আইপিএল ২০২৪ক্রিকেট নিউজফুটবলক্রিকেট গসিপঅন্যান্য খেলাধুলা

T20 World Cup 2024: খারাপ ফর্ম অব্যহত বিরাট কোহলির, পাকিস্তানের বিরুদ্ধে পাবেন না সুযোগ !!

Updated on:

WhatsApp Group Join Now

আমেরিকা এবং ওয়েস্ট ইন্ডিজ আয়োজিত T20 বিশ্বকাপ (T20 World Cup 2024) -এ নিউইয়র্কের নাসাউ কাউন্টি আন্তর্জাতিক ক্রিকেট স্টেডিয়ামে গতকাল ৫ জুন ভারত ও আয়ারল্যান্ড একে অপরের মুখোমুখি হয়েছিল এই সময়ে, রোহিত শর্মার (Rohit Sharma) নেতৃত্বে ভারতীয় দল পারফর্ম করেছে দুর্দান্তভাবে এবং ৮ উইকেটে ম্যাচ জিতেছে। বিস্তারিত জেনে নিন Kheladhular Jogot-এর এই প্রতিবেদনে।

WhatsApp Group Join Now

এই ম্যাচে দলের অভিজ্ঞ খেলোয়াড় বিরাট কোহলি (Virat Kohli) ওপেনার হিসেবে ব্যাট করতে আসেন এবং প্রথম ম্যাচেই ফ্লপ হয়ে যান, এই একটি ঘটনা তার সাথে প্রথমবারের মতো T20 বিশ্বকাপে ঘটল।টিম ইন্ডিয়ার প্রাক্তন অধিনায়ক এবং অভিজ্ঞ ব্যাটসম্যান বিরাট কোহলি (Virat Kohli) , T20 বিশ্বকাপ ২০২৪ -এ ভারত এবং আয়ারল্যান্ডের মধ্যে খেলা (IND vs IRE) ম্যাচে, ভারতীয় দলের অধিনায়ক রোহিত শর্মা (Rohit Sharma) দলের ইনিংস শুরু করতে এসেছিলেন।

প্রথমবারের মতো T20 বিশ্বকাপের মতো বড় প্রতিযোগিতায় ভারতীয় ইনিংস শুরু করতে দেখা গেছে তাকে। এই সময়ের মধ্যে তার ব্যাট নীরব ছিল। এই ম্যাচে তিনি ৫টি বলে মাত্র ১ রান করতে পারেন এবং আউট হন। এই ম্যাচে বিরাট কোহলি ভালো কিছু রান করতে পারবেন বলে আশাবাদী ভক্তরা। ভারত এবং আয়ারল্যান্ডের মধ্যে খেলা (IND vs IRE) ম্যাচে টিম ইন্ডিয়ার শক্তিশালী খেলোয়াড় বিরাট কোহলি এই ম্যাচে মাত্র ১ রান করতে পারেন।

Virat Kohli, T20 World Cup 2024
Virat Kohli

T20 বিশ্বকাপের মতো বড় প্রতিযোগিতায় রান তাড়ার সময় প্রথমবারের মতো তাড়ার মাস্টার বিরাট কোহলি ১০ রানের কম রান করেছিলেন। তৃতীয়বারের মতো T20 বিশ্বকাপে ১০ রানের কম রান করে আউট হন তিনি। এর আগে, ২০২১ T20 বিশ্বকাপে, তিনি নিউজিল্যান্ডের বিপক্ষে ম্যাচে মাত্র ৯ রান করতে সক্ষম হন, যেখানে ২০১২ সালে তিনি দক্ষিণ আফ্রিকার বিপক্ষে মাত্র ২ রান করতে সক্ষম হন।

T20 বিশ্বকাপ ২০২৪ (T20 World Cup 2024) -এ ভারত এবং আয়ারল্যান্ডের (IND vs IRE) মধ্যে খেলা ম্যাচে, প্রথমে ব্যাট করতে আসা আইরিশ দল ভারতীয় বোলারদের সামনে দাঁড়াতে পারেনি এবং ১৬ ওভারে ৯৬ রানে অলআউট হয়ে যায়। . লক্ষ্য তাড়া করতে গিয়ে, অধিনায়ক রোহিত শর্মার ৫২ রান এবং ঋষভ পন্তের ৩৬ রানের অপরাজিত ইনিংসের সুবাদে ভারতীয় দল ম্যাচটি ৮ উইকেটে জিতে নেয়। বিরাট কোহলির তাড়াতাড়ি আউট হয়ে যাওয়ায় ভক্তরা কিছুটা হতাশ।

আরও পড়ুন। T20 World Cup 2024: T20 বিশ্বকাপে ম্যাচ চলাকালীন আবেগপ্রবণ হয়ে পড়লেন বিরাট এবং রোহিত, ভিডিও হল ভাইরাল !!
About Author

Leave a Comment

2.