Shikhar Dhawan: ভাগ্যের চাকা ঘুরলো শিখর ধাওয়ানের, রোহিত-দ্রাবিড়ের পরামর্শে T20 দলে নিচ্ছেন এন্ট্রি !!

Shikhar Dhawan: টিম ইন্ডিয়ার ব্যাটসম্যান শিখর ধাওয়ান দীর্ঘদিন ধরে দলের বাইরে। ফর্মের কারণে দল থেকে বাদ পড়েন তিনি। তবে, ধাওয়ান তার প্রত্যাবর্তনের জন্য কঠোর পরিশ্রম করছেন এবং আশা করা হচ্ছে যে তিনি শীঘ্রই দলে ফিরবেন। বিস্তারিত জেনে নিন Kheladhular Jogot-এর এই প্রতিবেদনে।

তবে এবার তাদের জন্য এসেছে বড় সুখবর। দীর্ঘদিন বাইরে থাকার পর, এখন বিসিসিআই তার প্রত্যাবর্তনের কথা ভাবতে পারে এবং শীঘ্রই তাকে আবার দলে খেলার সুযোগ দিতে পারে। টিম ইন্ডিয়ার বাইরে থাকলেও আইপিএলে পাঞ্জাব কিংসের হয়ে খেলছেন শিখর ধাওয়ান। ২০২২ সালে তাকে দলের অধিনায়কত্ব দেওয়া হয়। তবে দলের অধিনায়ক হিসেবে বিশেষ কিছু করতে পারেননি তিনি। তবে এখন তিনি আসন্ন আইপিএল 2024-এর জন্য তার প্রস্তুতির কথা জানিয়েছেন।

Shikhar Dhawan
Shikhar Dhawan | Image: Twitter

তারা বলেছিল,“আইপিএলের প্রস্তুতি ভালোই চলছে। এখন আমি আমার ফিটনেস, দক্ষতা এবং ভিজ্যুয়ালাইজেশনের দিকেও মনোযোগ দিচ্ছি। এই মৌসুমে আমি নিজেকে সেখানে ভালো করতে দেখছি। ফোকাস হল পাঞ্জাব কিংসকে ট্রফি জিততে সাহায্য করা এবং পথ ধরে একটি শক্তিশালী প্রক্রিয়া ও প্রস্তুতি অনুসরণ করা।”

দীর্ঘদিন আন্তর্জাতিক ক্রিকেট থেকে দূরে রয়েছেন শিখর ধাওয়ান। তিনি তার শেষ ওয়ানডে ম্যাচ খেলেছিলেন ২০২২ সালে বাংলাদেশের বিপক্ষে। এত দিন দলের বাইরে থাকার পর প্রত্যাবর্তন করা যেকোনো খেলোয়াড়ের পক্ষেই কঠিন। তবে দলে ফিরবেন বলে এখনও আশাবাদী ধাওয়ান। সম্প্রতি তিনি তার ইনস্টাগ্রামে একটি রিল শেয়ার করেছেন যাতে তিনি বলেছিলেন যে তার ক্যারিয়ার এখনও শেষ হয়নি এবং তিনি এখনও খেলতে পারেন।

আরও পড়ুন: Shikhar Dhawan: শিখর ধাওয়ানের প্রতি সদয় হলো বিসিসিআই, ইংল্যান্ডের বিরুদ্ধে শেষ ৩টি টেস্ট ম্যাচের জন্য ভারতীয় দলে পেলেন সুযোগ !!

Leave a Comment