আইপিএল ২০২৪ক্রিকেট নিউজফুটবলক্রিকেট গসিপঅন্যান্য খেলাধুলা

IND vs USA: USA’র বিরুদ্ধে ষড়যন্ত্র চালাচ্ছেন রোহিত শর্মা, এই বিধ্বংসী প্লেয়ারকে করতে চলেছেন শামিল !!

Published on:

WhatsApp Group Join Now

IND vs USA: রোহিত শর্মার নেতৃত্বে, ওয়েস্ট ইন্ডিজ এবং আমেরিকা যৌথভাবে আয়োজিত আইসিসি টি২০ বিশ্বকাপ ২০২৪ (ICC T20 World Cup 2024)-এ ভারতীয় দল দুর্দান্ত শুরু করেছে। প্রথম ম্যাচে একতরফা ম্যাচে হেরেছিল আয়ারল্যান্ড। দ্বিতীয় ম্যাচে পাকিস্তান ক্রিকেট দলকে রোমাঞ্চকর ম্যাচে পরাজিত করে সুপার-৮-এ খেলার সম্ভাবনা বাড়িয়ে দিয়েছে। বিস্তারিত জেনে নিন Kheladhular Jogot-এর এই প্রতিবেদনে।

WhatsApp Group Join Now

এখন ১২ জুন স্বাগতিক ভারত-মার্কিন যুক্তরাষ্ট্র (IND vs USA) এই ম্যাচে ভারতীয় দলে শক্তিশালী খেলোয়াড় প্রবেশ করতে পারে। আইসিসি টি২০ বিশ্বকাপ ২০২৪ (ICC T20 World Cup 2024) আয়ারল্যান্ড এবং পাকিস্তানের দলকে পরাজিত করার পর, রোহিত শর্মার (Rohit Sharma) নেতৃত্বাধীন ভারতীয় দল এখন স্বাগতিক মার্কিন যুক্তরাষ্ট্র দলের মুখোমুখি হতে প্রস্তুত।

১২ জুন অনুষ্ঠিতব্য ম্যাচটি জিতে টিম ইন্ডিয়া। আনুষ্ঠানিকভাবে যোগ্যতা অর্জনের অভিপ্রায় নিয়ে সুপার-৮ এ প্রবেশ করবে। এদিকে, মনে করা হচ্ছে এই ম্যাচে শক্তিশালী খেলোয়াড় যশস্বী জয়সওয়ালকে (Yashasvi Jaiswal) টিম ইন্ডিয়ার প্লেয়িং ইলেভেনে অন্তর্ভুক্ত করা হতে পারে।

Team India, Ind Vs Usa
Team India

আইসিসি টি২০ বিশ্বকাপ ২০২৪ (ICC T20 World Cup 2024) পাকিস্তানের বিরুদ্ধে জয়ের মাধ্যমে ভারতীয় দল সুপার-৮-এর টিকিট প্রায় নিশ্চিত করেছে। মার্কিন যুক্তরাষ্ট্রের বিরুদ্ধে ম্যাচে জয়ের সাথে ভারতীয় দল আনুষ্ঠানিকভাবে যোগ্যতা অর্জন করবে। এই সময়ে, টিম ইন্ডিয়া, মার্কিন যুক্তরাষ্ট্রের বিরুদ্ধে ভাল পারফর্ম করার এবং বড় ব্যবধানে ম্যাচ জিততে সর্বাত্মক চেষ্টা করবে।

আইসিসি টি২০ বিশ্বকাপ ২০২৪ (ICC T20 World Cup 2024) পাকিস্তানের বিরুদ্ধে জয়ের মাধ্যমে ভারতীয় দল সুপার-8-এর টিকিট প্রায় নিশ্চিত করেছে। মার্কিন যুক্তরাষ্ট্রের বিরুদ্ধে ম্যাচে জয়ের সাথে ভারতীয় দল আনুষ্ঠানিকভাবে যোগ্যতা অর্জন করবে। এই সময়ে, টিম ইন্ডিয়া, মার্কিন যুক্তরাষ্ট্রের বিরুদ্ধে ভাল পারফর্ম করার এবং বড় ব্যবধানে ম্যাচ জিততে সর্বাত্মক চেষ্টা করবে।

আরও পড়ুন। IND vs PAK: বিশ্বকাপে ভারতকে হারাতে এই খেলোয়াড়ই হবেন পাকিস্তানের তুরুপের তাস, ইন্দো-পাক ম্যাচের আগেই বড় খোলাসা শাহিদ আফ্রিদির !!
About Author

Leave a Comment

2.