Smriti Mandhana: বলিউডের এই গায়কের প্রেমে পড়লেন স্মৃতি মন্ধনা, পাকা হলো বিয়ের দিনক্ষণ !!

Smriti Mandhana: ভারতীয় মহিলা ক্রিকেট দলের সুপারস্টার ক্রিকেটার স্মৃতি মান্ধানা তার দুর্দান্ত ব্যাটিং ছাড়াও তার সৌন্দর্য এবং ব্যক্তিগত জীবনের কারণে প্রায়শই শিরোনামে থাকেন। আজকাল ভক্তরা স্মৃতি মান্ধানার প্রেমিককে নিয়ে অনেক আলোচনা করছেন। ভক্তরা বিশ্বাস করেন যে টিম ইন্ডিয়ার উজ্জ্বল উদ্বোধনী ব্যাটসম্যান স্মৃতি মান্ধানা একজন বিখ্যাত বলিউড গায়কের ভাইয়ের সাথে ডেট করছেন। ভক্তদের মতে, অনেক অনুষ্ঠানে তাদের দুজনকে একসঙ্গে দেখা গেছে। বিস্তারিত জেনে নিন Kheladhular Jogot-এর এই প্রতিবেদনে।

সম্প্রতি, তিন বছর পর, ভারতীয় ক্রিকেটারদের জন্য BCCI দ্বারা একটি বার্ষিক পুরষ্কার অনুষ্ঠানের আয়োজন করা হয়েছিল, যেখানে স্মৃতি মান্ধানা BCCI থেকে সেরা আন্তর্জাতিক ক্রিকেটার 2021-22 পুরষ্কার পেয়েছিলেন। এই পুরস্কারের পর বলিউডের বিখ্যাত গায়িকা পলক মুছালের ভাই পলাশ মুছাল স্মৃতি মান্ধানাকে ইনস্টাগ্রামে অভিনন্দন জানিয়েছেন, এরপর পলাশ মুছাল ও স্মৃতি মান্ধানার সম্পর্ক নিয়ে ভক্তদের মধ্যে তুমুল আলোচনা চলছে।এর মধ্যে আলোচনা বেশ তীব্র হয়ে উঠেছে। দুজনেই ইনস্টাগ্রামে একে অপরকে জন্মদিনের শুভেচ্ছা জানিয়েছেন।

Smriti Mandhana
Smriti Mandhana’S Boyfriend

ভারতীয় দলের তারকা ক্রিকেটার স্মৃতি মান্ধানা এবং বলিউড গায়ক পলক মুছালের ভাই পলাশ মুছল সম্পর্কে ভক্তরা বিশ্বাস করেন যে তারা দুজনেই শীঘ্রই বিয়ে করতে পারেন। আমরা আপনাকে বলি যে পলক মুছালের ভাই পলাশ মুছালও একজন বলিউড গায়ক এবং সঙ্গীতশিল্পী।

পলাশ মুছাল ও স্মৃতি মান্ধনার পরিবারকে অনেক অনুষ্ঠানে একসঙ্গে দেখা যায়। স্মৃতি মান্ধানাকে সমর্থন করতে পলাশ মুছাল প্রায়ই স্টেডিয়ামে ম্যাচ দেখতে যান। তবে স্মৃতি মান্ধানা বা পলাশ মুছাল কেউই তাদের সম্পর্কের কথা এখনো প্রকাশ্যে আনেননি। এই মুহূর্তে ভক্তরা এই দুজনের ডেটিং এবং বিয়ে নিয়ে জল্পনা করছেন।

IND vs ENG: “বল ঘুরলেই বিপদ…” চতুর্থ দিনের খেলা নিয়ে চাপের মুখে ভারতীয় কোচ, করলেন এই মন্তব্য !!

Leave a Comment