আইপিএল ২০২৪ক্রিকেট নিউজফুটবলক্রিকেট গসিপঅন্যান্য খেলাধুলা

IND vs USA: শিবম দুবে সহ এই ৩ প্লেয়ারের বিশ্বকাপ জুড়ে খারাপ ফর্ম অব্যহত, USA’র বিরুদ্ধে পড়তে চলেছেন বাদ !!

Updated on:

WhatsApp Group Join Now

T20 বিশ্বকাপ ২০২৪-এর ২৫ নম্বর ম্যাচে মুখোমুখি হবে ভারত ও আমেরিকা (IND vs USA)। ১২ জুন নাসাউ কাউন্টি স্টেডিয়ামে অনুষ্ঠিত হতে চলেছে এই ম্যাচ। টানা দুটি ম্যাচে ২ জয়ের পরে, রোহিত শর্মার (Rohit Sharma) নেতৃত্বাধীন ভারতীয় দল নিজেদের গ্রুপ স্টেজের শীর্ষে রয়েছে। শেষ ম্যাচে, ভারতীয় দল পাকিস্তানকে ৬ রানে হারিয়ে একটি রোমাঞ্চকর ম্যাচ জিতেছে টিম ইন্ডিয়া। বিস্তারিত জেনে নিন Kheladhular Jogot-এর এই প্রতিবেদনে।

WhatsApp Group Join Now

এদিকে, কিছু ভক্ত বলছেন যে দলের অধিনায়ক রোহিত শর্মা (Rohit Sharma) শেষ ম্যাচে ফ্লপ প্রমাণিত শিবম দুবে (Shivam Dube) সহ ভারতীয় দলের তিন খেলোয়াড়কে প্লেয়িং ইলেভেন থেকে বাদ দিতে পারেন। ভারত এবং আমেরিকার মধ্যে (IND vs USA) খেলায় টিম ইন্ডিয়ার প্লেয়িং ইলেভেনে কিছু পরিবর্তন করা যেতে পারে।

দুই ম্যাচেই ভারতীয় দলের শক্তিশালী খেলোয়াড় সূর্যকুমার যাদব (Suryakumar Yadav), শিবম দুবে (Shivam Dube) এবং রবীন্দ্র জাদেজার (Ravindra Jadeja) পারফরম্যান্স খুবই খারাপ হয়েছে বলে মনে করেন ভক্তরা। এমন পরিস্থিতিতে ভারতীয় দলের প্লেয়িং ইলেভেন থেকে বাদ পড়তে পারেন এই তিন খেলোয়াড়। তাদের জায়গায় শক্তিশালী খেলোয়াড়দের দলে জায়গা দেওয়া যেতে পারে।

Suryakumar Yadav And Ravindra Jadeja, Ind Vs Usa
Suryakumar Yadav And Ravindra Jadeja

বলা হচ্ছে, সূর্যকুমার যাদবের (Suryakumar Yadav) জায়গায় কুলদীপ যাদবকে (Kuldeep Yadav) এবং জাদেজার জায়গায় সঞ্জু স্যামসনকে দলে অন্তর্ভুক্ত করা হবে।অন্যদিকে অলরাউন্ডার শিবম দুবের (Shivam Dube) জায়গায় যশস্বী জয়সওয়ালকে (Yashasvi Jaiswal) টিম ইন্ডিয়ার প্লেয়িং ইলেভেনে জায়গা দেওয়া হতে পারে।

ভক্তরা বলছেন যে ১২ জুন ভারত এবং আমেরিকা (IND vs USA) এর মধ্যে অনুষ্ঠিত হতে যাওয়া গ্রুপ পর্বের ম্যাচেও টিম ইন্ডিয়ার ব্যাটিং অর্ডার পরিবর্তন করা যেতে পারে। যশস্বী জয়সওয়াল যদি দলের প্লেয়িং ইলেভেনে জায়গা পান, তাহলে অধিনায়ক রোহিত শর্মাকে নিয়ে ভারতীয় ইনিংস শুরু করতে পারেন তিনি।

অভিজ্ঞ বিরাট কোহলিকে (Virat Kohli) তার নিয়মিত পজিশন ৩ নম্বরে ব্যাট করতে দেখা যায়। যেখানে ঋষভ পন্থকে (Rishabh Pant) ৪ নম্বরে খেলতে দেখা যাবে আর সঞ্জু স্যামসনকে (Sanju Samson) ৫ নম্বরে খেলতে দেখা যাবে।

আরও পড়ুন। IND vs USA: ভক্তদের মাথায় হাত, অধিনায়কত্ব ছাড়ছেন রোহিত শর্মা, এই প্লেয়ারের হাতে তুলে দিলেন USA ম্যাচের দায়িত্ব !!
About Author
Ayan Pal

খেলাধুলা প্রেমী, ৪ বছর বয়স থেকেই ক্রিকেটের প্রতি প্রেম। ক্রিকেটার হওয়ার স্বপ্ন থাকলেও বাস্তবে নানা কারণে তা হয়ে ওঠা সম্ভব হয়নি। ক্রিকেট সংক্রান্ত খবর পড়তে ও লিখতে আমি ভালোবাসি।

Leave a Comment

2.