আইপিএল ২০২৪ক্রিকেট নিউজফুটবলক্রিকেট গসিপঅন্যান্য খেলাধুলা

Sania Mirza: “আমি কাউকে খুঁজতে চাই…” শোয়েব মালিকের সাথে ডিভোর্সের পর এবার সত্যিকারের ভালোবাসার খোঁজে সানিয়া মির্জা, করলেন এই মন্তব্য !!

Updated on:

WhatsApp Group Join Now

বিখ্যাত অ্যাথলেট সানিয়া মির্জা (Sania Mirza) বছরের শুরুতে আলোচনার একটি বড় বিষয় হয়েছিলেন। পাকিস্তানের সাবেক ক্রিকেটার শোয়েব মালিকের সঙ্গে তার ১৪ বছরের সম্পর্ক ভেঙে যায়। এরপর ভক্তদেরও সানিয়াকে নিয়ে হতাশা প্রকাশ করতে দেখা গেছে। কিন্তু এখন ৫ মাস পর সানিয়াও এগিয়ে গেছেন।বিস্তারিত জেনে নিন Kheladhular Jogot-এর এই প্রতিবেদনে।

WhatsApp Group Join Now

গত বছর থেকেই সানিয়া ও শোয়েবের বিবাহবিচ্ছেদের গুঞ্জন জোরদার ছিল। কিন্তু জানুয়ারিতে শোয়েব মালিকের পোস্টের মাধ্যমে বিষয়টি নিশ্চিত করা হয়। পাকিস্তানি অভিনেত্রী সানা জাভেদকে বিয়ে করেন। বিয়ের দুদিন পর নিজের ইন্সটা পোস্ট দিয়ে সবাইকে চমকে দিলেন শোয়েব মালিক। সানিয়া এবং শোয়েবের মধ্যে ১৪ বছরের পুরনো সম্পর্কের ইতি ঘটে। তারা দুজনেই ২০১০ সালে বিয়ে করেন এবং সানিয়া ছিলেন শোয়েবের দ্বিতীয় স্ত্রী। কিন্তু নিকাহের হ্যাটট্রিক করে সবাইকে চমকে দিয়েছেন তিনি। তবে এখন সানিয়া মির্জাও এগিয়ে গেছেন। এখন তারাও কাউকে খুঁজছে।

Sania Mirza
Sania Mirza

কপিল শর্মা শো-তে প্রায়ই মজা দেখা যায়। শনিবার প্রকাশিত নতুন পর্বের প্রোমোতে জাহ্নবী কাপুর এবং রাজকুমার রাও সহ কপিল শর্মা এবং অতিথি মেরি কম, সাইনা নেহওয়াল এবং সানিয়া অন্তর্ভুক্ত ছিল। এদিকে, কপিল সানিয়াকে মনে করিয়ে দেন যে শাহরুখ খান একবার বলেছিলেন যে যদি কখনও তার (সানিয়া মির্জা) উপর একটি চলচ্চিত্র নির্মিত হয় তবে তিনি তার প্রেমিকের ভূমিকায় অভিনয় করবেন। এর পর সানিয়া কপিলকে বলেন, “এখন আমাকে আগে একজন প্রেমিক খুঁজে নিতে হবে।”

সানিয়া মির্জা (Sania Mirza) এবং শোয়েব মালিকের ছেলের জন্ম ২০১৮ সালে। এরপর দুজনকেই ইনস্টাগ্রামে পারিবারিক ছবি শেয়ার করতে দেখা যায়। কিন্তু গত বছর থেকেই তাদের সম্পর্কের টানাপোড়েন। এমনকি ইন্সটা থেকে কিছু পোস্ট মুছে যেতে শুরু করেছে। জানুয়ারিতে বিবাহ বিচ্ছেদের মধ্য দিয়ে এই জল্পনার অবসান ঘটে।

আরও পড়ুন। Sania Mirza: তৃতীয়বার বিয়ের পিঁড়িতে শোয়েব! সানিয়ার ঘর ভাঙতেই মহম্মদ শামির সঙ্গে সংসারের অদ্ভুত দাবি সোশ্যাল মিডিয়ায় !!
About Author
Pallabi Pal

খেলাধুলা প্রেমী, ৪ বছর বয়স থেকেই ক্রিকেটের প্রতি প্রেম। ক্রিকেটার হওয়ার স্বপ্ন থাকলেও বাস্তবে নানা কারণে তা হয়ে ওঠা সম্ভব হয়নি। ক্রিকেট সংক্রান্ত খবর পড়তে ও লিখতে আমি ভালোবাসি।

Leave a Comment

2.