আইপিএল ২০২৪ক্রিকেট নিউজফুটবলক্রিকেট গসিপঅন্যান্য খেলাধুলা

T20 World Cup 2024: ভারত-পাকিস্তান ম্যাচের জন্য বড় পদক্ষেপ নিলো ICC, আনন্দিত ক্রিকেটপ্রেমীরা !!

Published on:

WhatsApp Group Join Now

T20 বিশ্বকাপে (T20 World Cup 2024) ভারত বনাম পাকিস্তানের ম্যাচের আগেই ক্রিকেট প্রেমী, ICC একটি বড় পদক্ষেপ নিয়েছে, যার পরে ভক্তরা খুব খুশি দেখাচ্ছে। ভারত-পাকিস্তানের মধ্যকার হাইভোল্টেজ সর্বদাই প্রত্যাশিত। যখনই উভয় দেশ একে অপরের মুখোমুখি হয়, ভক্তদের তাদের নিজ নিজ দলকে ব্যাপক উৎসাহের সাথে সমর্থন করতে দেখা যায়। বিস্তারিত জেনে নিন Kheladhular Jogot-এর এই প্রতিবেদনে।

WhatsApp Group Join Now

এই সময়ে শুধু ভক্তদের জন্য বড় পদক্ষেপ নিয়েছে ICC। মার্কিন যুক্তরাষ্ট্র এবং ওয়েস্ট ইন্ডিজে অনুষ্ঠিত হওয়া এবারের T20 বিশ্বকাপে (T20 World Cup 2024) ৯ জুন খেলার জন্য ICC আবারও ভারত ও পাকিস্তানের ম্যাচের টিকিট বিক্রি শুরু করেছে।

যারা এখন পর্যন্ত এই ম্যাচের টিকিট কিনতে পারেননি, তাদের এখন দ্বিতীয় সুযোগ। সেই ভক্তরা এখন আবার টিকিট কিনতে পারবেন। ৯ জুন অনুষ্ঠিত হতে যাওয়া এই দুর্দান্ত ম্যাচটি ভারতীয় সময় রাত ৮ টা থেকে নিউইয়র্কের নাসাউ কাউন্টি আন্তর্জাতিক ক্রিকেট স্টেডিয়ামে খেলা হবে।

Ind Vs Pak, T20 World Cup 2024
Ind Vs Pak

ভারত ও পাকিস্তানের দল T20 বিশ্বকাপ ২০২৪ (T20 World Cup 2024)-এ একে অপরের মুখোমুখি হওয়ার জন্য প্রস্তুত। যখনই উভয় দল বড় মঞ্চে খেলে, তখন খেলোয়াড়দের পাশাপাশি ভক্তদের মধ্যেও দারুণ উৎসাহ থাকে।

T20 বিশ্বকাপে এখন পর্যন্ত ভারত ও পাকিস্তানের দল একে অপরের মুখোমুখি হয়েছে মোট ৭ বার, যার মধ্যে টিম ইন্ডিয়া ৬ বার গ্রিন আর্মিকে পরাজিত করেছে। ২০২১ সালের T20 বিশ্বকাপে, পাকিস্তান ভারতীয় দলের বিরুদ্ধে একমাত্র T20 বিশ্বকাপের ম্যাচে জিতেছে।

৯ জুন খেলা ভারত ও পাকিস্তানের ম্যাচের বিষয়ে, ভক্ত এবং অনেক ক্রিকেট বিশেষজ্ঞরা বিশ্বাস করেন যে রোহিত শর্মার (Rohit Sharma) নেতৃত্বাধীন ভারতীয় দল পাকিস্তান ক্রিকেট দলের উপরে। টিম ইন্ডিয়া দুর্দান্ত ফর্মে রয়েছে বলে মনে হচ্ছে, পাকিস্তান দল সম্প্রতি T20 সিরিজে ইংল্যান্ডের কাছে হেরেছে।

আরও পড়ুন। T20 World Cup 2024: আয়ারল্যান্ডের বিরুদ্ধে ফ্লপ হবেন বিরাট কোহলি, ভবিষ্যৎবাণী করলেন যুবরাজ সিং !!
About Author
Ayan Pal

খেলাধুলা প্রেমী, ৪ বছর বয়স থেকেই ক্রিকেটের প্রতি প্রেম। ক্রিকেটার হওয়ার স্বপ্ন থাকলেও বাস্তবে নানা কারণে তা হয়ে ওঠা সম্ভব হয়নি। ক্রিকেট সংক্রান্ত খবর পড়তে ও লিখতে আমি ভালোবাসি।

Leave a Comment

2.