আইপিএল ২০২৪ক্রিকেট নিউজফুটবলক্রিকেট গসিপঅন্যান্য খেলাধুলা

T20 World Cup 2024: T20 বিশ্বকাপে ম্যাচ চলাকালীন আবেগপ্রবণ হয়ে পড়লেন বিরাট এবং রোহিত, ভিডিও হল ভাইরাল !!

Published on:

WhatsApp Group Join Now

বিশ্বজুড়ে শুরু হয়েছে ICC T20 বিশ্বকাপ ২০২৪ (T20 World Cup 2024)। এবারের বিশ্বকাপের লিগ পর্বের অষ্টম ম্যাচটি নিউইয়র্কে আয়ারল্যান্ড ও ভারতের মধ্যে খেলা হয়েছিল। এই ম্যাচটিতে একতরফা ভাবে জিতে যায় টিম ইন্ডিয়া। তবে এই ম্যাচ শুরুর আগে, ভারতের প্রাক্তন অধিনায়ক বিরাট কোহলি (Virat Kohli) এবং বর্তমান অধিনায়ক রোহিত শর্মাকে (Rohit Sharma) খুব আবেগপ্রবণ দেখাচ্ছিল। বিস্তারিত জেনে নিন Kheladhular Jogot-এর এই প্রতিবেদনে।

WhatsApp Group Join Now

রোহিত (Rohit Sharma) ও বিরাটের (Virat Kohli) সেই আবেগপ্রবণ ভিডিও সোশ্যাল মিডিয়ায় দ্রুত ভাইরাল হচ্ছে। ICC T20 বিশ্বকাপ ২০২৪ (T20 World Cup 2024)-এর উত্তেজনা ধীরে ধীরে এগোচ্ছে। ইতিমধ্যেই টুর্নামেন্টের সাতটি ম্যাচ খেলা হয়েছে। আর এই সংস্করণে রোহিত শর্মা অ্যান্ড কোম্পানির প্রথম ম্যাচে টস জিতে প্রথমে বল করার সিদ্ধান্ত নেয় টিম ইন্ডিয়া।

তবে মাঠে নামার আগে জাতীয় সঙ্গীতের জন্য মাঠে নামেন টিম ইন্ডিয়ার খেলোয়াড়রা। এই সময়ে, রোহিত শর্মা (Rohit Sharma) এবং বিরাট কোহলির (Virat Kohli) চোখ আর্দ্র ছিল, এটি হিটম্যান এবং কিং কোহলির ক্যারিয়ারের শেষ বিশ্বকাপ হতে পারে বলে অনুমান করা হচ্ছে।

Rohit Sharma And Virat Kohli, T20 World Cup 2024
Rohit Sharma And Virat Kohli

তাই ম্যাচ শুরুর আগে দুই শক্তিশালী খেলোয়াড়কেই আবেগাপ্লুত দেখাচ্ছিল। সেই সঙ্গে এখন এই বিষয়টির ভিডিও সোশ্যাল মিডিয়ায় বেশ ভাইরাল হচ্ছে। লক্ষণীয় যে আয়ারল্যান্ডের বিরুদ্ধে, টিম ইন্ডিয়ার অধিনায়ক রোহিত শর্মা সঞ্জু স্যামসন (Sanju Samson), যশস্বী জয়সওয়াল (Yashasvi Jaiswal), যুজবেন্দ্র চাহাল (Yuzvendra Chahal) এবং কুলদীপ যাদবকে (Kuldeep Yadav) দলে নেন নি।

প্লেয়িং ইলেভেনে উদ্বোধনী ব্যাটসম্যান হিসেবে নির্বাচিত হয়েছেন বিরাট কোহলি। T20 বিশ্বকাপে (T20 World Cup 2024) শুরু হওয়ার আগেই ভারতীয় ভক্তদের মনে প্রশ্ন ছিল যে রোহিত শর্মার সঙ্গে কে ওপেন করতে আসবেন, যার উত্তর এখন পাওয়া গেছে। তবে কুলদীপ যাদবকে (Kuldeep Yadav) দলের বাইরে দেখানোর সিদ্ধান্ত চমকপ্রদ।

এখনও পর্যন্ত T20 বিশ্বকাপে ভারতের হয়ে বিরাট কোহলি ২৬ টি ইনিংসে ১৩০.৬৬ স্ট্রাইক রেটে ১১৪২ রান করেছেন। আর বর্তমান ক্যাপ্টেন রোহিত শর্মা T20 বিশ্বকাপে এখনও পর্যন্ত ৩৬ ইনিংসে ১২৭.৮৮ স্ট্রাইক রেটের সাহায্যে ৯৬৩ রান করতে সক্ষম হয়েছেন।

আরও পড়ুন। T20 World Cup 2024: “আবার হারাবো…” বিশ্বকাপ শুরু হতে না হতেই ভারতকে ফাইনালে হারানোর স্বপ্ন দেখছেন ট্রাভিস হেড, করলেন বেফাঁস মন্তব্য !!
About Author
Ayan Pal

খেলাধুলা প্রেমী, ৪ বছর বয়স থেকেই ক্রিকেটের প্রতি প্রেম। ক্রিকেটার হওয়ার স্বপ্ন থাকলেও বাস্তবে নানা কারণে তা হয়ে ওঠা সম্ভব হয়নি। ক্রিকেট সংক্রান্ত খবর পড়তে ও লিখতে আমি ভালোবাসি।

Leave a Comment

2.