আইপিএল ২০২৪ক্রিকেট নিউজফুটবলক্রিকেট গসিপঅন্যান্য খেলাধুলা

T20 World Cup 2024: পাকিস্তানের বিরুদ্ধে ম্যাচ জিতে ১৪ বছর পুরানো প্রতিশোধ নিলেন সৌরভ নেত্রাওয়ালকার, আনন্দিত ভক্তরা !!

Published on:

WhatsApp Group Join Now

বৃহস্পতিবার T20 বিশ্বকাপ ২০২৪ (T20 World Cup 2024)-এর ১১ তম ম্যাচে ২০০৯ সালের চ্যাম্পিয়ন পাকিস্তানকে হারিয়ে একটি বড় কৃতিত্ব অর্জন করেছে আমেরিকা ক্রিকেট টিম। সুপার ওভারে পাকিস্তানকে ৫ রানে পরাজিত করে আমেরিকা। বিস্তারিত জেনে নিন Kheladhular Jogot-এর এই প্রতিবেদনে।

WhatsApp Group Join Now

এই ম্যাচে আমেরিকা টসে জিতে বল করার সিদ্ধান্ত নেয়। আর সেটাকে ভালোভাবে কাজে লাগিয়েছিল তারা। তবে পাকিস্তানের বিরুদ্ধে T20 বিশ্বকাপের (T20 World Cup 2024) ম্যাচে আমেরিকান ফাস্ট বোলার সৌরভ নেত্রওয়ালকারের (Saurabh Netravalkar) পারফরম্যান্স দেখে খুশি ভারতীয় ভক্তরা।

পাকিস্তানের বিপক্ষে এই ম্যাচে সৌরভ নেত্রওয়ালকার (Saurabh Netravalkar) একটি বড় ভূমিকা পালন করেছিলেন, তিনি ৪ ওভারে মাত্র ১৩ রান খরচ করে ২ উইকেট নিয়েছিলেন। এর পরে, সৌরভ নেত্রভালকর মার্কিন যুক্তরাষ্ট্রের হয়ে একটি সুপার ওভার করেন এবং পাকিস্তানকে ১৩/১ স্কোরে সীমাবদ্ধ করে তার দলকে ৫ রানে রোমাঞ্চকর জয় এনে দেন।

Saurabh Netravalkar, T20 World Cup 2024
Saurabh Netravalkar

ভক্তরা সৌরভ নেত্রওয়ালকরের কিছু পুরনো ভিডিও সোশ্যাল মিডিয়ায় ভাইরাল করছেন। বর্তমানে আমেরিকান ফাস্ট বোলার সৌরভ নেত্রওয়ালকারও ভারতের হয়ে ২০১০ সালে অনূর্ধ্ব-১৯ বিশ্বকাপে খেলেছেন।

২৩ জানুয়ারী, ২০১০ তারিখে, পাকিস্তান অনূর্ধ্ব-১৯ বিশ্বকাপের কোয়ার্টার ফাইনাল ম্যাচে ভারতকে ২ উইকেটে পরাজিত করে। সেই ম্যাচে ভারতের হয়ে খেলেছিলেন সৌরভ নেত্রওয়ালকার।

পাকিস্তানের বিরুদ্ধে ২০১০ অনূর্ধ্ব-১৯ বিশ্বকাপের কোয়ার্টার ফাইনাল ম্যাচে ভারতের হয়ে সৌরভ নেত্রওয়ালকার ৫ ওভারে মাত্র ১৬ রান দিয়ে ১ টি উইকেট নিয়েছিলেন। যদিও সেই ম্যাচে সৌরভ পাকিস্তানের বিরুদ্ধে ভারতকে জয়ের পথে নিয়ে যেতে পারেননি।

আরও পড়ুন। T20 World Cup 2024: দীর্ঘ ১৭ বছরের অপেক্ষার হবে অবসান, যুবরাজের মত এই ম্যাচ উইনারের জাদুতেই T20 বিশ্বকাপ জিততে চলেছে টিম ইন্ডিয়া !!
About Author
Ayan Pal

খেলাধুলা প্রেমী, ৪ বছর বয়স থেকেই ক্রিকেটের প্রতি প্রেম। ক্রিকেটার হওয়ার স্বপ্ন থাকলেও বাস্তবে নানা কারণে তা হয়ে ওঠা সম্ভব হয়নি। ক্রিকেট সংক্রান্ত খবর পড়তে ও লিখতে আমি ভালোবাসি।

Leave a Comment

2.