আইপিএল ২০২৪ক্রিকেট নিউজফুটবলক্রিকেট গসিপঅন্যান্য খেলাধুলা

Shreyas Iyer: দুবাইয়ের নামকরা মডেলের সঙ্গে ডেট করতে ব্যস্ত শ্রেয়াস আইয়ার, ছবি হল ভাইরাল !!

Updated on:

WhatsApp Group Join Now

Shreyas Iyer: IPL ২০২৪-এর ফাইনালে সানরাইজার্স হায়দ্রাবাদকে (SRH) ৮ উইকেটে হারিয়ে তৃতীয়বারের মতো শিরোপা জিতেছে কলকাতা নাইট রাইডার্স (KKR)। এর আগে, কেকেআর (KKR) ২০১০ এবং ২০১৪ সালে গৌতম গম্ভীরের (Gautam Gambhir) নেতৃত্বে ট্রফি জিতেছিল। এমন পরিস্থিতিতে দ্বিতীয় অধিনায়ক হিসেবে কলকাতাকে চ্যাম্পিয়ন করালেন শ্রেয়াস আইয়ার (Shreyas Iyer)। বিস্তারিত জেনে নিন Kheladhular Jogot-এর এই প্রতিবেদনে।

WhatsApp Group Join Now

গত কয়েক মাস ধরেই ধারাবাহিকভাবে খবরের শিরোনামে রয়েছেন শ্রেয়াস। কখনও তিনি BCCI-এর কেন্দ্রীয় চুক্তির বাইরে থাকার জন্য সংবাদে ছিলেন, আবার কখনও যুজবেন্দ্র চাহালের (Yuzvendra Chahal) স্ত্রী ধনশ্রীর সঙ্গে তাঁর সম্পর্ক নিয়ে জল্পনা ছিল। কিন্তু এরই মধ্যে সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হচ্ছে শ্রেয়াস আইয়ারের (Shreyas Iyer) একটি ছবি।

আসলে, ভাইরাল হওয়া শ্রেয়াস আইয়ারের ছবিতে তিনি একা নন। তার সঙ্গে এক নারীকেও দেখা যায়। মহিলাটি খুব সুন্দর এবং দুজনকেই একে অপরের খুব কাছাকাছি দেখা যায়। এমন পরিস্থিতিতে ভক্তরা অনুমান করছেন তিনিই শ্রেয়াসের বান্ধবী।

Shreyas Iyer
Shreyas Iyer

কিন্তু এটা যাতে না হয়। ছবিতে দেখা যাচ্ছে একজন মডেল এবং তার নাম ওয়াজমা আইয়ুবী (Wazhma Ayoubi) । ওয়াজমা আফগানিস্তানের বাসিন্দা এবং সেখানে তার বিউটি কুইন উপাধি রয়েছে। তিনি একজন বড় ক্রিকেট ভক্ত এবং প্রায়ই টিম ইন্ডিয়ার ম্যাচ দেখতে স্টেডিয়ামে পৌঁছান।

ওয়াজমা আইয়ুবি (Wazhma Ayoubi) আফগানিস্তান থেকে এসেছেন এবং তার ক্রিকেট দলকে আবেগের সাথে সমর্থন করেন। তবে আফগানিস্তানের পাশাপাশি তিনি ভারতকেও অনেক পছন্দ করেন। এছাড়া তাকে অনেকবার টিম ইন্ডিয়ার হয়ে উল্লাস করতেও দেখা গেছে। এই ক্রমানুসারে, তিনি নিজেই তার সোশ্যাল মিডিয়া অ্যাকাউন্ট থেকে IPL ২০২৪ বিজয়ী অধিনায়ক শ্রেয়াস আইয়ারের সাথে একটি ছবি শেয়ার করেছেন, যা ইন্টারনেটে ভাইরাল হয়ে গেছে।

কলকাতা নাইট রাইডার্সকে (KKR) IPL ২০২৪-এর চ্যাম্পিয়ন করার পেছনে শ্রেয়াস আইয়ারের বড় অবদান ছিল। অধিনায়কত্বের পাশাপাশি তিনি দুর্দান্ত ব্যাটিংও করেছেন। শ্রেয়াস ১৫টি ম্যাচে ৩৯ গড়ে এবং ১৪৬.৮৬ স্ট্রাইক রেটে ৩৫১ রান করেছেন, যার মধ্যে ২টি হাফ সেঞ্চুরিও রয়েছে। আইয়ার এই মৌসুমে ৩৪টি চার ও ১৪টি ছক্কা মেরেছেন।

আরও পড়ুন। Shreyas Iyer: ‘সব ছেড়েছি তারপর থেকে…’ প্রেমে প্রতারিত হলেন শ্রেয়াস আইয়ার, IPL’এর মাঝেই প্রকাশ্যে আসলো কঠিন সত্য !!
About Author

Leave a Comment

2.