Yashasvi Jaiswal: ভাইরাল হলো যশস্বী জয়সওয়ালের বান্ধবী ম্যাডি হ্যামিল্টনের ছবি, দেখলে ফেরাতে পারবেন না চোখ !!

Yashasvi Jaiswal: বিশাখাপত্তনমে ভারত ও ইংল্যান্ডের মধ্যে অনুষ্ঠিত টেস্ট ম্যাচে তরুণ ওপেনার যশস্বী জয়সওয়াল দুর্দান্ত সেঞ্চুরি করেছিলেন। টিম ইন্ডিয়ার প্রথম ইনিংসে তিনি 290 বলে 19 চার এবং 7 ছক্কার সাহায্যে 209 রান করেছিলেন। জসিওয়ালের এই ডাবল সেঞ্চুরি সোশ্যাল মিডিয়ায় অনেক শিরোনাম করেছে। বিস্তারিত জেনে নিন Kheladhular Jogot-এর এই প্রতিবেদনে।

তবে এরই মধ্যে, জয়সওয়ালের সাথে সম্পর্কিত আরেক ব্যক্তি বর্তমানে ইন্টারনেটে আলোচনার বিষয়। হ্যাঁ, আমরা জয়সওয়ালের গুজব বান্ধবী ম্যাডি হ্যামিল্টনের কথা বলছি, যাকে সম্প্রতি টিম ইন্ডিয়ার জার্সিতে দেখা গেছে।

হায়দরাবাদে ভারত ও ইংল্যান্ডের মধ্যে 5 ম্যাচের টেস্ট সিরিজের প্রথম ম্যাচে স্ট্যান্ডে ভারতীয় জার্সি পরা ম্যাডি হ্যামিল্টনকে সোশ্যাল মিডিয়ায় আলোচনার বিষয় হয়ে উঠেছে। ভক্তরা তার সম্পর্কে তথ্য খোঁজার চেষ্টা করছেন এবং যশস্বী জয়সওয়ালের সাথে তার সম্পর্ক কী তা জানার চেষ্টা করছেন, তাই আসুন আমরা আপনাকে বলি কে ম্যাডি হ্যামিল্টন এবং তার সম্পর্কে কী তথ্য পাওয়া যায়।

আসলে, গুজব রয়েছে যে জয়সওয়াল এবং ম্যাডি ডেটিং করছেন। এর ভিত্তি হল সেই ছবি যা জয়সওয়াল নিজেই তার অফিসিয়াল ইনস্টাগ্রাম অ্যাকাউন্টে শেয়ার করেছেন। এই ছবিতে তাকে ম্যাডির সঙ্গে পোজ দিতে দেখা গেছে। ক্যাপশনে ‘পরিবার’ও লিখেছেন তিনি। এখান থেকে ভক্তরা নিশ্চিত হন যে দুজনেই ডেটিং করছেন।

Yashasvi Jaiswal
Yashasvi Jaiswal’S Family

ম্যাডি হ্যামিল্টন ইংল্যান্ডে থাকেন। কিন্তু তিনি সোশ্যাল মিডিয়াতে কম সক্রিয় এবং ইন্টারনেটে তার সম্পর্কে খুব বেশি তথ্য পাওয়া যায় না। এই পরিস্থিতিতে, তিনি একটি রহস্যময় ব্যক্তিত্ব থেকে যায়। কিন্তু তাকে যেভাবে স্টেডিয়ামে জসিওয়ালকে উল্লাস করতে দেখা যায়, তাতে মনে হচ্ছে তাদের সম্পর্কের গভীরতা অনেক বেশি।

এটি উল্লেখযোগ্য যে ম্যাডি হ্যামিল্টন এবং যশস্বী জয়সওয়ালকে ছুটির দিন এবং পারিবারিক অনুষ্ঠান সহ বিভিন্ন অনুষ্ঠানে একসাথে দেখা গেছে। জয়সওয়ালকে ম্যাডির ভাই হেনরি হ্যামিল্টনের সঙ্গেও দেখা গেছে। হেনরি তার ইনস্টাগ্রামে শেয়ার করা একটি ভিডিও দুজনের মধ্যে গভীর বন্ধুত্ব প্রকাশ করে।

আরও পড়ুন: Yashasvi Jaiswal: ভারত-ইংল্যান্ড ম্যাচে ভাইরাল হলো যশস্বী জয়সওয়ালের গার্লফ্রেন্ড, ছবি দেখে ফেরাতে পারবেন না নজর !!

Leave a Comment