আইপিএল ২০২৪ক্রিকেট নিউজফুটবলক্রিকেট গসিপঅন্যান্য খেলাধুলা

IND vs PAK: বিশ্বকাপে ভারতকে হারাতে এই খেলোয়াড়ই হবেন পাকিস্তানের তুরুপের তাস, ইন্দো-পাক ম্যাচের আগেই বড় খোলাসা শাহিদ আফ্রিদির !!

Published on:

WhatsApp Group Join Now

৯ জুন ভারত ও পাকিস্তানের (IND vs PAK) মধ্যে T20 বিশ্বকাপ ২০২৪-এর সবথেকে বড় খেলা হতে চলেছে। কিন্তু এর আগেই বিপর্যয় দেখা গেছে বৃহস্পতিবার পাকিস্তান এবং মার্কিন যুক্তরাষ্ট্রের (PAK vs USA) মধ্যে খেলা ম্যাচে। পাকিস্তানকে সুপার ওভারে হারিয়ে ইতিহাস সৃষ্টি করল স্বাগতিক আমেরিকান দল। বিস্তারিত জেনে নিন Kheladhular Jogot-এর এই প্রতিবেদনে।

WhatsApp Group Join Now

অন্যদিকে সবুজ জার্সিধারী পাকিস্তান দলকে চারদিক থেকে সমালোচনার মুখে পড়তে হয়েছে এই হারের পর। এদিকে পাকিস্তানের সাবেক অধিনায়ক শহীদ আফ্রিদি (Shahid Afridi) বাবর আজমকে (Babar Azam) কটাক্ষ করেছেন এবং তার বিরুদ্ধে দলের পরিবেশ নষ্ট করার অভিযোগ করেছেন।

৯ জুন পাকিস্তান খেলতে চলেছে তাদের চির প্রতিদ্বন্দ্বী ভারতের (IND vs PAK) সাথে। কিন্তু এর আগেই ৪৭ বছর বয়সী শহীদ আফ্রিদি (Sahid Afridi) , পাকিস্তানি নিউজ চ্যানেল সামা টিভিতে একটি প্রোগ্রাম চলাকালীন, মার্কিন যুক্তরাষ্ট্রের বিপক্ষে পাকিস্তানের লজ্জাজনক পরাজয়ের বিষয়ে আলোচনা করার সময় দলের অধিনায়ক বাবর আজমকে (Babar Azam) দায়ী করেন এবং তাকে কটাক্ষ করেন।

আফ্রিদি বলেন, “অধিনায়ক দলের সবচেয়ে গুরুত্বপূর্ণ ব্যক্তি। তিনি সবাইকে সঙ্গে নিয়ে যান। অধিনায়ক দলের পরিবেশ নষ্ট করতে পারেন বা দল গড়তে পারেন। আমি বিশ্বাস করি কোচ পরে আসেন, তবে অধিনায়ক সবচেয়ে গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করেন। একজন অধিনায়কের প্রয়োজন একজন ভালো কোচ এবং ম্যানেজমেন্ট। অধিনায়ক দল তৈরি করেন এবং তিনি খেলোয়াড়দের তার উদ্দেশ্যের জন্য লড়াই করতে অনুপ্রাণিত করেন।”

Babar Azam, Ind Vs Pak
Babar Azam

অনুষ্ঠান চলাকালে খোলাখুলি মত প্রকাশ করতে পারেননি শহীদ আফ্রিদি। তিনি বলেন, শাহীন আফ্রিদির (Shaheen Afridi) সঙ্গে ঘনিষ্ঠ সম্পর্কের কারণে তিনি বাবর আজম সম্পর্কে বেশি কিছু বলতে পারবেন না, না হলে মানুষ তার বিরুদ্ধে ভুল অভিযোগ করবে।

তিনি বলেছিলেন, “আমি এই বিষয়ে খুব একটা ঢুকতে চাই না। শাহীনের সাথে আমার খুব ঘনিষ্ঠ সম্পর্ক। আমি কিছু বললে লোকে বলবে আমি আমার জামাইয়ের পক্ষ নিচ্ছি। আমার জন্য, ভুল হল ভুল। এটা আমার মেয়ে, ছেলে বা জামাই সম্পর্কে কিছু যায় আসে না। কিন্তু সাম্প্রতিক সময়ে আমাদের সিনিয়ররা এবং বোর্ড বড় ভুল করেছে। বিশ্বকাপের পর কথা বলব। আমরা এই দলটিকে নষ্ট করেছি।”

বৃহস্পতিবার ডালাসে পাকিস্তান ও যুক্তরাষ্ট্রের মধ্যে খেলা হয়। এই ম্যাচে পাকিস্তান প্রথমে ব্যাট করে ১৫৯ রান করে। জবাবে স্বাগতিক আমেরিকান দলও ১৫৯ রান করে, যার কারণে ম্যাচটি টাই হয়ে যায়। এর পরে, একটি সুপার ওভার পরিচালনা করা হয়, যেখানে আমেরিকা ১৮ রান করে এবং পাকিস্তান দল মাত্র ১৩ রান করতে পারে।

আরও পড়ুন। IND vs PAK: শেষ মুহূর্তে বড় চমক, টিম ইন্ডিয়াকে পরাস্ত করতে পাকিস্তান দলে এন্ট্রি নিলেন এই বিপজ্জনক অলরাউন্ডার !!
About Author

Leave a Comment

2.