন,

“আমার তিন ফাস্ট বোলার হলেন আরশদীপ সিং, জাসপ্রিত বুমরাহ এবং মহম্মদ সিরাজ। দুই স্পিনার রবীন্দ্র জাদেজা, কুলদীপ যাদব। ষষ্ঠ বোলার হবেন হার্দিক পান্ডিয়া। উইকেটরক্ষক ব্যাটসম্যান হিসেবে আমি ঋষভ পান্তের সঙ্গে যাব। ব্যাটিংয়ে উদ্বোধনী জুটি থাকবেন রোহিত শর্মা ও বিরাট কোহলি। দুর্ভাগ্যক্রমে, যশস্বী জয়সওয়ালের জন্য কোনও জায়গা নেই, কারণ বিরাট তিন নম্বরে ব্যাট করবেন না। বিরাট কোহলি এবং রোহিত শর্মা না থাকলে আমি জয়সওয়ালকে পছন্দ করতাম (ওপেন করতে) এবং আমরা তরুণ ওপেনিং জুটির সাথে যেতে পারতাম। কিন্তু সেটা হবে না, তাই জয়সওয়ালকে বসতে হবে।”

Img 20240602 171100 65748294453682232793, , রোহিত শর্মার পর এই ২ খেলোয়াড় হতে পারেন টিম ইন্ডিয়ার অধিনায়ক, বড় ভবিষ্যদ্বাণী এই অভিজ্ঞর!!

তার প্লেয়িং ইলেভেন বাছাই করার সময়, সঞ্জয় মাঞ্জরেকর আরও বলেছিলেন যে তিনি ঋষভ পন্তকে উপরের ক্রমে ব্যাটিং দেখতে চান। তিনি আরও বিশ্বাস করেন যে ভারতের হার্দিক পান্ড্য এবং ঋষভ পান্তের মতো খেলোয়াড়দের আরও বেশি বিনিয়োগ করা উচিত, কারণ তারা ভবিষ্যতে বড় কিছু করতে পারে। সঞ্জয় বলল,

“তিন নম্বরে থাকতে পারেন সূর্যকুমার যাদব এবং তারপরে ঋষভ পান্ত। আমি টুর্নামেন্টের শুরুতে ঋষভ পান্তকে দেখতে চাই কারণ সে বড় ম্যাচের খেলোয়াড়। বড় টুর্নামেন্টে ভারতের সমস্যা হল সেমিফাইনাল এবং ফাইনাল জেতা, এবং তাদের ম্যাচ জেতা খেলোয়াড়দের ভাল অনুভব করতে হবে।”

“আমরা ঋষভ পান্ত সম্পর্কে অনেক কিছু জানি। হার্দিক পান্ডিয়া এবং ঋষভ পান্ত এমন খেলোয়াড় যাদের উপর ভারতকে প্রচুর বিনিয়োগ করতে হবে। এভাবেই আমি এগিয়ে যাব।”

রোহিত শর্মা, বিরাট কোহলি, সূর্যকুমার যাদব, ঋষভ পান্ত, হার্দিক পান্ড্য, রবীন্দ্র জাদেজা, কুলদীপ যাদব, জাসপ্রিত বুমরাহ, মোহাম্মদ সিরাজ, আরশদীপ সিং।

আরও পড়ুন।
About Author
Pallabi Pal

খেলাধুলা প্রেমী, ৪ বছর বয়স থেকেই ক্রিকেটের প্রতি প্রেম। ক্রিকেটার হওয়ার স্বপ্ন থাকলেও বাস্তবে নানা কারণে তা হয়ে ওঠা সম্ভব হয়নি। ক্রিকেট সংক্রান্ত খবর পড়তে ও লিখতে আমি ভালোবাসি।

Leave a Comment

2.