আইপিএল ২০২৪ক্রিকেট নিউজফুটবলক্রিকেট গসিপঅন্যান্য খেলাধুলা

IND vs USA: ভক্তদের মাথায় হাত, অধিনায়কত্ব ছাড়ছেন রোহিত শর্মা, এই প্লেয়ারের হাতে তুলে দিলেন USA ম্যাচের দায়িত্ব !!

Published on:

WhatsApp Group Join Now

IND vs USA: আইসিসি টি২০ বিশ্বকাপ ২০২৪ (ICC T20 World Cup 2024) ভারতীয় দলের যাত্রা এখন পর্যন্ত ভালো হয়েছে। আয়ারল্যান্ড ও পাকিস্তানের বিরুদ্ধে দুটি উদ্বোধনী ম্যাচ জিতে গ্রুপ এ-তে প্রথম স্থানে রয়েছে ভারতীয় দল । শেষ ২ ম্যাচে টিম ইন্ডিয়ার জন্য যদি খারাপ কিছু ঘটে থাকে, তা বিরাট কোহলির (Virat Kohli) ফর্ম। আয়ারল্যান্ড ও পাকিস্তানের দুটি ম্যাচেই ফ্লপ হয়েছেন বিরাট কোহলি।বিস্তারিত জেনে নিন Kheladhular Jogot-এর এই প্রতিবেদনে।

WhatsApp Group Join Now

প্রথমবার ওপেনার হিসেবে খেলতে থাকা বিরাটের ফর্ম দেখে বড় সিদ্ধান্ত নিতে পারেন অধিনায়ক রোহিত শর্মা (Rohit Sharma)। ভারতীয় টিম ম্যানেজমেন্ট আইসিসি টি২০ বিশ্বকাপ ২০২৪ (ICC T20 World Cup 2024)-এ বিরাট কোহলিকে ওপেনার হিসেবে খেলার কথা ভেবেছিল।ভারত-মার্কিন যুক্তরাষ্ট্রের (IND vs USA) এই ম্যাচে বিরাট ওপেনিং করতে পারে। তিনি রোহিত শর্মার সাথে আয়ারল্যান্ড এবং পাকিস্তানের বিরুদ্ধে ওপেন করতে এসেছিলেন কিন্তু দুটি ম্যাচেই তিনি ফ্লপ করেছিলেন।

Team India, Ind Vs Usa
Team India 

তিনি আয়ারল্যান্ডের বিপক্ষে ১৭ রান এবং পাকিস্তানের বিপক্ষে করেছিলেন ৪ রান। এতে বোঝা যায় ওপেনার হিসেবে তিনি সফল হচ্ছেন না। তাই এখন ওপেনিংয়ের দায়িত্ব থেকে অব্যাহতি পেতে পারেন তিনি।ওপেনার হিসেবে ফ্লপ প্রমাণিত বিরাট কোহলিকে আবারও তিন নম্বরে ব্যাট করতে পাঠাতে পারেন রোহিত শর্মা।ভারত-মার্কিন যুক্তরাষ্ট্রের (IND vs USA) এই ম্যাচে জয়সওয়াল কে ওপেনার হিসাবে মাঠে নামতে পারে রোহিত।

জয়সওয়ালের (Yashasvi Jaiswal) ফেরার জন্য অধিনায়ক শিবম দুবেকে একাদশের বাইরে রাখতে পারেন।আয়ারল্যান্ড ও পাকিস্তানের বিরুদ্ধেও ভালো পারফর্ম করতে পারেননি দুবে।পাকিস্তানের বিপক্ষে তার ফিল্ডিংও ছিল বাজে। তাই তাদের বাদ দেওয়া যেতে পারে।টি-টোয়েন্টিতে ওপেনার হিসেবে যশস্বী জয়সওয়ালের রেকর্ড ভালো। অতীতে রোহিত শর্মার সঙ্গেও ওপেন করেছেন তিনি।

যশস্বী জয়সওয়াল এখন পর্যন্ত ১৭ টি-টোয়েন্টি ম্যাচের ৬ ইনিংসে ৫০২ রান করেছেন, ১টি সেঞ্চুরি এবং ৪টি হাফ সেঞ্চুরি করেছেন। তার গড় ৩৩.৪৭ এবং স্ট্রাইক রেট ১৬১.৯৪। তাকে ওপেনিং ব্যাটন দেওয়া হলে তা থেকে লাভবান হতে পারে ভারতীয় দলে। জয়সওয়াল মূলত একজন ওপেনার এবং তিনি রোহিতের সাথে ইনিংসের একটি ভাল শুরু দিতে পারেন।বিরাট কোহলি তার ক্যারিয়ার জুড়ে তিন নম্বরে বিস্ময়কর কাজ করে চলেছেন এবং এই বিশ্বকাপেও তা করতে পারেন।

আরও পড়ুন। IND vs PAK: বিশ্বকাপে ভারতকে হারাতে এই খেলোয়াড়ই হবেন পাকিস্তানের তুরুপের তাস, ইন্দো-পাক ম্যাচের আগেই বড় খোলাসা শাহিদ আফ্রিদির !!
About Author

Leave a Comment

2.