আইপিএল ২০২৪ক্রিকেট নিউজফুটবলক্রিকেট গসিপঅন্যান্য খেলাধুলা

T20 World Cup 2024: শুধু রোহিত-বিরাট নন, T20 বিশ্বকাপ মিটলেই এই দুই কিংবদন্তি নেবেন অবসর !!

Updated on:

WhatsApp Group Join Now

রোহিত শর্মার (Rohit Sharma) নেতৃত্বাধীন ভারতীয় দল টি 20 বিশ্বকাপ ২০২৪-এ (T20 World Cup 2024) তাদের প্রচার শুরু করবে আজ আয়ারল্যান্ডের বিরুদ্ধে খেলার ম্যাচ দিয়ে। ভারতীয় ভক্তরা আশা করছেন, রোহিত শর্মার (Rohit Sharma) নেতৃত্বাধীন দল দুর্দান্ত পারফরম্যান্স দেবে এবং শিরোপা জিতবে।বিস্তারিত জেনে নিন Kheladhular Jogot-এর এই প্রতিবেদনে।

WhatsApp Group Join Now

এদিকে, বলা হচ্ছে আমেরিকা এবং ওয়েস্ট ইন্ডিজে অনুষ্ঠিত হওয়া T20 বিশ্বকাপ ২০২৪ শেষ হওয়ার পরে, দলের অধিনায়ক রোহিত শর্মা এবং অভিজ্ঞ বিরাট কোহলির (Virat kohli) সাথে অন্য দুই খেলোয়াড় অবসরের ঘোষণা দিতে পারেন।

টিম ইন্ডিয়ার শক্তিশালী খেলোয়াড় রোহিত শর্মা এবং বিরাট কোহলি (Virat kohli) সম্পর্কে বলা হচ্ছে, ২০২৪ সালের T20 বিশ্বকাপের পর এই দুই খেলোয়াড়ই T20 আন্তর্জাতিক ক্রিকেট থেকে অবসরের ঘোষণা দিতে পারেন। এই দুই দুর্দান্ত খেলোয়াড় সম্পর্কে বলা হচ্ছে যে দুর্দান্ত পারফরম্যান্স করে তারা আমেরিকা এবং ওয়েস্ট ইন্ডিজ আয়োজিত মেগা ইভেন্টে টিম ইন্ডিয়াকে জিততে সহায়ক হতে পারে।

T20 World Cup 2024: Team India
Team India

ভারতীয় দলের বর্তমান অধিনায়ক, রোহিত শর্মা এবং অভিজ্ঞ ক্রিকেটার বিরাট কোহলি সম্পর্কে একটি জোরালো আলোচনা চলছে যে তারা ২০২৪ সালের T20 বিশ্বকাপের পরে তাদের অবসর ঘোষণা করতে পারেন।

এছাড়াও, ভক্তরা সম্ভাবনাও প্রকাশ করছেন যে টিম ইন্ডিয়ার অভিজ্ঞ অলরাউন্ডার আর অশ্বিন (Ravichandran Ashwin) এবং রবীন্দ্র জাদেজাও (Ravindra Jadeja) তাদের ক্রমবর্ধমান বয়সের বিবেচনায় সংক্ষিপ্ততম ফর্ম্যাট T20 আন্তর্জাতিককে বিদায় জানাতে পারেন। অভিজ্ঞ আর অশ্বিন (Ravichandran Ashwin) বর্তমানে খেলা হচ্ছে T20 বিশ্বকাপ ২০২৪-এর জন্য ভারতীয় দলের স্কোয়াডের অংশ নন।

ওয়েস্ট ইন্ডিজ এবং মার্কিন যুক্তরাষ্ট্রে অনুষ্ঠিত হতে যাওয়া T20 বিশ্বকাপ ২০২৪ নিয়ে ভক্তদের মধ্যে টিম ইন্ডিয়া নিয়ে অনেক আলোচনা চলছে। ভক্তরা বিশ্বাস করেন যে দলের স্কোয়াডে অনেক অভিজ্ঞ খেলোয়াড় রয়েছে, যখন দলটি দুর্দান্ত ফর্মে রয়েছে, যা দেখে মনে করা হচ্ছে যে দলটি এবার শিরোপা তোলার শক্তিশালী দাবিদার।

আরও পড়ুন।T20 World Cup 2024: T20 বিশ্বকাপে ম্যাচ চলাকালীন আবেগপ্রবণ হয়ে পড়লেন বিরাট এবং রোহিত, ভিডিও হল ভাইরাল !!
About Author

Leave a Comment

2.