আইপিএল ২০২৪ক্রিকেট নিউজফুটবলক্রিকেট গসিপঅন্যান্য খেলাধুলা

T20 World Cup 2024: “দলে এমন কেউ থাকলে বিশ্বকাপ জেতা হবে না…” মার্কিন যুক্তরাষ্ট্রের সাথে খেলার আগে এই ভারতীয় খেলোয়াড় কে নিয়ে বড় খোলসা রোহিত শর্মার !!

Published on:

WhatsApp Group Join Now

মার্কিন যুক্তরাষ্ট্র বনাম ভারত (USA vs IND) T20 বিশ্বকাপ ২০২৪ (T20 World Cup 2024) -এ ভারতের তৃতীয় ম্যাচ।পাকিস্তানের বিরুদ্ধে খেলায় জয়ের সাথে ভারতীয় দল সুপার-৮-এর টিকিট প্রায় নিশ্চিত করেছে। এখন ভারতীয় দলের পরবর্তী ম্যাচটি ১২ই জুন স্বাগতিক মার্কিন যুক্তরাষ্ট্র (USA) -এর বিরুদ্ধে খেলা হবে, টিম ইন্ডিয়া এই ম্যাচে মার্কিন যুক্তরাষ্ট্রকে বড় ব্যবধানে পরাজিত করে আনুষ্ঠানিকভাবে সুপার-৮-এর জন্য যোগ্যতা অর্জনের জন্য যথাসাধ্য চেষ্টা করবে। বিস্তারিত জেনে নিন Kheladhular Jogot-এর এই প্রতিবেদনে।

WhatsApp Group Join Now

এদিকে, ভক্তরা বিশ্বাস করেন যে এই ম্যাচে ভারতীয় দলের তারকা অলরাউন্ডার ভারতীয় দলের প্লেয়িং ইলেভেনের বাইরে থাকতে পারেন এবং তার জায়গায় কোনও শক্তিশালী খেলোয়াড় ঢুকতে পারেন। টিম ইন্ডিয়ার তারকা অলরাউন্ডার শিবম দুবের (Shivam Dube) সাম্প্রতিক পারফরম্যান্স ভালো হয়নি। শক্তিশালী ব্যাটসম্যান IPL ২০২৪-এর দ্বিতীয় পর্ব থেকে ফ্লপ প্রমাণিত হচ্ছেন।

এই সময়ে, মেগা ইভেন্টে, বাংলাদেশের বিপক্ষে প্রস্তুতি ম্যাচে তিনি ভালো পারফরম্যান্স করতে পারেননি, যেখানে পাকিস্তানের বিপক্ষে ম্যাচে তিনি মাত্র ৩ রান করতে পারেন এবং তার উইকেট হারান। এমন পরিস্থিতিতে, মনে করা হচ্ছে যে তার ফ্লপ শো দেখে, টিম ইন্ডিয়ার অধিনায়ক রোহিত শর্মা (Rohit Sharma) তাকে মার্কিন যুক্তরাষ্ট্রের বিরুদ্ধে ম্যাচে টিম ইন্ডিয়ার প্লেয়িং ইলেভেন থেকে বাদ দিতে পারেন।

Shivam Dube, T20 World Cup 2024
Shivam Dube

ভারত এবং মার্কিন যুক্তরাষ্ট্র (IND vs USA) এর মধ্যে অনুষ্ঠিত বিস্ফোরক ম্যাচে প্রতিভাবান তরুণ ব্যাটসম্যান যশস্বী জয়সওয়ালকে (Yashasvi Jaiswal) অলরাউন্ডার শিবম দুবের (Shivam Dube) জায়গায় টিম ইন্ডিয়ার ফাইনাল-১১-এ অন্তর্ভুক্ত করা যেতে পারে। যাইহোক, ভক্তরা বিশ্বাস করেন যে যশস্বী জয়সওয়াল (Yashasvi Jaiswal) প্লেয়িং ইলেভেনে যোগ দিলে মিডল অর্ডারে ব্যাট করার সময় তিনি ভিন্ন ভূমিকা পালন করতে পারেন।

ওয়েস্ট ইন্ডিজ এবং আমেরিকার মাটিতে ২০২৪ সালের T20 বিশ্বকাপে (T20 World Cup 2024) ভারতীয় দল দুর্দান্ত শুরু করেছে। প্রথমে আয়ারল্যান্ড ও এখন পাকিস্তান দলকে হারিয়ে দুটি জয় পেয়েছে টিম ইন্ডিয়া। দলটি এখন আমেরিকাকে পরাজিত করে ২০২৪ সালের T20 বিশ্বকাপে জয়ের হ্যাটট্রিক করার চেষ্টা করবে। এই ম্যাচ জিতে টিম ইন্ডিয়া সুপার-৮-এ যোগ্যতা অর্জন করবে।

আরও পড়ুন। T20 World Cup 2024: রোহিত-বিরাটের পাশাপাশি এই দুই খেলোয়াড়ও ২০২৪ সালের টি-টোয়েন্টি বিশ্বকাপের পর অবসর নেবেন!!
About Author

Leave a Comment

2.