আইপিএল ২০২৪ক্রিকেট নিউজফুটবলক্রিকেট গসিপঅন্যান্য খেলাধুলা

IND vs PAK: পাকিস্তানের বিরুদ্ধে প্লেয়িং ইলেভেন ঘোষণা করলেন রোহিত শর্মা, জানালেন কারা সুযোগ পাবেন আর কারা বাদ পড়বেন !!

Published on:

WhatsApp Group Join Now

আমেরিকার মাটিতে সবচেয়ে বড় ক্রিকেট ম্যাচটি ৯ জুন ভারত ও পাকিস্তানের (IND vs PAK) মধ্যে অনুষ্ঠিত হতে চলেছে। দারুণ এই ম্যাচের কাউন্টডাউন শুরু হয়ে গেছে। ভক্তরা কয়েক ঘন্টার মধ্যে নিউইয়র্কে একটি হৃদয়বিদারক ম্যাচ দেখতে পাবেন। এই ম্যাচের আগে ভারতের ব্যাটিং অর্ডার কেমন হবে? বিস্তারিত জেনে নিন Kheladhular Jogot-এর এই প্রতিবেদনে।

WhatsApp Group Join Now

বিরাট কোহলি (Virat Kohli) কি ওপেনিংয়ে নামবেন নাকি পন্তকে শুধু ৩ নম্বরে ব্যাট করতে দেখা যাবে? এমন অনেক প্রশ্ন নিশ্চয়ই ঘুরপাক খাচ্ছে ক্রিকেটপ্রেমীদের মনে। তবে ম্যাচের আগে ব্যাটিং অর্ডার নিয়ে তার ইঙ্গিত স্পষ্ট করে দিয়েছেন অধিনায়ক রোহিত শর্মা।

Ind Vs Pak , T20 World Cup 2024
Ind Vs Pak

রবিবার নিউইয়র্কে ভারত-পাকিস্তানের (IND vs PAK) মধ্যে দারুণ লড়াই দেখা যাবে । পুরো ক্রিকেট বিশ্ব অধীর আগ্রহে অপেক্ষা করছে এই ম্যাচের জন্য।

ম্যাচের আগে শনিবার সংবাদ সম্মেলনে দলের অধিনায়ক রোহিত শর্মা (Rohit Sharma) ব্যাটিং অর্ডার নিয়ে নিজের মতামত জানান। কারণ, আয়ারল্যান্ডের বিপক্ষে অনেক বড় পরিবর্তন দেখা গেছে। বিরাট কোহলির সঙ্গে ওপেন করতে আসেন রোহিত শর্মা নিজেই।

পাকিস্তানের বিপক্ষেও একসঙ্গে দেখা যাবে দুই গ্রেটকে। যদিও অধিনায়ক আগেই বলেছেন প্রয়োজন অনুযায়ী ব্যাটিং অর্ডারে পরিবর্তন আনা হবে। পাকিস্তানের বিরুদ্ধে মাঠে নামার আগে অধিনায়ক রোহিত শর্মা (Rohit Sharma) স্পষ্ট জানিয়ে দিয়েছেন যে তিনি ব্যাটিং অর্ডারে টেম্পার করতে যাচ্ছেন না।সংবাদ সম্মেলনে তিনি ব্যাটিং অর্ডার নিয়ে খুবই গুরুত্বপূর্ণ একটি বিষয় তুলে ধরেন।

সংবাদ সম্মেলনে হিটম্যান বলেন, “আমাদের ব্যাটিং অর্ডার ঠিক আছে। ওপেনার ছাড়া অন্য কোনো খেলোয়াড়ের ব্যাটিং পজিশন ঠিক নেই, আমরা আমাদের ব্যাটিং লাইনআপে নমনীয়তা রাখতে চাই।”

এর থেকে একটা বিষয় পরিষ্কার হয়ে গেছে যে আয়ারল্যান্ডের বিরুদ্ধে ফ্লপ হওয়া বিরাট কোহলি আবারও পাকিস্তানের বিরুদ্ধে ওপেন করতে মাঠে নামতে পারেন।

যশস্বী জয়সওয়ালের (Yashasvi Jaiswal) নাটক নিয়ে এখনও সাসপেন্স চলছে। কারণ অধিনায়কের মতে ওপেনারের জায়গা নিশ্চিত। কোন পরিবর্তন করা হবে না।এর পরে স্পষ্ট যে বিরাট ওপেন করবেন, জয়সওয়ালের বেঞ্চ গরম করা স্বাভাবিক।

পাকিস্তানের বিপক্ষে একাদশে সুযোগ পাচ্ছেন না তিনি যাদব এবং অক্ষর প্যাটেলের মধ্যে পাকিস্তানের বিরুদ্ধে প্লেয়িং-১১-এ কে জায়গা পাবে? এ নিয়ে কিছুটা চিন্তায় পড়তে হতে পারে অধিনায়ককে।

কারণ রবীন্দ্র জাদেজার(Ravindra Jadeja) খেলাটা স্বাভাবিক। স্পিন বিভাগে গুরুত্বপূর্ণ ভূমিকা রাখতে পারেন তিনি। যেখানে রোহিত ৭-৮তম অবস্থানে এমন একজন খেলোয়াড়কে বেছে নিতে পারেন যে বোলিংয়ের পাশাপাশি ব্যাটিংয়ে অবদান রাখতে পারে।

আমরা অক্ষর প্যাটেলের দিকে যেতে পারি। তিনি উভয় চরিত্রে অভিনয় করতে পুরোপুরি সক্ষম।এমন পরিস্থিতিতে কুলদীপকে বাইরে রাখতে পারেন অধিনায়ক রোহিত শর্মা।

আরও পড়ুন। IND vs PAK: ভারতের মাথায় পরলো বাজ, পাকিস্তানের বিরুদ্ধে খেলা ম্যাচে বাদ পড়লেন রোহিত শর্মা খেলবে এই নতুন একাদশ !!
About Author

Leave a Comment

2.